বড় খবর

কোহলির প্রতি ঘৃণা এখনো জিইয়ে রেখেছেন, সরাসরি বোঝালেন সূর্যকুমার

বেশ কয়েক মরশুম ধরেই সীমিত ওভারের ক্রিকেটে ধারাবাহিক সূর্যকুমার। ২০১৮ সালে মুম্বই ইন্ডিয়ান্সের সর্বোচ্চ রান সংগ্রাহক ছিলেন।

আইপিএলের সময়েই দুজনের খটাখটি লেগেছিল। চোখ রাঙিয়ে স্লেজিং করেছিলেন বিরাট কোহলি। পাল্টা জবাব দেন সূর্যকুমার। আইপিএল শেষ হয়ে গেলেও সেই তিক্ততার যে এখনই অবসান ঘটছে না, তা বুঝিয়ে দিলেন সূর্য। সোশ্যাল মিডিয়ায় বিরাট কোহলিকে নিয়ে ট্রোল করা হয়েছিল একটি পোস্টে। সেই পোস্ট লাইক করে বসেন মুম্বই ইন্ডিয়ান্সের তারকা ক্রিকেটার। তার পরেই শুরু হল নয়া আলোচনা।

সোশ্যাল মিডিয়ার পোস্টে সেই আলোচিত পোস্টে বিরাট কোহলিকে ‘কাগুজে ক্যাপ্টেন’ বলে ব্যঙ্গ করা হয়েছিল। প্রথমে লাইক করার পরে বিতর্ক এড়াতে আনলাইক-ও করেন তিনি। তবে সোশ্যাল মিডিয়ায় তাঁর আগেই সেই পোস্টের স্ক্রিনশট ভাইরাল হয়ে যায়।

আরো পড়ুন: জাতীয় দলে বাদ, কোহলিকে মাঠেই লাল চোখ সূর্যকুমারের, রইল ভিডিও

বেশ কয়েক মরশুম ধরেই সীমিত ওভারের ক্রিকেটে ধারাবাহিক সূর্যকুমার। এবারে মুম্বইকে চ্যাম্পিয়ন করার পিছনে সূর্যকুমারের অবদান কম নয়। ১৪ ম্যাচে এবার তারকা করেছেন ৫১২ রান। ২০১৮ সালে মুম্বই ইন্ডিয়ান্সের সর্বোচ্চ রান সংগ্রাহক ছিলেন। গত মরসুমে ২০১৯ এ সূর্যকুমারের সংগ্রহে ছিল ৪২৪ রান। দ্বিতীয় সর্বোচ্চ স্কোরার হয়েছিলেন গত বছর।

সৈয়দ মুস্তাক আলি ট্রফিতে মুম্বইয়ের জার্সিতেও দ্বিতীয় সর্বোচ্চ রান স্কোরার হন। ৫১ গড়ে করেছিলেন ৩৬০ রান। চলতি টুর্নামেন্টে ইতিমধ্যেই ১২ ম্যাচে ৪০.২২ গড়ে ৩৬২ রান করে ফেলেছেন। এমন পারফরমেন্সের পরেও জাতীয় ফলে সুযোগ না পাওয়ায় প্রবল বিতর্ক তৈরি হয়েছে। এর মধ্যেই বিরাটের সঙ্গে মাঠের দ্বৈরথ ঘটনাকে অন্য মাত্রা দিয়েছিল।

অস্ট্রেলিয়া সফরে তিন ফরম্যাটেই সূর্যকুমারের সুযোগ না মেলায় একাধিক প্রাক্তন ক্রিকেটার সরব হয়েছেন। সঞ্জয় মঞ্জরেকর, হরভজন সিং থেকে সুনীল গাভাস্কার প্রত্যেকেই মুখ খুলেছেন। ব্যাট দিয়েই জবাব দিয়েছেন সমস্ত উপেক্ষার। তবে বোর্ড সভাপতি সৌরভ বলেছেন, জাতীয় দলে খুব শীঘ্রই দেখা যাবে সূর্যকুমারকে।

ইন্ডিয়ান এক্সপ্রেস বাংলা এখন টেলিগ্রামে, পড়তে থাকুন

Get the latest Bengali news and Sports news here. You can also read all the Sports news by following us on Twitter, Facebook and Telegram.

Web Title: Suryakumar yadav likes tweet trolling virat kohli

Next Story
কেটে টুকরো টুকরো করা হবে! পুজো উদ্বোধন করায় খুনের হুমকি সাকিবকে
The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com