IPL 2020: কেকেআর দলে নিল ৪৮ বছরের স্পিনারকে, সোশাল মিডিয়ায় উঠল ঝড়

৪১ বছর বয়সে আইপিএল অভিষেক করে চমকে দিয়েছিলেন তিনি। আর ৪৮ বছর বয়সেও খেলবেন প্রবীণ তামবে। আসন্ন আইপিএলে কলকাতা নাইট রাইডার্সের দলে নিয়েছে মুম্বইয়ের এই লেগ স্পিনারকে।

By:
Edited By: Subhapam Saha December 20, 2019, 2:24:34 PM

৪১ বছর বয়সে আইপিএল অভিষেক করে চমকে দিয়েছিলেন তিনি। আর ৪৮ বছর বয়সেও খেলবেন প্রবীণ তামবে। আসন্ন আইপিএলে কলকাতা নাইট রাইডার্সের দলে নিয়েছে মুম্বইয়ের এই লেগ স্পিনারকে।

বলে দেওয়ার প্রয়োজন নেই যে,  টুর্নামেন্টের ইতিহাসে সবচেয়ে প্রবীণ ক্রিকেটার প্রবীণ। স্পিনার পীযূষ চাওলাকে ছেড়ে দিয়ে কেকেআর প্রবীণকে নিয়েছে দলে। তিনি দলে আসার পরেই কেকেআর টুইট করে লিখেছিল “বয়সটা কোনও ব্য়াপারই নয়, প্রবীণ আমাদের নাইট”।

আরও পড়ুনKolkata Knight Riders IPL 2020 full players list: দেখে নিন এবারের স্কোয়াড

এই বয়সে প্রবীণকে আইপিএলে দেখে মোহিত হয়েছেন নেটিজেনরা। তাঁরা বলছেন কঠোর পরিশ্রম করলে যে, ফল পাওয়া যায়ই তা প্রবীণকে দেখে বোঝা যাচ্ছে। এই প্রতিবেদনে কিছু বাছাই করা টুইট রয়েছে যা দেখে বোঝা যাবে যে প্রবীণের কেকেআরে আগমনী বার্তা ফ্য়ানেদের কীভাবে মোটিভেট করেছে।

আরও পড়ুন-IPL 2020: বিরাটের নেতৃত্বে খেলবেন অজি ক্য়াপ্টেন, ব্য়াঙ্গালোরে নাম লিখিয়েই ফিঞ্চের অনন্য় রেকর্ড

আরও পড়ুন-IPL 2020: সাড়ে ১৫ কোটিতে কেকেআরে কামিন্স, ইতিহাসের সবচেয়ে দামি বিদেশি তিনিই

প্রবীণ বলছেন, “লোকে অনেক কিছু বলতেই পারে। আমি কিন্তু আমার কাজটা করি। কঠোর পরিশ্রম করে যাই। সেটা ফিল্ডিং হোক বা বোলি। কাউকে কিছু প্রমাণ করার নেই আমার। আমি কেকেআরে অভিজ্ঞতার সঙ্গেই প্রাণশক্তি নিয়ে আসব। এটাই আমার পজিটিভিটি। আমি সেটা না খেলেও করতে পারব। আমি একজন ২০ বছর বয়সীর মানসিকতা নিয়েই মাঠে নামি।”

প্রবীণ ২০১৩ সালে রাজস্থান রয়্য়ালসের হয়ে আইপিএল অভিষেক করেন। সেখানে ২০১৫ পর্যন্ত ছিলেন তিনি। এরপর ২০১৬ সালে গুজরাট লায়ন্স ও ২০১৭-তে সানরাইজার্স হায়দরাবাদের হয়ে খেলেন। দু’বছর পর ফের আইপিএলে তিনি।

Get all the Latest Bengali News and West Bengal News at Indian Express Bangla. You can also catch all the Sports News in Bangla by following us on Twitter and Facebook

Web Title:

Twitter hails inspirational pravin tambe after kkr buy 48 year old

The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com.
Advertisement

ট্রেন্ডিং
আবহাওয়ার খবর
X