বড় খবর

প্রবল অসুস্থ সোনার ছেলে নীরজ! দুশ্চিন্তায় ঘুম উড়ল বাবা-মার

ইতিহাস গড়ে অলিম্পিকের ট্র্যাক এন্ড ফিল্ডে ইভেন্টে ভারতকে প্ৰথম সোনা এনে দিয়েছেন নীরজ। তবে দেশকে এই ইভেন্টে প্রথমবার সোনা এনে দেওয়ার কীর্তি দেশকে আনন্দে ভাসিয়ে দিয়েছে।

ভারতের ১০০ বছরেরও বেশি সময়ের অপেক্ষার অবসান ঘটিয়ে অধরা জয়লাভ করেছেন ভারতের জ্যাভলিন তারকা নীরজ।

দেশে ফিরেই শরীর খারাপের কবলে পড়লেন অলিম্পিকে সোনা জিতে ইতিহাস গড়া নীরজ চোপড়া। প্রবল জ্বরের সঙ্গে গলাব্যথাতে কাবু হয়ে পড়লেন তিনি। তারপরেই করোনা পরীক্ষা করা হল সুপারস্টারের। যদিও সেই রিপোর্ট নেগেটিভ আসায় স্বস্তি ক্রীড়ামহলে।

সংবাদসংস্থাকে নীরজের ঘনিষ্ট এক ব্যক্তি জানিয়েছেন, জ্বরের সঙ্গে প্রবল গলাব্যথায় ভুগছিলেন তিনি। “জ্বরের সঙ্গে গলাব্যথায় উদ্বেগ ছড়িয়েছিল। জ্বর কমছিলই না। তবে স্বস্তি দিয়ে ওঁর করোনা রিপোর্ট নেগেটিভ এসেছে। আপাতত বাড়িতেই বিশ্রামে রয়েছে ও।”

আরও পড়ুন: এখনও কি সিঙ্গল! গার্লফ্রেন্ডকে নিয়ে বড়সড় আপডেট দিলেন সোনার নীরজ

ইতিহাস গড়ে অলিম্পিকের ট্র্যাক এন্ড ফিল্ডে ইভেন্টে ভারতকে প্ৰথম সোনা এনে দিয়েছেন নীরজ। তবে দেশকে এই ইভেন্টে প্রথমবার সোনা এনে দেওয়ার কীর্তি ইতিমধ্যেই অলিম্পিকের ট্র্যাক এন্ড ফিল্ড ইভেন্টের সেরা দশ ম্যাজিক মুহূর্তে জায়গা করে নিয়েছে। জ্যাভেলিন ছুঁড়ে ৮৭.৫৮ মিটার দূরত্ব অতিক্রম করে সোনা অর্জন করেন তিনি।

ওয়ার্ল্ড এথলেটিক্স ওয়েবসাইটে নীরজের বিষয়ে লেখা হয়েছে, “খেলাধুলায় উৎসাহী ব্যক্তিরা নীরজের নাম আগেই শুনেছেন। তবে টোকিওয় জ্যাভেলিন ছুড়ে সোনা জিতে দেশকে প্রথমবার ট্র্যাক এন্ড ফিল্ডে পদক দেওয়ার পরে ওঁর জনপ্রিয়তা আকাশ ছুঁয়ে ফেলেছে।”

আরও পড়ুন: নাম নীরজ হলেই ফ্রিতে মিলবে পেট্রোল! বেনজির ঘোষণা এই পেট্রোল পাম্পে

দেশে ফিরে আপ্লুত নীরজ সম্প্রতি পোস্ট করেন, “এখনও ঘোরে রয়েছি। ভারত এবং গোটা বিশ্ব থেকে যাঁরা আমাকে সমর্থন করে এই জায়গায় পৌঁছতে সাহায্য করেছেন, তাঁদের কাছে আমি কৃতজ্ঞ। এটা আজীবন আমার সঙ্গী হয়ে থাকবে।”

ইন্ডিয়ান এক্সপ্রেস বাংলা এখন টেলিগ্রামে, পড়তে থাকুন

Get the latest Bengali news and Sports news here. You can also read all the Sports news by following us on Twitter, Facebook and Telegram.

Web Title: Tokyo olympics gold medalist neeraj chopra fever covid

Next Story
অতিমারীর অভিশাপ! ব্যাট ছেড়ে হাতে কোদাল বিশ্বকাপজয়ী ভারতীয় তারকার
The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com