scorecardresearch

বড় খবর

বিশ্বকাপে চরম অবিচারের শিকার ভারত! সরাসরি নালিশ জানানো হল আইসিসিকে

ক্ষুব্ধ ভারত সরাসরি অভিযোগ জানাল আইসিসিকে

বিশ্বকাপে চরম অবিচারের শিকার ভারত! সরাসরি নালিশ জানানো হল আইসিসিকে

বিশ্বকাপে মারকাটারি শুরু করেছে ভারত। বাইশ গজে দুর্ধর্ষ টুর্নামেন্ট সূচনা করেছে টিম ইন্ডিয়া। তবে মাঠের বাইরে সময়টা মোটেই ভাল কাটছে না রোহিতদের। ঠান্ডা স্যান্ডউইচ খেতে নাকি বাধ্য করা হচ্ছে তারকা ক্রিকেটারদের। এই নিয়ে ভারত নাকি সরাসরি অভিযোগ জানিয়েছে আইসিসিকে। এমনটাই জানানো হয়েছে সংবাদমাধ্যমে। ক্রিকেটাররা সরাসরি ঠান্ডা খাবার খেতে অস্বীকার করায় অনলাইনে শেষমেশ খাবার অর্ডার করে পরিস্থিতি সামাল দেয় ম্যানেজমেন্ট।

মঙ্গলবার ভারতের অপশনাল ট্রেনিং ছিল। রোহিত শর্মা, দীনেশ কার্তিক, বিরাট কোহলি, মহম্মদ সিরাজ, ঋষভ পন্থ, কেএল রাহুল, রবিচন্দ্রন অশ্বিন, শার্দূল ঠাকুর, দীপক হুডা সাপোর্ট স্টাফদের সঙ্গে অনুশীলন করেন। তবে ছুটি দেওয়া হয় হার্দিক পান্ডিয়া, অক্ষর প্যাটেল, ভুবনেশ্বর কুমার, মহম্মদ শামি, আর্শদীপ সিংদের।

সেই ট্রেনিংয়ের পর ক্রিকেটাররা আবিষ্কার করেন তাঁদের নাকি খেতে হবে ঠান্ডা স্যান্ডউইচ। যাতে ক্ষুব্ধ হয়ে ওঠেন ক্রিকেটাররা। টাইমস নাও-কে বোর্ডের এক সূত্র জানিয়েছেন, “বিসিসিআইয়ের তরফে আইসিসিকে জানানো হয়েছে যে খাবার ক্রিকেটারদের জন্য বরাদ্দ করা হয়েছে, তা মোটেই পর্যাপ্ত নয়। বোর্ডের তরফে আইসিসিকে আরও জানানো হয়, তিন ঘন্টা প্র্যাকটিসের পর কী করে প্লেয়াররা ঠান্ডা স্যান্ডউইচ খাবেন?”

আরও পড়ুন: ভারতের জয়ে শুভেচ্ছা জানালেন, তবু সৌরভের বার্তায় নেই কোহলির নাম-গন্ধ! তুঙ্গে বিতর্ক

“এমনকি স্যান্ডউইচ তৈরিও নয়, ক্রিকেটারদের তা নিজের হাতে বানিয়ে নিতে হবে। এরকম মোটেই মেনে নেওয়া যায় না। প্ৰথমে সমস্যা মেলবোর্নে ছিল, তারপর সিডনিতেও সেই একই অবস্থা। আইসিসি পুরো ঘটনা খতিয়ে দেখার আশ্বাস দিয়েছে। তবে গরম খাবার তো একদমই নূন্যতম চাহিদা।”

ভারত বৃহস্পতিবার চলতি বিশ্বকাপের দ্বিতীয় ম্যাচে খেলতে নামছে সিডনিতে, ভারতীয় সময় অনুযায়ী দুপুর সাড়ে ১২ টা থেকে। প্রতিপক্ষ নেদারল্যান্ডস। যারা সুপার-১২ পর্বে প্রথম ম্যাচেই ৯ রানে হেরে বসেছে বাংলাদেশের বিরুদ্ধে। তাসকিন আহমেদ দারুণ বোলিং করেছিলেন ডাচদের বিরুদ্ধে।

নেদারল্যান্ডসের বিপক্ষে নামার আগে ভারতীয়দের সমস্যা মেটে কিনা, সেটাই আপাতত দেখার।

Stay updated with the latest news headlines and all the latest T20worldcup news download Indian Express Bengali App.

Web Title: T20 world cup 2022 team india not happy as being served cold food bcci complaints to icc