scorecardresearch

বড় খবর

মাঠে অজি-কিউয়ি যুদ্ধ, গ্যালারিতে শোয়েবের মুখোমুখি সৌরভ! ভাইরাল ছবিতে আরও একজন

ফাইনালে দুবাইয়ের মাঠে নক্ষত্র সমাবেশ। উপস্থিত ছিলেন একের পর এক হেভিওয়েট নাম। এর মধ্যেই দেখা হয়ে গেল দুই দেশের দুই সুপারস্টারের।

মাঠে অজি-কিউয়ি যুদ্ধ, গ্যালারিতে শোয়েবের মুখোমুখি সৌরভ! ভাইরাল ছবিতে আরও একজন

দুবাইয়ের আন্তর্জাতিক স্টেডিয়ামে ফাইনালে মুখোমুখি হয়েছিল অস্ট্রেলিয়া এবং নিউজিল্যান্ড। ১৭৩ রান তাড়া করে মিচেল মার্শ এবং ডেভিড ওয়ার্নারের হাফসেঞ্চুরিতে ভর করে অস্ট্রেলিয়া ৭ বল বাকি থাকতেই লক্ষ্যে পৌঁছে যায়।

আর রূদ্ধশ্বাস ফাইনালে ভিভিআইপি স্ট্যান্ডে শোয়েব আখতারের সঙ্গে দেখা হয়ে গেল বিসিসিআই প্রেসিডেন্ট সৌরভ গঙ্গোপাধ্যায়ের সঙ্গে। চিরপ্রতিদ্বন্দ্বী আবার মাঠের বাইরে ভীষণই ভাল বন্ধু। শোয়েব-সৌরভের হৃদ্যতা ক্রিকেট মহলে সর্বজনবিদিত। টুইটারে রাওয়ালপিন্ডি এক্সপ্রেস সৌরভের সঙ্গে নিজের ছবি শেয়ার করলেন। সেই ছবিতে আবার দেখা যাচ্ছে মহম্মদ আজাহারউদ্দিনকেও।

আরও পড়ুন: ভারত-পাক দ্বিপাক্ষিক সিরিজ কি ফের শুরু হবে! বড়সড় আপডেট দিলেন সৌরভ

ক্যাপশনে শোয়েব লেখেন, “মাঠে প্রতিপক্ষ, পুরোনো বন্ধু বিসিসিআই চেয়ারম্যান সৌরভ গঙ্গোপাধ্যায়ের সঙ্গে দেখা হয়ে ভাল লাগছে। কিংবদন্তি আজাহারউদ্দিনও ছবিতে রয়েছেন।” মাঠে চিরপ্রতিদ্বন্দী। একাধিকবার শিরোনাম জাগানো ঘটনার জন্ম দিয়েছেন দুই তারকা। মাঠের বাইরে অবশ্য বরাবর সৌরভের বন্ধু শোয়েব আখতার। একইভাবে ভারত পাকিস্তানের একাধিক ক্রিকেট তারকা একে অন্যের ভাল বন্ধু।

যাইহোক, দুবাইয়ে ইতিহাস লিখল হলুদ জার্সির অস্ট্রেলিয়া। ব্যাট হাতে মিচেল মার্শ, ডেভিড ওয়ার্নার এবং বল হাতে জোশ হ্যাজেলউড অজিদের ১৪ বছর পরে প্ৰথমবার টি২০ বিশ্বকাপের খেতাব এনে দিলেন। তার আগে কিউয়ি নেতা কেন উইলিয়ামসন ৮৫ রানের মাস্টারক্লাসে দলকে বিপদের হাত থেকে উদ্ধার করেছিলেন। কঠিন সময়ে ব্যাট করতে নেমে দলকে ১৭২/৪ পৌঁছে দেন ক্যাপ্টেন কেন। তবে এতেও শেষরক্ষা হয়নি।

আরও পড়ুন: সানরাইজার্স ছাড়ছেন লক্ষ্মণ! বড়সড় পদে বন্ধুকে বসাচ্ছেন বোর্ড সভাপতি সৌরভ

অস্ট্রেলিয়া ৮ উইকেট হাতে নিয়েই এই টার্গেট পেরিয়ে যায়। ওয়ার্নার ৫৩ এবং মার্শ ৫০ বলে ৭৭ রানের দুরন্ত ইনিংস খেলে যান। ম্যাচের পরে অজি নেতা ফিঞ্চ জানিয়ে যান, টি২০ বিশ্বকাপ জেতা দেশের ক্রিকেটের কাছে গর্বের মুহূর্ত। “রোমাঞ্চকর অনুভূতি হচ্ছে। টি২০ বিশ্বকাপ না জেতা নিয়ে এতবার লেখালেখি হয়েছে, এবার সেই ট্রফি জেতার পরে অসাধারণ লাগছে। সত্যি কথা বলতে টি২০ বিশ্বকাপে এর আগে আমরা আন্ডারপারফর্ম করেছি।” বলে দিয়েছেন নেতা ফিঞ্চ।

ইন্ডিয়ান এক্সপ্রেস বাংলা এখন টেলিগ্রামে, পড়তে থাকুন

Stay updated with the latest news headlines and all the latest Sports news download Indian Express Bengali App.

Web Title: T20 world cup 202 final sourav ganguly meets shoaib akhtar in dubai stadium