scorecardresearch

বড় খবর

রোহিতকে ছাড়াই কি ভারত নামবে সেমিফাইনালে! বড় দুঃসংবাদের ইঙ্গিত মিলল মঙ্গলবার

সেমিফাইনালে নামার আগেই বিরাট ধাক্কায় তোলপাড় ভারতীয় শিবির

রোহিতকে ছাড়াই কি ভারত নামবে সেমিফাইনালে! বড় দুঃসংবাদের ইঙ্গিত মিলল মঙ্গলবার

আর ৪৮ ঘন্টা আগেই ইংল্যান্ডের বিরুদ্ধে সেমিফাইনাল মহারণে নামবে টিম ইন্ডিয়া। তার আগেই বড়সড় ধাক্কার মুখে পড়ল মেন ইন ব্লু-রা। অনুশীলনে চোট পেলেন ক্যাপ্টেন রোহিত শর্মা। এডিলেড ওভালে রোহিত নেট-অনুশীলনে ব্যাটিং করছিলেন। থ্রো ডাউন স্পেশ্যালিস্ট এস রঘুর সঙ্গে। সেই সময়েই ডান হাতে চোট পান তারকা। কব্জি নাকি হাতে চোট- তা এখনও নিশ্চিত নয়।

সঙ্গেসঙ্গেই ফিজিও কমলেশ জৈন এবং চার্লস মিনজ রোহিতের কাছে ছুটে যান। তারপরে রোহিতকে দেখা যায় চোট লাগা জায়গায় আইসপ্যাক ঘষতে। বেশ কিছুক্ষণের জন্য রোহিত সাইডলাইনে বসে যান।

আরও পড়ুন: সেমিফাইনালে টিম ইন্ডিয়ার এগারোয় বড় বদলের সম্ভবনা! কোচ দ্রাবিড়ের ইঙ্গিতে বাদ পড়ছেন কে

সৌভাগ্য বশত, রোহিত কিছুক্ষণ পরেই ফের প্র্যাকটিসে নামেন। রোহিতের নেটে প্রত্যাবর্তনের পর খালি হাতে হিটম্যানকে থ্রো করতে থাকেন দয়ানন্দ গড়ানি। তবে রোহিতই দয়ানন্দকে স্টিক ব্যবহার করে থ্রো করার নির্দেশ দেন। সঙ্গেসঙ্গেই টিম ইন্ডিয়া যেন হাঁফ ছেড়ে বাঁচে।

চলতি বিশ্বকাপে মোটেই নিজের সেরা ছন্দে নেই ক্যাপ্টেন রোহিত। নেদারল্যান্ডস ম্যাচের হাফসেঞ্চুরি বাদ দিলে গ্রুপ পর্বের বাকি চার ম্যাচে রোহিতের রান সংখ্যা ৪, ১৫, ২, ১৫। শেষ ১০ টি২০ ইনিংসে রোহিতের রানসংখ্যা মাত্র ১৫০। টিমের আশা চোটের এই ধাক্কা সহ্য করে শীঘ্রই সেমিতে নেমে দলকে জেতাতে সাহায্য করবেন।

মঙ্গলবার ভারতীয় দলের অপশনাল ট্রেনিং সেশন ছিল। রোহিতের সঙ্গেই নেট অনুশীলনে হাজির হয়েছিলেন দীনেশ কার্তিক, হার্দিক পান্ডিয়া, মহম্মদ সিরাজ এবং শার্দূল ঠাকুর। বিশ্রামে ছিলেন বিরাট কোহলি, মহম্মদ শামি, কেএল রাহুল, সূর্যকুমার যাদব, অর্শদীপ সিং, ভুবনেশ্বর কুমার, ঋষভ পন্থ, রবিচন্দ্রন অশ্বিন এবং অক্ষর প্যাটেল। সোমবার রাতেই টিম ইন্ডিয়া এডিলেডে পৌঁছে গিয়েছিল।

Stay updated with the latest news headlines and all the latest T20worldcup news download Indian Express Bengali App.

Web Title: T20 world cup 2022 rohit sharma injury scare during net practice india vs england semifinal match