বড় খবর

ভিডিও: আউটের জন্য় আঙুল তুলেও নাক ঘষে নিলেন আম্পায়ার

রবিবার বিগ ব্যাশ লিগ দেখল ‘কমেডি অফ এররস’! মেলবোর্নের ডকল্য়ান্ডস স্টেডিয়ামে মুখোমুখি হয়েছিল অ্যারন ফিঞ্চের গতবারের চ্য়াম্পিয়ন দল মেলবোর্ন রেনেগাদস ও অ্যালেক্স ক্য়ারির অ্যাডিলেড স্ট্রাইকার্স।

Umpire raises finger to give out, then rubs nose in BBL match
'কমেডি অফ এররস'! আউটের জন্য় আঙুল তুলেও নাক ঘষে নিলেন আম্পায়ার

রবিবার বিগ ব্যাশ লিগ দেখল ‘কমেডি অফ এররস’! মেলবোর্নের ডকল্য়ান্ডস স্টেডিয়ামে মুখোমুখি হয়েছিল অ্যারন ফিঞ্চের গতবারের চ্য়াম্পিয়ন দল মেলবোর্ন রেনেগাদস ও অ্যালেক্স ক্য়ারির অ্যাডিলেড স্ট্রাইকার্স। আর এই ম্য়াচে লাইমলাইট কেড়ে নিলেন আম্পায়ার গ্রেগ ডেভিডসন।

অ্য়ালেক্স ক্য়ারির অ্য়াডিলেড টস জিতে প্রথমে ব্য়াট করে এই ম্য়াচে ১৫৫ রান তুলেছিল। রান তাড়া করতে নেমেছিল রেনেগাদস। তাদের ইনিংসের ১৭ নম্বর ওভারের ঘটনা। রশিদ খান এসেছিলেন বল করতে। তাঁর বল বিউ ওয়েবস্টারের প্য়াডে এসে লাগে। আফগান স্পিনার সঙ্গে সঙ্গে এলবিডব্লিউয়ের আবেদন জানান। গ্রেগ ডেভিডসন প্রথম আউটের জন্য় নিজের আঙুল তুলেও মাঝপথে আঙুলটি নাকের কাছে এনে ঘষতে থাকেন।

ঘটনাটি দেখুন একবার:

আরও পড়ুন-ব্য়াটে ‘কুঁজ’! বিবিএলে চমকে দিলেন রশিদ খান

রশিদ সহ গোট দল যখন সেলিব্রেশনে মেতে ওঠেন। তখন আম্পায়ার তাঁদের বলেন, “আমি কিন্তু ওকে আউট দিইনি।” যদিও অ্য়াডিলেড এই ম্য়াচ ১৮ রানেই জিতে নেয়। ওয়েবস্টার অপরাজিতই থেকে যান। রশিদ ম্য়াচের পর বলছেন, “আমি তো সেলিব্রেট করতে শুরু করেই দিয়েছিলাম। আমি চমকে গিয়েছিলাম আম্পায়ারের সিদ্ধান্তের বদল দেখে।”

এই ঘটনা দেখে ভারতীয় ফ্য়ানেদের মনে পড়ে যেতে পারে ১৯৯৭ সালে ভারত-শ্রীলঙ্কা ম্য়াচের কথা। আম্পায়ার রমন শর্মা জাদেজাকে আউট দেখিয়েও নিজের টুপিটি ঠিক করে নেন। এরপর আর কখনই রমন শর্মাকে আন্তর্জাতিক ম্য়াচে আম্পায়ারিংয়ের দায়িত্ব দেওয়া হয়নি।

Web Title: Umpire raises finger to give out then rubs nose in bbl match175930

Next Story
ব্য়াটে ‘কুঁজ’! বিবিএলে চমকে দিলেন রশিদ খানRashid Khan flaunted the camel bat sports
The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com