scorecardresearch

বড় খবর
এক ফ্রেমে কেন্দ্রীয় কয়লামন্ত্রী ও কয়লা মাফিয়া, বিজেপিকে বিঁধলেন অভিষেক

ধরমশালায় তুমুল বৃষ্টি, খেলা হওয়া নিয়ে শঙ্কা

রবিবার ধরমশালায় বৃষ্টির জন্য় ভারত-দক্ষিণ আফ্রিকা প্রথম টি-২০ শুরুই করা গেল না। আবহাওয়ার পূর্বাভাসে বলা হয়েছিল, আর্দ্র পরিবেশে খেলতে হতে পারে দুই দলকে। ঝোড়ো বৃষ্টির সঙ্গে বজ্রপাতও ঘটতে পারে।

ধরমশালায় তুমুল বৃষ্টি, খেলা হওয়া নিয়ে শঙ্কা
ধরমশালায় তুমুল বৃষ্টি, খেলা হওয়া নিয়ে শঙ্কা (ছবি-টুইটার/বিসিসিআই স্ক্রিন গ্র্যাব

রবিবার ধরমশালায় বৃষ্টির জন্য় ভারত-দক্ষিণ আফ্রিকা প্রথম টি-২০ শুরুই করা গেল না। আবহাওয়ার পূর্বাভাসে বলা হয়েছিল, আর্দ্র পরিবেশে খেলতে হতে পারে দুই দলকে। ঝোড়ো বৃষ্টির সঙ্গে বজ্রপাতও ঘটতে পারে। তবে জানানো হয়েছিল, সন্ধ্য়ার দিকে বৃষ্টি না হলেও, বিকেলের দিকে প্রবল বৃষ্টি নামতে পারে। সেক্ষেত্রে ওভার কমিয়ে আনা হতে পারে। এই আশঙ্কা সত্যি প্রমাণ করেই ধর্মশালায় ম্যাচ শুরুর আগেই তুমুল বৃষ্টি নামল।

খেলা ৭টার সময় শুরু করার কথা থাকলেও তা এখনও হয়নি। বিকেল থেকেই ধর্মশালায় প্রচণ্ড বৃষ্টি। এতেই আউটফিল্ড ভিজে সপসপে হয়ে যায়। গ্রাউন্ডসম্যানদের তৎপরতা শুরু হয়ে যায়। এমন পরিবেশে টসই করা সম্ভব হয়নি। সবমিলিয়ে প্রথম ম্যাচই বাতিল হওয়ার আশঙ্কা আপাতত ধর্মশালায়।

আরও পড়ুন: কোহলিদের জার্সিতে নতুন স্পনসরের লোগো, ম্যাচের আগেই আত্মপ্রকাশ

 

আরও পড়ুন: ইনস্টাগ্রামে সেলফি পোস্ট করে ফের ট্রোলড হার্দিক

সাময়িকভাবে কিছুক্ষণ আগে বৃষ্টি বন্ধ হলেও সন্ধে সাতটার সময় আবার জোরে বৃষ্টি শুরু হয়েছে। ম্য়াচের আগের দিন শনিবারেও বৃষ্টি হয়েছিল। গ্রাউন্ডসম্যানকে দেখা গিয়েছিল, পুরো আউটফিল্ড কভারে ঢেকে পরিচর্যা করতে। অন্যদিকে, কোহলিকেও সাংবাদিক সম্মেলনে আসতে হয়েছে ছাতা নিয়ে।

প্রথম টি টোয়েন্টি ম্যাচ খেলতে ভারত শুক্রবারেই চলে এসেছিল ধর্মশালায়। তবে আবহাওয়ার পরিস্থিতি ভাল না হওয়ায়, হিমাচল প্রদেশ ক্রিকেট অ্যাসোসিয়েশনের ইন্ডোরেই অনুশীলন সারতে হয়েছে টিম ইন্ডিয়াকে। সবমিলিয়ে দক্ষিণ আফ্রিকার বিরুদ্ধে শুরুর ম্য়াচ ভেস্তে যায় কিনা, সেটাই আপাতত দেখার।

 

Stay updated with the latest news headlines and all the latest Sports news download Indian Express Bengali App.

Web Title: Toss delayed due to heavy rain