scorecardresearch

বড় খবর

কোহলির এই আকাশে আঙুল সেলিব্রেশনের আসল রহস্য কী, বোমা ফাটালেন WWE কিংবদন্তি

বিরাট কোহলির এই সেলিব্রেশনের আসল রহস্য জেনে নিন

কোহলির এই আকাশে আঙুল সেলিব্রেশনের আসল রহস্য কী, বোমা ফাটালেন WWE কিংবদন্তি

টি২০ থ্রিলারে রবিবার পাকিস্তানকে হারানোর পরেই কোহলির সেই সেলব্রেশন ভাইরাল। অশ্বিন হালকা পুশ করে জয়ের রান নেওয়ার পরেই আবেগে বিহ্বল হয়ে পড়েন কোহলি। রোহিতের সঙ্গে আলিঙ্গন এবং শেষ পর্যন্ত কাঁধে তুলে নেওয়ার আগে কোহলি নিজের ডান হাত আকাশে তুলে দিয়ে নির্লিপ্ত ভঙ্গিতে হেঁটে যাচ্ছিলেন। চোখে মুখে যেন উদাসী শূন্যতা।

আর এই সেলিব্রেশন নাকি ডব্লিউডব্লিউই কিংবদন্তি রোমান রেইন্সের কীর্তিকে স্বীকার করে নেওয়ার জন্য। এমনই অদ্ভুত দাবি করে বসলেন ডব্লিউডব্লিউই-র অন্য এক সুপারস্টার পল হেইম্যান। যিনি কোহলির মহাজাগতিক ইনিংসের পরেই টুইট করেন। লেখেন, “সকলকে দিওয়ালির শুভেচ্ছা। এটা আমার, স্পেশ্যাল কাউন্সিল এবং ওয়াইজম্যানের কাছে সম্মানের যে গোটা বিশ্বের কাছে কোহলি আমাদের ট্রাইবাল চিফ রোমান রেইন্সকে স্বীকার করে নিয়েছেন।”

ঘটনা হল, ব্লাডলাইন গোষ্ঠীর কুস্তিগিররা রিংয়ে প্রবেশ করার সময় আকাশের দিকে আঙ্গুল তুলে ধরেন। সেই সময়েই উৎফুল্ল সমর্থকরা একই ভঙ্গিতে আকাশে আঙ্গুল তোলেন। ঠিক কোহলির মতই। যেভাবে পাকিস্তান ম্যাচে দেখা গেল তারকাকে।

আরও পড়ুন: ভারতের জয়ে শুভেচ্ছা জানালেন, তবু সৌরভের বার্তায় নেই কোহলির নাম-গন্ধ! তুঙ্গে বিতর্ক

এই প্ৰথমবার পল হেইম্যান যে ক্রিকেট সংক্রান্ত টুইট করলেন এমনটা নয়। এর আগেও ধোনিকে চমকপ্রদ মন্তব্য করেছিলেন ডব্লিউডব্লিউই কিংবদন্তি। পল নিজের ইনস্টাগ্রাম স্টোরিতে লিখেছিলেন, “আমার ট্রাইবাল চিফ রোমান রেইনস ক্রিকেটের মাঠে মহেন্দ্র সিং ধোনির রেকর্ড ভেঙে দেবেন। আর এটা এমন একটা বিষয় যা সকলেরই স্বীকার করে নেওয়া উচিত।” আসলে ধোনি ক্রিকেটের একের পর এক শৃঙ্গ জয় করেছেন। অন্যদিকে, রোমান রেইন্সও ডব্লিউডব্লিউই-র দুনিয়ার অন্যতম সেরা নাম। ধোনির সাফল্য যে রেইন্স ছুঁতে পারেন, সেই বিষয়েই আশাবাদী তাঁর কাউন্সিল পল হেইম্যান।

আরও পড়ুন: ভারত-বিরোধী মন্তব্যে জোড়া হল নাম! পাকিস্তানকে সরাসরি ‘কচুকাটা’ করলেন নাসের হুসেন

যাইহোক, বিরাট কোহলিকে পাকিস্তান জয়ের পর দেখা যাবে এবার নেদারল্যান্ডসের বিরুদ্ধে। বৃহস্পতিবার চলতি টি২০ ওয়ার্ল্ড কাপের দ্বিতীয় ম্যাচে খেলতে নামবে ভারত। সেই ম্যাচেও কোহলি ফের একবার জ্বলতে পারবেন, সেই অপেক্ষাতেই ক্রিকেট বিশ্ব।

Stay updated with the latest news headlines and all the latest T20worldcup news download Indian Express Bengali App.

Web Title: T20 world cup 2022 ind vs pak paul heyman tweet virat kohli celebration wwe roman reigns