বড় খবর

ক্রুদ্ধ ধোনিকে দেখে ওয়াইড বদলালেন আম্পায়ার, মহাখাপ্পা ওয়ার্নারও, দেখুন ভিডিও

প্রাথমিকভাবে আম্পায়ার ওয়াইডের সিগন্যাল দিয়ে দিলেও ধোনি ক্রুদ্ধ হতেই নিজের সিদ্ধান্ত বদলে ফেলেন। শাহবাজ নাদিমকেও দেখা যায় অস্ট্রেলীয় আম্পায়ার পল রাইফেলের সঙ্গে একপ্রস্থ আলোচনা সারতে।

আম্পায়ার ওয়াইড বলের সিগন্যাল দিয়ে দিয়েছিলেন। তবে রুদ্রমূর্তিতে ধোনিকে দেখে নিজের সিদ্ধান্ত বদলে ফেললেন সেকেন্ডের মধ্যে। যা নিয়ে সোশ্যাল মিডিয়ায় তুমুল আলোচনা। সিএসকের রান তাড়া করার সময় সানরাইজার্স ভালোভাবেই ম্যাচে ছিল।

১৯তম ওভারে হায়দরাবাদের হয়ে ব্যাটিং করছিলেন রশিদ খান। সেই সময় ১১ বলে সানরাইজার্স এর জয়ের জন্য প্রয়োজন ছিল ২৫ রান। শার্দুল ঠাকুর ক্রমাগত অফ স্ট্যাম্পের বাইরে বোলিং করে চলেছিলেন। এমনই একটি বল ব্যাট দিয়ে নাগাল পাননি রশিদ খান। সেই বল ওয়াইড বলের জন্য নির্ধারিত সীমানার বাইরে থাকলেও রশিদ খানের ব্যাটের তলা দিয়েই উইকেটকিপারের কাছে পৌঁছায়।

আরো পড়ুন: ধোনির মেয়েকে ধর্ষণের হুমকি দিয়ে গ্রেফতার নাবালক, জেরায় ভেঙে পড়ে স্বীকারোক্তি

তেমন সময়েই নাটকের অবতারণা। প্রাথমিকভাবে আম্পায়ার ওয়াইডের সিগন্যাল দিয়ে দিলেও ধোনি ক্রুদ্ধ হতেই নিজের সিদ্ধান্ত বদলে ফেলেন। রশিদের সঙ্গে নন স্ট্রাইকিং এন্ডে থাকা শাহবাজ নাদিমকেও দেখা যায় অস্ট্রেলীয় আম্পায়ার পল রাইফেলের সঙ্গে একপ্রস্থ আলোচনা সারতে। আম্পায়ারের সিদ্ধান্ত বদলানোয় আবার ডাগ আউট থেকে প্ৰবল ক্ষোভ প্রকাশ করেন হায়দরাবাদ নেতা ডেভিড ওয়ার্নার।

এরপরে অবশ্য বেশিক্ষন টেকেনিনি রশিদ খান। রশিদ খান একই বলে হিট উইকেট এবং ক্যাচ আউট হয়ে যান। ডোয়েন ব্রাভো শেষ ওভারে সিএসকের হয়ে ২০ রানের জয় সম্পন্ন করেন। ২০তম ওভারে ব্রাভো মাত্র ১ রান খরচ করেন।

Read the full article in ENGLISH

ইন্ডিয়ান এক্সপ্রেস বাংলা এখন টেলিগ্রামে, পড়তে থাকুন

Get the latest Bengali news and Sports news here. You can also read all the Sports news by following us on Twitter, Facebook and Telegram.

Web Title: Umpire changes his mind to give wide ball during csk vs srh match

Next Story
অনুরাগীদের জন্য দুঃসংবাদ, করোনায় আক্রান্ত ক্রিশ্চিয়ানো রোনাল্ডো
The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com