বল না করেই ম্যাক্সওয়েলকে আউট করলেন কোহলি! কীভাবে, দেখুন দুর্ধর্ষ ভিডিও

ম্যাক্সওয়েলকে আউট করল বিরাট কোহলির টিপস। রাহুল চাহার সরাসরি বোল্ড করে দিলেন ম্যাড ম্যাক্সকে।

অস্ট্রেলিয়ার বিরুদ্ধে দ্বিতীয় প্রস্তুতি ম্যাচে ক্যাপ্টেন ছিলেন না কোহলি। তা সত্ত্বেও কোহলির টিপসে বাজিমাত ভারতের। রাহুল চাহারকে উইকেটের সন্ধান দিলেন কোহলিই। কোহলির টিপসেই শেষমেশ আউট গ্লেন ম্যাক্সওয়েল।

আইপিএলে একই দলের হয়ে খেলেন গ্লেন ম্যাক্সওয়েল এবং কোহলি। অজি তারকাকে সামনে থেকে দেখার সূত্রে অনেকটাই চেনেন কোহলি। অস্ট্রেলীয়র শক্তি-দুর্বলতা সম্পর্কে যথেষ্ট ওয়াকিবহাল তিনি। সেই জ্ঞানেরই পূর্ণ সদ্ব্যবহার করলেন কোহলি। বুধবারের ম্যাচে।

আরও পড়ুন: শুধু সম্প্রচার স্বত্ত্বেই ৩৬ হাজার কোটি! ভারতীয় বোর্ডের IPL আয় আকাশ ছুঁতে চলেছে

মাত্র ১১ রানে তিন উইকেট হারিয়ে অস্ট্রেলিয়াকে টানছিলেন গ্লেন ম্যাক্সওয়েল এবং স্টিভ স্মিথ। ক্রমশ বিপজ্জনক হয়ে ওঠার ইঙ্গিত দিচ্ছিলেন ম্যাড ম্যাক্স। নিয়ম করে ভারতীয় বোলারদের বাইরে ফেলছিলেন।

অস্ট্রেলীয় ইনিংসের ১২তম ওভারে রাহুল চাহারের প্ৰথম বলেই রিভার্স সুইপ করে বাউন্ডারি হাঁকিয়ে সূচনা করেন ম্যাক্সওয়েল। এরপরেই কোহলিকে দেখা যায় রাহুল চাহারকে টিপস দিচ্ছেন। লেংথ এবং ফিল্ড পজিশন নিয়ে সামান্য অদল বদল করতে বলেন। এরপরেই পঞ্চম বলে চাহারের অফস্ট্যাম্পের বাইরের বল ফের একবার রিভার্স সুইপ করতে যান অজি তারকা। তখনই বল ব্যাটের কানায় লেগে স্ট্যাম্পে আছড়ে পড়ে। ভারতও অস্ট্রেলিয়ার চতুর্থ উইকেট শিকার করে ফেলে।

ভারত সবমিলিয়ে দুটো প্রস্তুতি ম্যাচের দুটোতেই জিতল। অজিদের শুরুতে ভাঙেন রবিচন্দ্রন অশ্বিন। নিজের প্রথম ওভারেই তারকা স্পিনার আউট করে দেন ডেভিড ওয়ার্নার এবং মিচেল মার্শকে। সেখান থেকে অস্ট্রেলিয়াকে কিছুটা উদ্ধার করেন গ্লেন ম্যাক্সওয়েল এবং স্টিভ স্মিথ। শেষদিকে মার্কাস স্টোয়িনিস ২৫ বলে ৪১ করে দলকে ১৫২ পর্যন্ত পৌঁছে দেন।

আরও পড়ুন: IPL-এ এবার হয়ত রোনাল্ডোর Man U! সৌরভদের সঙ্গে সরাসরি যোগাযোগ বিশ্বখ্যাত ক্লাবের

জবাবে ব্যাট করতে নেমে ভারত ১৩ বল বাকি থাকতে সেই টার্গেট তুলে দেয়। রোহিত শর্মা ৪১ বলে ৬০ করে বিশ্রাম নেওয়ার পরে সূর্যকুমার যাদব, কেএল রাহুল দলকে জিতিয়ে দেন। বিশ্বকাপে ভারতের প্রথম ম্যাচ রবিবার। চিরপ্রতিদ্বন্দ্বী পাকিস্তানের বিরুদ্ধে।

ইন্ডিয়ান এক্সপ্রেস বাংলা এখন টেলিগ্রামে, পড়তে থাকুন

Get the latest Bengali news and Sports news here. You can also read all the Sports news by following us on Twitter, Facebook and Telegram.

Web Title: T20 world cup virat kohlis tips helped rahul chahar dismiss glenn maxwell video

Next Story
নিজের শহরেই মোমের মূর্তি হয়ে যাচ্ছেন কোহলি
The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com