শেষ আটের লড়াইয়ে রোনাল্ডো-মেসিরা খেলবেন কাদের সঙ্গে?

চ্যাম্পিয়ন্স লিগের শেষ আটের দল চূড়ান্ত হয়ে গিয়েছিল। বিশ্বব্যপী ফ্যানেরা অপেক্ষায় ছিলেন এবার কোয়ার্টার ফাইনালের লড়াইয়ে কে কার মুখোমুখি হবে। শুক্রবার চ্যাম্পিয়ন্স লিগের ড্র ঘোষণা করে দিল উয়েফা।

By: Madrid  Published: March 15, 2019, 6:34:31 PM

চ্যাম্পিয়ন্স লিগের শেষ আটের দল চূড়ান্ত হয়ে গিয়েছিল। বিশ্বব্যপী ফ্যানেরা অপেক্ষায় ছিলেন এবার কোয়ার্টার ফাইনালের লড়াইয়ে কে কার মুখোমুখি হবে। শুক্রবার চ্যাম্পিয়ন্স লিগের ড্র ঘোষণা করে দিল উয়েফা। দেখে নিন মেসি-রোনাল্ডোরা খেলবেন কাদের সঙ্গে।

প্রথম কোয়ার্টার ফাইনালে মুখোমুখি আজাক্স ও রোনাল্ডোর জুভেন্তাস। দ্বিতীয় কোয়ার্টার ফাইনাল খেলবে লিভারপুল ও পোর্তো। তৃতীয় কোয়ার্টারফাইনালের লড়াইয়ে টটেনহ্যাম ও ম্যাঞ্চেস্টার সিটি। প্রিমিয়র লিগে মহারণ এবার ইউরোপ সেরার লড়াইয়েও। মেসির বার্সেলোনা খেলবে ম্যাঞ্চেস্টার ইউনাইটেডের সঙ্গে।

আরও পড়ুন: আবার কি দেখা যাবে এই জুটি? উত্তর দিলেন স্বয়ং জিদান

এবার প্রথম লেগের ম্যাচগুলি হবে ৯ এবং ১০ এপ্রিল। দ্বিতীয় লেগের ম্যাচগুলি ১৬ এবং ১৭ এপ্রিল হবে। সেমিফাইনালে প্রথম কোয়ার্টার ফাইনাল জয়ীর সঙ্গে খেলবে তৃতীয় কোয়ার্টার ফাইনাল জয়ী। অন্যদিকে দ্বিতীয় কোয়ার্টার ফাইনাল জয়ীর মুখোমুখি হবে কোয়ার্টার ফাইনালের বিজয়ী। এবারের চ্যাম্পিয়ন্স লিগ দেখেছে সবচেয়ে বড় অঘটন। গত তিনবারের চ্যাম্পিয়ন ও সর্বোচ্চ ১৩বারের শিরোপাধারী রিয়াল মাদ্রিদই শেষ ১৬-র লড়াইয়ে ছিটকে গিয়েছে। আজাক্সের কাছে হারতে হয়েছে তাদের। এই লিগে ম্যাঞ্চেস্টার ইউনাইটেড  এবং ম্যাঞ্চেস্টার সিটি নগর প্রতিদ্বন্দ্বী। কিন্তু একদিনে বা পর পর দু’টি আলাদা দিনে তারা একসঙ্গে হোম ম্যাচ খেলতে পারবে না। গতবার ঘরোয়া লিগে তালিকায় ম্যান ইউ ছিল সিটির পরে। তাই প্রথম লেগ ম্যানইউ নিজেদের ঘরের মাঠ ওল্ড ট্র্যাফোর্ডে খেলবে।

Get all the Latest Bengali News and West Bengal News at Indian Express Bangla. You can also catch all the Sports News in Bangla by following us on Twitter and Facebook

Web Title:

Uefa quarterfinals draw manchester united vs barcelona in champions

The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com.
Advertisement

ট্রেন্ডিং