বাংলাদেশ-শ্রীলঙ্কা ম্যাচে মাঠেই হাতাহাতি! তুমুল মারামারি লিটন-কুমারার! দেখুন ভিডিও

লিটন দাস আউট হওয়ার পরে ঝামেলার সূত্রপাত। লাহিরু কুমারার সঙ্গে মাঠেই সংঘর্ষে জড়িয়ে পড়েন লিটন দাস।

রবিবার বাংলাদেশ বনাম শ্রীলঙ্কা ম্যাচে অনভিপ্রেত কান্ড ঘটে গেল। মাঠেই সংঘর্ষে জড়িয়ে পড়লেন বাংলাদেশের ওপেনার লিটন দাস এবং শ্রীলঙ্কার পেসার লাহিরু কুমারা। লিটনকে কুমারা আউট করার পরেই যত ঝামেলার সূত্রপাত। ষষ্ঠ ওভারের পঞ্চম বলে কুমারার বলে আউট হয়ে যান লিটন। এরপরেই লঙ্কান পেসারকে দেখা যায় লিটনের কাছে গিয়ে উত্তপ্ত বাক্য বিনিময় করছেন।

মৌখিক বাগযুদ্ধই হাতাহাতি পর্যায়ে পৌঁছে যায়। দুই দেশের দুই তারকাকে দেখা যায় ধাক্কাধাক্কি করছেন। শেষ পর্যন্ত বাকিরা হস্তক্ষেপ করে পরিস্থিতি সামাল দেন। মারমুখী দুজনকে থামাতে এগিয়ে আসেন বাংলাদেশের অন্য ব্যাটসম্যান মহম্মদ নাঈম এবং চামিকা করুনারত্নে।

আরও পড়ুন: ধোনির কাছে বেনজির ‘প্রস্তাব’ পাক মহিলা সমর্থকের! সরস জবাব মাহিরও, দেখুন ভিডিও

ওপেন করতে নেমে বাংলাদেশি ওপেনার লিটন ১৬ রান করে লাহিরু কুমারার বলে ড্রাইভ করতে গিয়ে ক্যাচ আউট হয়ে যান। টসে জিতে শ্রীলঙ্কা শুরুতে ব্যাট করতে পাঠিয়েছিল বাংলাদেশকে। পদ্মাপাড়ের দেশকে রবিবার টানেন নাঈম। দুরন্ত হাফসেঞ্চুরি করে যান তিনি।

লিটনের আউটের পরেই সাকিবকে দুরন্ত ডেলিভারিতে প্যাভিলিয়নে ফেরান করুণারত্নে। এরপরে নাঈমের সঙ্গে মুশফিকুর রহিমের পার্টনারশিপে বাংলাদেশ আরও ৭৩ রান যোগ করে যায়। নাঈমের সঙ্গেই ফিফটি করে দলকে দেড়শো প্লাস স্কোরে পৌঁছে দেওয়া নিশ্চিত করেন মুশফিকুর রহিম।

যোগ্যতা অর্জনকারী পর্ব পেরিয়ে দুই দলই সুপার-১২ পর্বে পৌঁছেছে। বি গ্রুপে বাংলাদেশ দুই জয় এবং এক হার সমেত দ্বিতীয় হয়ে কোয়ালিফাই করেছে। তবে শ্রীলঙ্কা গ্রুপ-এ’তে শীর্ষস্থান অর্জন করেছে।

ইন্ডিয়ান এক্সপ্রেস বাংলা এখন টেলিগ্রামে, পড়তে থাকুন

Get the latest Bengali news and Sports news here. You can also read all the Sports news by following us on Twitter, Facebook and Telegram.

Web Title: T 20 world cup 2021 bangladesh opener liton das engaged in heated exchanged with sri lankas lahiru kumara

Next Story
আন্ডারটেকারকে চ্যালেঞ্জ ছুঁড়লেন জন সিনা
The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com