হাসপাতালে ভর্তি বরুণ অ্যারন, আইপিএলে কেরিয়ার তীব্র সঙ্কটে

আইপিএল ও রাজস্থান রয়্যালসের তারকা পেসার বরুণ অ্যারনকে হাসপাতালে ভর্তি হতে হল। ল্যারিনজাইটিসে আক্রান্ত হয়ে হাসপাতালে ভর্তি হয়েছে তাঁকে। গত আইপিএলেও রাজস্থান রয়্যালসের হয়ে খেলেছিলেন তিনি। সৈয়দ মুস্তাক আলি ট্রফিতেও ঝাড়খন্ড স্কোয়াডে ছিলেন। তবে শারীরিক…

By: New Delhi  January 14, 2021, 3:05:37 PM

আইপিএল ও রাজস্থান রয়্যালসের তারকা পেসার বরুণ অ্যারনকে হাসপাতালে ভর্তি হতে হল। ল্যারিনজাইটিসে আক্রান্ত হয়ে হাসপাতালে ভর্তি হয়েছে তাঁকে। গত আইপিএলেও রাজস্থান রয়্যালসের হয়ে খেলেছিলেন তিনি। সৈয়দ মুস্তাক আলি ট্রফিতেও ঝাড়খন্ড স্কোয়াডে ছিলেন। তবে শারীরিক অবস্থার অবনতি হওয়ায় টুর্নামেন্ট থেকে নিজের নাম প্রত্যাহার করে নিলেন।

উইন-এর রিপোর্ট অনুযায়ী, আপাতত তাঁর অবস্থা স্থিতিশীল। দ্রুত সুস্থ হয়ে উঠছেন। সৈয়দ মুস্তাক আলি ট্রফিতে ঝাড়খণ্ডের হয়ে বরুণ তামিলনাড়ুর বিপক্ষে খেলেন। তিন ওভার বলও করেছিলেন। তবে বাংলার বিরুদ্ধে ম্যাচের আগে সংক্রমণের কারণে সরে দাঁড়ান।

আরো পড়ুন: কোহলিকে হারিয়েও পাক চ্যানেলের BREAKING NEWS এ অপদস্থ ইমরান, খিল্লি হল চূড়ান্ত

উইন-কে বরুণ ঘনিষ্ট এক ব্যক্তি বলেছেন, “ল্যানরিঞ্জাইটিসে আক্রান্ত হয়ে বরুণ হাসপাতালে ভর্তি রয়েছেন। চিকিৎসকদের তত্ত্বাবধানে দ্রুত সুস্থ হয়ে উঠছে ও। এই সংক্রমণের কারণে বরুণ টুর্নামেন্ট থেকে নাম তুলে নিয়েছে।”

দেশের ঘরোয়া একনম্বর টি২০ টুর্নামেন্ট থেকে নাম প্রত্যাহার করে নেওয়ায় বরুণের আইপিএল কেরিয়ার সমস্যায় পড়তে পারে। কারণ সামনের আইপিএলের আগে নিজের ফর্ম চেনানোর রাস্তা ছিল এই টুর্নামেন্ট।

বর্তমানে রয়্যালসের সঙ্গে অ্যারনের ২.৫ কোটি টাকার চুক্তি রয়েছে। তবে রাজস্থান সম্ভবত ঝাড়খন্ড পেসারকে রিটেন করার পথে হাঁটবে না। নিলামের আগেই রিলিজ করে দিতে পারে।

রাজস্থান রয়্যালসের জার্সিতে নিয়মিত খেলেননি শেষ আইপিএলে। গোটা টুর্নামেন্টে নজর কাড়তে পারেননি। উইকেট নিতে ব্যর্থ হলেও দিল্লি ও কলকাতা নাইট রাইডার্সের বিরুদ্ধে মোটামুটি পারফর্ম করেছিলেন। নিজের ৪ ওভারে খরচ করেন যথাক্রমে ২৫ ও ২২ রান।

ইন্ডিয়ান এক্সপ্রেস বাংলা এখন টেলিগ্রামে, পড়তে থাকুন

Get all the Latest Bengali News and West Bengal News at Indian Express Bangla. You can also catch all the Sports News in Bangla by following us on Twitter and Facebook

Web Title:

Varun aaron hospitalised after being suffering laryngitis syed mustaq ali trophy

The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com.
Advertisement

ট্রেন্ডিং
BIG NEWS
X