বড় খবর


ধোনির সবথেকে বড় ভক্ত কোহলিই, অনুশীলনে নেমেই তা প্রমাণ করলেন, দেখুন ভিডিও

চার টেস্টের মধ্যে মাত্র দুটোতে জিতলেই ভারত বিশ্ব টেস্ট চ্যাম্পিয়নশিপের ফাইনালে উঠে যাবে। অন্যদিকে, ইংল্যান্ডকে ফাইনালে উঠতে এই সিরিজ দখল করতে হবে ৩-০, ৩-১ অথবা ৪-০ ফলাফলে।

পিতৃত্বকালীন ছুটি কাটিয়ে দলের সঙ্গে যোগ দিয়েছেন বিরাট কোহলি। চেন্নাইয়ে ক্যাপ্টেন বিরাটের নেতৃত্বে ইংল্যান্ডের বিরুদ্ধে নামবে টিম ইন্ডিয়া। ফেব্রুয়ারির ৫ তারিখ থেকেই প্রথম টেস্ট। তার আগে বোর্ডের অফিসিয়াল টুইটার হ্যান্ডলে পোস্ট করা হল টিম ইন্ডিয়ার অনুশীলনের ভিডিও।

সেই ভিডিওতে বিরাটকে দেখা যাচ্ছে সতীর্থদের মজা করতে। ওয়ার্ম আপ করার সময় ফুটবল খেলতে। তবে সেই ভিডিওর একটি অংশ সকলের মনোযোগ কেড়ে নিয়েছে। ভিডিও ক্লিপের ২৭ সেকেন্ডের মাথায় কোহলিকে দেখা যাচ্ছে ধোনির সেই আইকনিক হেলিকপ্টার শট শ্যাডো প্র্যাকটিস করার ভঙ্গিতে নকল করতে।

আরো পড়ুন: দুরন্ত পারফরম্যান্স করেও ইংল্যান্ড সিরিজে বাদ! অবশেষে মুখ খুললেন নটরাজন

কোহলির নকল করাতেই সকলের মনে পড়ে যায় তারকা উইকেট কিপারের কথা। অনেকের মতে যিনি ভারতের সফলতম অধিনায়ক। তারপরেই সোশ্যাল মিডিয়ায় সেই ভিডিও ক্লিপ ভাইরাল হয়ে যায়। জোরদার চর্চাও হতে থাকে। অনেকেই বলতে থাকেন, বিরাটই হলেন ধোনির সবথেকে বড় ভক্ত!

জাতীয় দলের সঙ্গে নেই বহুদিন হল। দু বছর আগে শেষবার টিম ব্লু-র জার্সিতে দেখা গিয়েছিল মহেন্দ্র সিং ধোনিকে। নিউজিল্যান্ডের বিরুদ্ধে সেমিফাইনালে ভারত পরাস্ত হওয়ার পর আর দেখা যায়নি কিংবদন্তি তারকাকে। অনেক জল্পনা পেরিয়ে গত বছর ১৫ অগাস্ট অবসর ঘোষণা করে ফেলেছেন। তিনি না থাকলেও টিম ইন্ডিয়ায় যে তিনি চিরকালীন তা আরো একবার বোঝা গেল।

যাইহোক, ভারতের কাছে আসন্ন ইংল্যান্ড টেস্ট বিশ্ব টেস্ট চ্যাম্পিয়নশিপে ফাইনাল নিশ্চিত করার মঞ্চ। দক্ষিণ আফ্রিকা সফর থেকে অস্ট্রেলিয়া সরে দাঁড়ানোর পর নিউজিল্যান্ড প্রথম দল হিসেবে লর্ডসে ফাইনাল খেলা নিশ্চিত করে ফেলেছে। চার টেস্টের মধ্যে মাত্র দুটোতে জিতলেই ভারত বিশ্ব টেস্ট চ্যাম্পিয়নশিপের ফাইনালে উঠে যাবে। অন্যদিকে, ইংল্যান্ডকে নিজেদের দেশে টেস্টের ফাইনালে উঠতে এই সিরিজ দখল করতে হবে ৩-০, ৩-১ অথবা ৪-০ ফলাফলে।

বিরাট কোহলি নিজের টিম ইন্ডিয়ায় প্রত্যাবর্তন স্মরণীয় করে রাখতে পারেন কিনা, সেটাই দেখার!

ইন্ডিয়ান এক্সপ্রেস বাংলা এখন টেলিগ্রামে, পড়তে থাকুন

Web Title: Video virat kohli mimicking ms dhonis iconic helicopter shot in practice

Next Story
জোড়া গোলে সুনীলদের কাছে হার ইস্টবেঙ্গলের, আত্মঘাতী গোলে খলনায়ক দেবজিত
The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com