ভিডিও: আগুনে গতিতে নাস্তানাবুদ অজিরা, কিশোর পাক পেসার নাসিম শাহকে নিয়ে চর্চা

দু’দিন আগে মাকে হারিয়েছে নাসিম শাহ। তবুও পাকিস্তানে ফিরে যায়নি ১৬ বছরের পেসার। অস্ট্রেলিয়া এ দলের বিরুদ্ধে পার্থের পিচে আগুন জ্বালালেন তিনি। অজি ব্যাটসম্য়ানদের নাস্তানাবুদ করলেন তাঁর ভয়ঙ্কর গতিতে।

Teenage pak pace sensation Naseem Shah Australian batsmen dance to his tune
আগুনে গতিতে অজিদের নাস্তানাবুদ করলেন কিশোর পাক পেসার নাসিম শাহ (ছবি-টুইটার)
দু’দিন আগে মাকে হারিয়েছে নাসিম শাহ। তবুও পাকিস্তানে ফিরে যায়নি ১৬ বছরের পেসার। অস্ট্রেলিয়া এ দলের বিরুদ্ধে পার্থের পিচে আগুন জ্বালাল সে। অজি ব্যাটসম্য়ানদের নাস্তানাবুদ করল তাঁর ভয়ঙ্কর গতিতে। এই মুহূর্তে বাইশ গজে মজে পাকিস্তানের এই এই কিশোর পেসারেই।

জিও টিভি বলছে পরিবার ও পাক টিম ম্য়ানেজমেন্টের সঙ্গে আলোচনা করেই অস্ট্রেলিয়াতে থেকে যাওয়ার সিদ্ধান্ত নেয় শাহ। তাঁর মা’কে শ্রদ্ধা জানাতে দু’দলের ক্রিকেটাররাই কালো আর্ম ব্য়ান্ড পরে মাঠে নেমেছিলেন।

বুধবার পার্থে শাহ-র প্রথম শিকার হন মার্কাস হ্য়ারিস। এরপর অজি ব্য়াটসম্য়ানদের বলে বলে নাজেহাল করে শাহ। উসমান খোয়াজাকে চমকায় শর্ট বলে। তাঁর হেলমেটে এসে বল লাগে। খোয়াজা এর আগে শাহর বলে খোঁচা দিয়েই আউট হয়ে যাচ্ছিলেন। কিন্তু হ্য়ারিস সোহেল ক্য়াচ হাতছাড়া করেন।

আরও পড়ুন-বল বিকৃতি করে চার ম্যাচ সাসপেন্ড পুরান

বিচিত্র বোলিং অ্যাকশন এবং গতিই শাহর সম্বল। গত সেপ্টেম্বরে লাহোরের হয়ে মাত্র হাফ ডজন প্রথম শ্রেণির ম্য়াচ খেলেছেন তিনি। কিন্তু ১৬.৫০-র গড়ে নিয়েছেন ২৬টি উইকেট। মাত্র দু’ বছর আগেও গলি ক্রিকেট খেলত শাহ। শেন বন্ড এবং শোয়েব আখতারকে নিজের আদর্শ মনে করে সে।

এই মুহূর্তে অস্ট্রেলিয়ায় সফররত পাকিস্তান। ইতিমধ্য়ে তিন ম্য়াচের টি-২০ সিরিজ খেলেছে দুই দেশ। অজিরা ২-১ জিতেছে সিরিজ। এরপর জোড়া টেস্ট খেলবে তারা। আগামী ২১ নভেম্বর থেকে ব্রিসবেনে শুরু প্রথম টেস্ট। সিরিজের দ্বিতীয় ও শেষ টেস্ট অ্য়াডিলেডে। পাক কোচ মিসবা উল হক মনে করছেন আসন্ন টেস্টে নাসিম চমকে দেবে।

Get the latest Bengali news and Sports news here. You can also read all the Sports news by following us on Twitter, Facebook and Telegram.

Web Title: Teenage pak pace sensation naseem shah australian batsmen dance to his tune

Next Story
আন্ডারটেকারকে চ্যালেঞ্জ ছুঁড়লেন জন সিনা
The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com