বড় খবর

এখনও কি সিঙ্গল! গার্লফ্রেন্ডকে নিয়ে বড়সড় আপডেট দিলেন সোনার নীরজ

বান্ধবী কিংবা সম্পর্কে এখনই জড়াতে চান না নীরজ চোপড়া। টোকিও অলিম্পিক থেকে ফিরেই তিনি জানিয়ে দিলেন আপাতত তিনি সিঙ্গল।

পানিপথের ছেলে নীরজ চোপড়ার কীর্তিতে গর্বিত গোটা দেশ। পুরুষ জ্যাভেলিন বিভাগে সোনা জেতেন নীরাজ চোপড়া। তার এই ঐতিহাসিক কৃতিত্বের সেলিব্রেশনে এখনও মাতোয়ারা সারা দেশ। ২০০৮ সালে বেজিং অলিম্পিক্সে অভিনব বিন্দ্রার পর অলিম্পিক্সের মঞ্চ থেকে দেশকে সোনা এনে দিয়েছেন কোনও ক্রীড়াবিদ। পাশাপাশি স্বাধীন ভারতের ইতিহাসে ট্র্যাক অ্যান্ড ফিল্ড ইভেন্টে এই প্রথম কোনও খেলোয়াড় দ্য গ্রেটেস্ট শো অন আর্থে হলেন বিশ্বসেরা। কেরিয়ারের প্রথম অলিম্পিক্সে নেমেই জ্যাভলিনের ফাইনালের মঞ্চে ৮৭.৫৮ মিটার ছুড়ে ভারতের জন্য ঐতিহাসিক সোনা জিতেছেন নীরজ।

ইতিহাস সৃষ্টির পর থেকেই সোশ্যাল মিডিয়ায় অগুনিত ভক্ত নীরজকে শুভেচ্ছা জানান। সোশ্যাল মিডিয়ায় নীরজের ফ্যান-ফলোয়ারের সংখ্যাও পাল্লা দিয়ে বাড়তে থাকে। সোনা জয়ের আগে ইন্সটাগ্রামে নীরজের ফ্যান-ফলোয়ারের সংখ্যা ছিল যেখানে এক লক্ষ, তা বর্তমানে বেড়ে দাঁড়িয়েছে তিন লক্ষের কাছাকাছি।

আরও পড়ুন: নাম নীরজ হলেই ফ্রিতে মিলবে পেট্রোল! বেনজির ঘোষণা এই পেট্রোল পাম্পে

এদিকে নীরজের ফ্যান-ফলয়ারের সংখ্যা বাড়ার সঙ্গে পাল্লা দিয়ে বেড়েছে মহিলা ফ্যানের সংখ্যাও। এঁদের মধ্যে অনেকেই শুধুমাত্র অলিম্পিকে দারুন পারফরম্যান্স দেখেই যে মুগ্ধ হয়েছেন তা নয়, তাঁদের অনেকেই মজেছেন নীরজের স্মার্ট লুক এবং ধামাল করা স্টাইলেও। অনেকে তো আবার রাখ ঢাক না করেই জানতে চেয়েছেন তিনি সিঙ্গেল কিনা! অনেকে আবার সরাসরি প্রেমের, এমনকি বিয়েরও প্রস্তাব পাঠিয়েছেন সোশ্যাল মিডিয়ায়।

তবে মহিলাদের কাছে আনন্দের, সেই সঙ্গে দুঃখের খবরও এবার জানা গেল। ২৩ বছরের সুপারস্টার নীরজ নাকি এখনও সিঙ্গেল। এমন খবরে অনেক মহিলা ফ্যানই উৎফুল্ল। তবে টুইস্ট এখানেই শেষ নয়। নীরজ খুব স্পষ্ট করেই জানিয়েছেন, যে আগামী কয়েক বছর শুধুমাত্র খেলা ছাড়া আর অন্য কোনওদিকে ফোকাস করবেন না তিনি।

আরও পড়ুন: নীরজের সোনার হাত ফিরিয়ে ‘হিরো’ এই চিকিৎসক! প্রকাশ্যে এল অতীতের বীরগাথা

একটি সাক্ষাৎকারে নীরজকে মহিলা ফ্যানেদের বিষয়ে জানতে চাওয়া হলে তিনি খুব স্পষ্ট ভাবেই জানান, “এমন খবর স্বভাবতই আমার ভালো লাগছে। তবে আগামী কয়েক বছর আপাতত শুধুমাত্র খেলাতেই ফোকাস করব আমি। নিজের সম্পর্কের বিষয়ে এখনও কিছু ভাবিনি।”

বিশেষ কোন বান্ধবীর বিষয়ে জানতে চাওয়া হলে নীরজ আরও জানিয়েছেন, তাঁর জীবনে এখনও পর্যন্ত সেভাবে কেউ আসেনি। তবে তিনি ফ্যানদের থেকে যে ভালবাসা পেয়েছেন তাতেই মুগ্ধ, আপ্লুত। পাশাপাশি তাঁর আরও সংযোজন, “আসন্ন বছরটি এশিয়ান গেমস এবং বিশ্ব চ্যাম্পিয়নশিপের জন্য আমার কাছে খুবই গুরুত্বপূর্ণ হতে চলেছে।”

আরও পড়ুন: ‘সোনার ছেলে’র জন্য পুরস্কারের ছড়াছড়ি, কোটি কোটি টাকায় ভাসবেন নীরজ

নীরজকে তার হেয়ার স্টাইলের বিষয়ে জানতে চাওয়া হলে, তিনি জানান গত ১০ বছর তিনি তার লম্বা চুলের প্রতি খুবই যত্নবান ছিলেন। কিন্তু অলিম্পিকে প্রচণ্ড গরমের জন্য তাঁর সাধের লম্বা চুল কেটে ফেলতে হয়। সাবলীল ভাবেই তিনি হিন্দিতে বলে দিয়েছেন, “স্টাইল বাদ মে হো যায়গা, গেম পেহলে!”

ইন্ডিয়ান এক্সপ্রেস বাংলা এখন টেলিগ্রামে, পড়তে থাকুন

Get the latest Bengali news and Sports news here. You can also read all the Sports news by following us on Twitter, Facebook and Telegram.

Web Title: Tokyo olympics 2020 neeraj chopra relationship status single hairstyle social media followers

Next Story
সই করা নিয়ে বড় সিদ্ধান্ত বুধবার! আশায় আশায় লাল হলুদ জনতা
The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com