scorecardresearch

বড় খবর

ফিটনেস টেস্টে ব্যর্থ, তারপরেই বিদেশি ট্রেনারে সামনে ‘উন্মুক্ত’ জাতীয় দলের তারকা

সংশ্লিষ্ট ঘটনায় উমর আকমলের পাশেই দাঁড়াচ্ছেন দাদা কামরান আকমল। তিনি জানিয়ে দিয়েছেন, পুরোটাই ভুল বোঝাবুঝি থেকে তৈরি সমস্যা। কোনও দুরাভিষন্ধি ছিল না ভাইয়ের!

Pakistan Cricket team
পাকিস্তান ক্রিকেট দল (টুইটার)
জাতীয় ক্রিকেট অ্যাকাডেমিতে ফিটনেস টেস্টের সময়ে দুর্ব্যবহার করেছিলেন উমর আকমল। সেই কারণে শাস্তির মুখে পড়তে চলেছেন পাকিস্তানের জাতীয় দলের তারকা উমর আকমল। জানা গিয়েছে, ফিটনেস পরীক্ষার সময়ে বিদেশি ট্রেনারের হতাশ হয়ে নিজেকে পুরোপুরি উন্মুক্ত করে দিয়েছিলেন। সেই কারণে এবার জাতীয় দল তো বটেই ঘরোয়া ক্রিকেট থেকেও নির্বাসনে পাঠানো হতে পারে উমর আকমলকে।

পাকিস্তানের একাধিক প্রচারমাধ্যমের খবর অনুযায়ী, চর্বির মাত্রা নির্ণায়ক পরীক্ষায় নির্ধারিত মাত্রার তুলনায় অনেক কম নম্বর পেয়েছিলেন উমর আকমল। তারপরেই উমর আকমল বিদেশি ট্রেনারের সামনে নগ্ন হয়ে জিজ্ঞাসা করেন, ‘আমার চর্বি কোথায়?’

আরও পড়ুন রোজভ্যালি কাণ্ডে অবশেষে মুখ খুলল শাহরুখের কেকেআর, বার্তা এল সরাসরি

এরপরেই পিসিবির কানে উমর আকমলের দুর্ব্যবহারের খবর পৌঁছয়। তারপরেই শাস্তির খাড়ার সামনে তারকা ক্রিকেটার। ইএসক্রিকইনফো-কে ইতিমধ্যেই পিসিবির কর্তারা জানিয়েছেন, পুরো বিষয়টি সম্পর্কে তাঁরা অবহিত। জানা গিয়েছে, পাকিস্তানের ঘরোয়া একদিনের ক্রিকেট টুর্নামেন্ট থেকে বাদ দেওয়া হতে পারে কামরান আকমলকে।

যদিও সংশ্লিষ্ট ঘটনায় উমর আকমলের পাশেই দাঁড়াচ্ছেন দাদা কামরান আকমল। তিনি জানিয়ে দিয়েছেন, পুরোটাই ভুল বোঝাবুঝি থেকে তৈরি সমস্যা। কোনও দুরাভিষন্ধি ছিল না ভাইয়ের!

আরও পড়ুন হ্যামিল্টনে সৌরভকে ‘হারালেন’ কোহলি! অধিনায়ক হিসেবে শ্রেষ্ঠত্বের পথে

এর আগে একাধিকবার উমর আকমলের সঙ্গে পিসিবির সমস্যা তৈরি হয়েছে। মিকি আর্থার কোচ থাকাকালীন একাধিকবার ফিটনেস পরীক্ষার সময়েই গণ্ডগোল বেঁধেছে। ২০১৭ সালে চ্যাম্পিয়ন্স ট্রফির ঠিক আগেই ফিটনেস পরীক্ষায় ব্যর্থ হয়ে কামরান আকমলকে ফেরত পাঠানো হয়েছিল দেশে।

আরও পড়ুন শচীনের পুঁচকি সারা এখন রীতিমতো ডিভা! গ্ল্যামারে ঝলসে দেবেন বলি নায়িকাদেরও

ঘটনা হল, আকমল ভাইরা আন্তর্জাতিক ক্রিকেটে অতিরিক্ত ফিটনেস তত্ত্বে বিশ্বাস করেন না। তবে মিকি আর্থারের কাছ থেকে মিসবা উল হক জাতীয় কোচের বসার পর থেকেই ফিটনেসে জোর দিয়েছেন তিনি। জানিয়ে দিয়েছেন, ফিটনেস ইস্যুতে কোনওভাবেই কাউকে ছাড় নয়।

তারপরেই উমর আকমলের এই কাণ্ড!

ইন্ডিয়ান এক্সপ্রেস বাংলা এখন টেলিগ্রামে, পড়তে থাকুন
https://t.me/iebangla

Stay updated with the latest news headlines and all the latest Sports news download Indian Express Bengali App.

Web Title: Umar akmal to face punishment after exposing himself in fitness test