scorecardresearch

বড় খবর

লক্ষ্মী এল বিরুষ্কার সংসারে, সুখবর দিলেন বিরাট

বাবা হলেন বিরাট কোহলি। সোমবার অনুষ্কা শর্মা কন্যা সন্তানের জন্ম দিয়েছেন। দুপুরেই ছড়িয়ে পড়ল খবর।

বিদেশে দুরন্ত ড্র করেছে ভারত। সেই খবরের রেশ কাটতে না কাটতেই বিকালে বিরাট কোহলি সুখবর দিয়ে দিলেন। কন্যা সন্তানের পিতা হয়েছেন তিনি।

টুইটারে সেই খবর শেয়ার করলেন মহাতারকা ক্রিকেটার। টুইটারে কোহলি লিখলেন, “সবাইয়ের সঙ্গে সুখবর শেয়ার করার সময় গায়ে কাঁটা দিচ্ছে, আমাদের কন্যা সন্তান হয়েছে। আমাদের শুভাকাঙ্খীদের তাঁদের ভালোবাসা, যত্ন এবং শুভ কামনার জন্য ধন্যবাদ জানাতে চাই। অনুষ্কা এবং সন্তান- প্রত্যেকেই সুস্থ রয়েছেন। জীবনের নতুন পর্ব শুরু করার আগে আমরা থ্রিলড। আশা করছি এই সময়ে আমাদের ব্যক্তিগত গোপনীয়তাকে সবাই সম্মান জানাবেন।”

মুম্বইয়ের একটি প্রাইভেট হাসপাতালে বিরাট-অনুষ্কার সন্তান জন্ম নেয় এদিন। বিরাট সুখবর দেওয়ার পর থেকেই অভিনন্দনের বন্যায় ভাসছেন তারকা দম্পতি। ভক্তরা বিরাট-অনুষ্কাকে আদর করে ডাকেন বিরুষ্কা নামে। গত বছর অগস্টেই বিরাট প্রথমে দেশবাসীকে জানান, পরিবারে নতুন সদস্য আসতে চলেছে। একই ধরণের পোস্টে অনুষ্কাও জানান, “তারপর আমরা তিনজন হয়ে যাচ্ছি। ২০২১-এর জানুয়ারিতে আসছে।”

আরো পড়ুন: সিরাজদের অপমানে আর চুপ নয়, অজিদের উদ্দেশে বিস্ফোরক বার্তা এবার কোহলির

সন্তান আগমনের ঘোষণা করার পর থেকেই নতুন জীবনের যাত্রা নিয়ে দুজনে সোশ্যাল মিডিয়ায় নিজেদের ভাবনা শেয়ার করতেন।

আসন্ন প্রসবা স্ত্রীর সান্নিধ্যে থাকতেই বিরাট কোহলি আগাম ছুটি নিয়ে দেশে ফিরে এসেছিলেন। মেয়ের জন্মের সময় জাতীয় দলের পরিবর্তে তাঁর দেশে ফিরে যাওয়া নিয়ে প্রশ্নের শেষ ছিল না।

যাইহোক, সোশ্যাল মিডিয়াতেও প্রসবের কয়েক দিন আগেও দুই তারকাকে দেখা গিয়েছে। অস্ট্রেলিয়া সফর থেকে ফিরে আসার পর অনুষ্কাকে যোগাতেও সাহায্য করতেন বিরাট।

নতুন বছরের শুরুতে বিরুষ্কাকে দেখা গিয়েছিল হার্দিক পান্ডিয়া এবং তাঁর স্ত্রী নাতাশা স্ট্যানকোভিচের সঙ্গে ডিনার সারছেন। তাঁদের ছবি ইনস্টাগ্রামে পোস্টও করা হয়।

জাতীয় দল কোহলিকে বেশ মিস করছে। সিডনি ভারতের ব্যাটিং চলার সময় বারেবারেই ক্যাপ্টেন কোহলির অভাব অনুভূত হয়েছে। ইতিমধ্যেই অস্ট্রেলিয়া সফর থেকে চোট পেয়ে দেশে ফিরে এসেছেন মহম্মদ শামি, উমেশ যাদব এবং কেএল রাহুল। তৃতীয় টেস্টে চোট পেয়েছেন জাদেজাও। তিনি ব্রিসবেনে শেষ টেস্টে খেলতে পারবেন না।

Read the full article in ENGLISH

ইন্ডিয়ান এক্সপ্রেস বাংলা এখন টেলিগ্রামে, পড়তে থাকুন

Stay updated with the latest news headlines and all the latest Sports news download Indian Express Bengali App.

Web Title: Virat kohli becomes father anushka sharma gives birth of a baby girl