বড় খবর

অফিসিয়াল পার্টনারও পেয়ে গেল আইপিএল, ফের বাজিমাত স্বদেশী সংস্থার

এর আগে বোর্ডের তরফে জানানো হয় ভিভোকে সরিয়ে ড্রিম ইলেভেন আইপিএলের টাইটেল স্পনসর হচ্ছে। বাইজু, আনএকাডেমিকে পেরিয়ে টাইটেল স্পনসরের দৌড়ে বাজিমাত করে সংস্থাটি।

আইপিএলের টাইটেল স্পনসর হিসাবে ড্রিম ইলেভেনের নাম আগেই ঘোষণা করে দিয়েছিল বিসিসিআই। এবার শনিবার অফিসিয়াল পার্টনারের নামও জানিয়ে দিল বোর্ড। বেঙ্গালুরুর শিক্ষা প্রযুক্তি সংস্থা আনএকাডেমি-কে সরকারিভাবে বোর্ডের সঙ্গে গাঁটছড়া বাঁধল। তিন বছরের জন্য সংস্থাটির সঙ্গে চুক্তিবদ্ধ হল বিসিসিআই।

বোর্ডের পাঠানো বিবৃতিতে আইপিএলের চেয়ারম্যান ব্রিজেশ প্যাটেল জানিয়েছেন, “২০২০ থেকে ২০২২ পর্যন্ত আনএকাডেমির সঙ্গে চুক্তি করতে পেরে ভালো লাগছে। দেশের সবথেকে জনপ্রিয় ক্রিকেট লিগ আইপিএল। আর দেশেরই শিক্ষা সংস্থা হওয়ায় দর্শকদের মধ্যে প্রভাব ফেলতে সমর্থ হবে আনএকাডেমি। যে সমস্ত পড়ুয়ারা নিজেদের কেরিয়ারে অনুপ্রেরণা খুঁজছে তাদের পথ দেখাতে পারবে সংস্থাটি।”

আরও পড়ুন: আইপিএল ছেড়ে ভারতে ফিরে আসছেন রায়না

এই চুক্তির বিষয়ে জানাতে গিয়ে আনএকাডেমির মার্কেটিং একজিকিউটিভ করণ শ্রফ জানান, “নিত্যনতুন উদ্ভাবনী উপায়ে শিক্ষার্থী এবং শিক্ষকদের মধ্যে ভূপ্রাকৃতিক গণ্ডি ভেঙে দিয়েছে আনএকাডেমি। আইপিএলের এই সুযোগ কাজে লাগিয়ে নেট দুনিয়ায় আমরা নিজেদের সর্ববৃহৎ ব্র্যান্ড হিসাবে প্রতিষ্ঠিত করতে উদ্যোগী হব।”

এর আগে বোর্ডের তরফে জানানো হয়েছিল ভিভোকে সরিয়ে ফ্যান্টাসি গেমিং প্ল্যাটফর্ম ড্রিম ইলেভেন আইপিএলের টাইটেল স্পনসর হচ্ছে। বাইজু, আনএকাডেমিকে পেরিয়ে টাইটেল স্পনসরের দৌড়ে বাজিমাত করে সংস্থাটি। চার মাসের জন্য টাইটেল স্পনসর হওয়ার জন্য বোর্ডকে ২২২ কোটি দিচ্ছে সংস্থাটি। এদিকে আইপিএল শুরু হচ্ছে আগামী সেপ্টেম্বরের ১৯ তারিখ থেকে। শেষ হবে নভেম্বরের ১০ পর্যন্ত।

ইন্ডিয়ান এক্সপ্রেস বাংলা এখন টেলিগ্রামে, পড়তে থাকুন

Get the latest Bengali news and Sports news here. You can also read all the Sports news by following us on Twitter, Facebook and Telegram.

Web Title: Unacademy becomes official partner of upcoming ipl

Next Story
এই প্রথমবার! দাবা অলিম্পিয়াডের ফাইনালে ভারত
The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com