ভারত-নিউজিল্যান্ড ম্যাচে আম্পায়ারের কাণ্ডকারখানা দেখুন

বাইশ গজে অত্য়ন্ত পরিচিত মুখ নাইজেল জেমস লং। ৪৯ বছরের এই ব্রিটিশ নাগরিক আইসিসি-র একজন এলিট আম্পায়ার। গত শনিবার ভারত বনাম নিউজিল্যান্ডের দ্বিতীয় ওয়ান-ডে ম্যাচ পরিচালনার দায়িত্বে ছিলেন ক্রিস ব্রাউন ও লং।

By: Updated: January 27, 2019, 01:30:36 PM

বাইশ গজে অত্য়ন্ত পরিচিত মুখ নাইজেল জেমস লং। ৪৯ বছরের এই ব্রিটিশ নাগরিক আইসিসি-র একজন এলিট আম্পায়ার। গত শনিবার ভারত বনাম নিউজিল্যান্ডের দ্বিতীয় ওয়ান-ডে ম্যাচ পরিচালনার দায়িত্বে ছিলেন ক্রিস ব্রাউন ও লং। সিরিজে ভারতের ২-০ এগিয়ে যাওয়ার ম্যাচে বেশ ফুরফুরে মেজাজে ছিলেন নাইজেল লং। মাঠের মধ্যে তাঁর অঙ্গভঙ্গি আর অভিনয় মন জয় করে নিয়েছে নেটিজেনদের।

ইংলিশম্যান জেমস লং যুজবেন্দ্র চাহালের ওভারে যখন হাত ঘুরিয়ে পাওয়ার-প্লে’র নির্দেশ দিচ্ছিলেন তখন একটা মজার কাণ্ড ঘটান তিনি। হাত ঘোরানোর সময় এমন অভিনয় করলেন, দেখে মনে হবে তিনি যেন আহত হয়েছেন ওটা করতে গিয়ে। তারপরেই আবার হেসে ফেলেন। এখানেই শেষ নয়, ম্যাচের একটা সময় মার্টিন গাপটিল প্রায় রান আউট হয়ে যাচ্ছিলেন। কোনও রকমে বেঁচে যান। থ্রো’র সময় সরে আসার জন্য লং একটু মজার ছলেই মুভ করেন।

আরও পড়ুন: একমাত্র ব্র্যাডম্যানই পেরেছিলেন, এবার হোল্ডার করে দেখালেন

শনিবার মাউন্ট মঙ্গানুইয়ের বে ওভালে ভারত ৯০ রানের অনবদ্য জয় ছিনিয়ে আনে। আগামিকাল এই মাঠেই সিরিজের তৃতীয় ওয়ান-ডে ম্যাচে নামছেন বিরাট কোহলি ও কেন উইলিয়ামসনরা। আর এই ম্যাচ জিতলেই সিরিজ চলে আসবে ভারতের দখলে। পাঁচ ম্যাচের ওয়ান-ডে সিরিজের পর দুই দল তিন ম্যাচের টি-২০ সিরিজে মুখোমুখি হবে। নিউজিল্যান্ড থেকে দেশে ফিরে অস্ট্রেলিয়ার বিরুদ্ধে ভারত দু’টি টি-২০ ও পাঁচটি ওয়ান-ডে খেলবে।

Get all the Latest Bengali News and West Bengal News at Indian Express Bangla. You can also catch all the Sports News in Bangla by following us on Twitter and Facebook

Web Title:

Umpire nigel llongs on field antics during india vs new zealand 2nd odi will leave you in splits69081

The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com.
Advertisement

ট্রেন্ডিং
মুখ পুড়ল ইমরানের
X