বড় খবর


বিনয় কুমারের পেপটকেই বদলে যান ময়ঙ্ক, জানালেন রবিন উথাপ্পা

রাজ্য় দলের অধিনায়ক আর বিনয় কুমারের পেপ টকই বদলে দিয়েছিল ময়ঙ্ককে। বিশাখাপত্তনমে দক্ষিণ আফ্রিকার বিরুদ্ধে ডাবল সেঞ্চুরিকারী ময়ঙ্ককে নিয়ে এমনটাই বক্তব্য় প্রাক্তন সতীর্থ রবিন উথাপ্পার।

Uthappa reveals how Vinay Kumar inspired Mayank's turnaround
বিনয় কুমারের পেপটকেই বদলে গিয়েছিলেন ময়ঙ্ক, জানালেন রবিন উথাপ্পা

অফফর্মের জন্য় কর্ণাটক দল থেকেই বাদ পড়েছিলেন ময়ঙ্ক আগরওয়াল। কিন্তু রাজ্য় দলের অধিনায়ক আর বিনয় কুমারের পেপ টকই বদলে দিয়েছিল ময়ঙ্ককে। বিশাখাপত্তনমে দক্ষিণ আফ্রিকার বিরুদ্ধে ডাবল সেঞ্চুরিকারী ময়ঙ্ককে নিয়ে এমনটাই বক্তব্য় প্রাক্তন সতীর্থ রবিন উথাপ্পার।

বৃহস্পতিবার ময়ঙ্ক চতুর্থ ভারতীয় হিসাবে অভিষেক টেস্ট সেঞ্চুরিকে ডাবল সেঞ্চুরিতে পরিণত করেছিলেন। উথাপ্পা বলছেন, “আমরা ময়ঙ্ককে রঞ্জির একটা ম্য়াচ থেকে বাদ দেওয়ার কথা ভাবছিলাম। কিন্তু আমাদের অধিনায়ক বিনয় কুমার ওকে এসে এমন মোটিভেট করেছিল যে, ও ট্রিপল সেঞ্চুরি করেছিল। এরপর আর পিছন ফিরে তাকাতে হয়নি উথাপ্পাকে। যত সময় যাবে ময়ঙ্ক আরও ভাল খেলবে। সুযোগ পেলে নিজেকে প্রমাণ করে দেবে।” কলকাতা নাইট রাইডার্সের একটি প্রমোশনল ইভেন্টে এসে এমনটাই বললেন উথাপ্পা।

আরও পড়ুন: স্টিভ স্মিথকেই এবার পিছনে ফেলে দিলেন ময়ঙ্ক আগরওয়াল

ময়ঙ্ক ঘরোয়া ক্রিকেটে ধারাবাহিক ভাবে ভাল পারফর্ম করেই আজ ভারতীয় দলে নিজের একটা জায়গা করে নিয়েছেন। আর সেকথাই দেশের প্রাক্তন ক্রিকেটার ভিভিএস লক্ষ্মণও বলছেন। টুইটারে তিনি জানালেন, “ময়ঙ্কের জন্য় আমি অত্য়ন্ত খুশি। ও প্রথম শ্রেণির ক্রিকেটারের গোটা প্রজন্মের কাছে পোস্টার বয়। ও বুঝিয়ে দিল ঘরোয়া ক্রিকেটে ধারাবাহিক পারফর্ম করলে সুযোগ আসবেই। তার জন্য় তৈরি থাকতেই হবে।”

Web Title: Uthappa reveals how vinay kumar inspired mayanks turnaround147179

Next Story
স্টিভ স্মিথকেই এবার পিছনে ফেলে দিলেন ময়ঙ্ক আগরওয়ালMayank Agarwal leaves Steve Smith behind
The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com