বড় খবর

পাকিস্তানের জয়ে উদ্দাম সেলিব্রেশন! স্কুল শিক্ষিকাকে গ্রেফতার করে ফোন কাড়ল পুলিশ

নাফিসার নামে আম্বামাতা থানায় প্রথমে অভিযোগ দায়ের করেন এক ছাত্রের পরিবার। তারপরে পুলিশ গ্রেফতার করে নাফিসাকে।

রবিবার পাকিস্তানের জয়ে উচ্ছ্বসিত হয়ে উঠেছিলেন। তারপরে সেই আনন্দের চোটে হোয়াটসএপ স্টেটাসও বদলে ফেলেছিলেন। তারপরে রাজস্থানের স্কুল শিক্ষিকা নাফিসা আতারিকে গ্রেফতার করল উদয়পুরের আম্বামাতা থানার পুলিশ। পুলিশ নাফিসার মোবাইল বাজেয়াপ্ত করে তদন্ত শুরু করেছে।

গ্রেফতারের পর নিয়মমাফিক মেডিকেল টেস্ট করে নাফিসাকে আপাতত জেলে পাঠানো হয়েছে। উদয়পুরের নীরজা মোদি প্রাইভেট স্কুলে শিক্ষকতা করতেন নাফিসা। ভারতের হারের পরে হোয়াটসএপের স্টেটাস বদলে লেখেন, “আমরা জিতেছি।”

আরও পড়ুন: অবসরের পথে ১৬.২৫ কোটির IPL সুপারস্টার! বিশ্বকাপের মঞ্চেই বোমা ফাটালেন সরাসরি

হোয়াটসএপে নাফিসার কীর্তি মুহূর্তেই ভাইরাল হয়ে যায়। ব্যাপক সমালোচনা শুরু হয়ে যায় সর্বত্র। সোশ্যাল মিডিয়ায় নাফিসার কান্ড ভাইরাল হওয়ার পরই নীরজা মোদি স্কুলে এবিভিপি সমর্থকরা গিয়ে তেরঙা উড়িয়ে দেশের জাতীয় সঙ্গীত গেয়ে বার্তা দেন।

নাফিসার নামে আম্বামাতা থানায় প্রথমে অভিযোগ দায়ের করেন এক ছাত্রের পরিবার। তারপরে পুলিশ গ্রেফতার করে নাফিসাকে। এমন ঘটনার পরে স্কুল কর্তৃপক্ষের তরফে চাকরি থেকে ছাঁটাইও করা হয়েছে সংশ্লিস্ট শিক্ষিকাকে।

উদয়পুরের আম্বামাতা থানার পুলিশ অধিকারিক দলপত সিং সংবাদমাধ্যমকে জানিয়েছেন, “থানায় অভিযোগের ভিত্তিতে ভারতীয় দণ্ডবিধির ১৫৩ বি ধারায় স্কুল শিক্ষিকাকে গ্রেফতার করা হয়েছে। ওঁর মোবাইল ফোন বাজেয়াপ্ত করে তদন্ত শুরু করা হয়েছে।”

ইন্ডিয়ান এক্সপ্রেস বাংলা এখন টেলিগ্রামে, পড়তে থাকুন

Get the latest Bengali news and Sports news here. You can also read all the Sports news by following us on Twitter, Facebook and Telegram.

Web Title: T20 world cup 2021 rajasthan school teacher arrested over celebration of pakistan victory against india

Next Story
বিশ্বকাপে চূড়ান্ত অভব্যতা! তারকাকে চরম শাস্তি দিতে চলেছে মুম্বই ইন্ডিয়ান্স
The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com