ধোনিকে ফোন করো, ‘আকাশবাণী’ পেলেন অজি অধিনায়ক

পেইনের ভুল ডিআরএস নেওয়া দেখে, ভারতের প্রাক্তন ক্রিকেটার ও ধারাভাষ্য়কার আকাশ চোপড়া টুইট করলেন। তিনি পেইনকে পরামর্শ দিলেন এমএস ধোনিকে ফোন করার।

By: Mumbai  Published: September 16, 2019, 1:37:49 PM

২০১১ সালে স্টিভ ওয়া যা করেছিলেন সেটাই করে দেখালেন অস্ট্রেলিয়ার অধিনায়ক টিম পেইন। ওয়া অ্যাশেজ ধরে রেখেছিলেন। পেইনও সেই একই কাজ করলেন। কিন্তু পেইনকে এবার ডিসিশন রিভিউ সিস্টেম (ডিআরএস) নিয়ে হোমওয়ার্ক করতে হবে। সদ্য়সমাপ্ত অ্যাশেজে তিনি দু’বার ভুল ডিআরএস নিয়েছেন।

পেইন সাংবাদিক বৈঠকে এসেও ডিআরএস নিয়ে হতাশা প্রকাশ করেছেন। তিনি বললেন, “আমি ভুল করেছি, আমি জানি না, আর কী বলার আছে। দুঃস্বপ্নের মধ্য়ে দিয়ে যাচ্ছি। আমরা ভুল করেছি। এই সিরিজের পর আম্পায়ারদের ওপর আমার শ্রদ্ধা বেড়ে গিয়েছে। টেস্টে অত্য়ন্ত দ্রুততার সঙ্গে কাজটা করতে হয়েছে।”

আরও পড়ুন: টিটকিরিতে শুরু, করতালিতে শেষ, রেকর্ডের ইতিহাসে থাকবে স্মিথের এই অ্যাশেজ

পেইনের ভুল ডিআরএস নেওয়া দেখে, ভারতের প্রাক্তন ক্রিকেটার ও ধারাভাষ্য়কার আকাশ চোপড়া টুইট করলেন। তিনি পেইনকে পরামর্শ দিলেন এমএস ধোনিকে ফোন করার। আকাশ টুইটারে লিখলেন, “ধোনিকে একটা ফোন করো। যদি ও ছাত্র পড়াতে রাজি থাকে। ধোনি রিভিউ সিস্টেম বলে কথা।”

আরও পড়ুন: ৪৭ বছরে এই প্রথম অ্যাশেজ দেখল এই দৃশ্য়, যুগ্মভাবে সিরিজের সেরা স্মিথ-স্টোকস

পেইনের ভুলের জন্য়ই ইংল্য়ান্ড স্কোরবোর্ডে এত বড় রান তুলতে পারে। জো ডেনলি ৯৪ রানে ভর করেই ইংল্য়ান্ড ৩২৯ রান তোলে দ্বিতীয় ইনিংসে। এই রানের জন্য়ই অজিদের জয়ের টার্গেট ৩৯৯ রানে দাঁড়ায়। যা তাড়া করতে নেমে পেইনের দল ২৬৩ রানে অলআউট হয়ে যায়। ১৩৫ রানে অস্ট্রেলিয়াকে হারিয়ে সিরিজে সমতা ফিরিয়ে আনে।

Get all the Latest Bengali News and West Bengal News at Indian Express Bangla. You can also catch all the Sports News in Bangla by following us on Twitter and Facebook

Web Title:

Tim paine has been suggested to call ms dhoni

The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com.
Advertisement