বিশেষ দিনে কোহলিকে কী বললেন অনুষ্কা! শুভেচ্ছা বার্তায় ভাসলেন ক্রিকেটের কিং

আজ ৫ নভেম্বর। ১৯৮৮ সালের এই দিনেই দেশের রাজধানীতে আর্বিভাব হয়েছিল বিরাট কোহলির। সারা দেশ জুড়ে বাইশ গজের রাজার জন্মদিনে সেলিব্রেট করছে ফ্যানেরা।

By: Mumbai  Updated: November 5, 2018, 04:15:16 PM

আজ ৫ নভেম্বর। ১৯৮৮ সালের এই দিনেই দেশের রাজধানীতে আর্বিভাব হয়েছিল বিরাট কোহলির। সারা দেশ জুড়ে বাইশ গজের রাজার জন্মদিনে সেলিব্রেট করছে ফ্যানেরা। সাধারণ থেকে সেলেব কোহলিকে শুভেচ্ছা জানাতে ভুললেন না কেউই। টুইটারে চোখ রাখলেই বোঝা যাবে যে, কোহলি জনমানসে কোন জায়গায় বিচরণ করছেন।

 

View this post on Instagram

 

Thank God for his birth ????????❤️✨

A post shared by AnushkaSharma1588 (@anushkasharma) on

বিশেষ দিনে বিরাটকে অনেকেই শুভেচ্ছা জানিয়েছেন এবং জানাবেনও। কিন্তু তাঁর জীবনের বিশেষ মানুষটি কী লেখেন সেই দিকেই চোখ থাকে সকলের। কোহলির ঘরনী ও বলিউড স্টার অনুষ্কা শর্মা এদিন ইনস্টাগ্রামে কোহলির সঙ্গে একটি ছবি করলেন। আলিঙ্গনরত অবস্থায় রয়েছেন দু’জনে। অনুষ্কা এদিন ভগবানকে ধন্যবাদ জানালেন কোহলিকে এই পৃথিবীতে আনার জন্য। শুধু এটুকুই লিখলেন অনুষ্কা।

আরও পড়ুন: কোহলিকে জন্মদিনের অনন্য উপহার, মুম্বইয়ের শিল্পীর ‘বিরাট’ কীর্তি

শচীন তেন্ডুলকর থেকে বীরেন্দ্র শেহওয়াগ, ঋদ্ধিমান সাহা থেকে মহম্মদ শামি। কোহলিকে শুভেচ্ছা জানালেন টিম ইন্ডিয়ার প্রায় সব সদস্যই। এই মুহূর্তে ওয়েস্ট ইন্ডিজের বিরুদ্ধে চলতি টি-২০ সিরিজে বিরাটকে বিশ্রাম দিয়েছে বোর্ড। ফের অস্ট্রেলিয়ার বিরুদ্ধে নামবেন তিনি জাতীয় কর্তব্য পালনের জন্য়। কোহলিও টুইটারে প্রত্যেককে ধন্যবাদ জানিয়েছেন তাঁকে শুভেচ্ছা জানানোর জন্য়।

কোহলি চলতি বছর আগুনে ফর্মে রয়েছেন। ওয়েস্ট ইন্ডিজের বিরুদ্ধে ওয়ান-ডে সিরিজে বিশ্বের দ্রুততম ক্রিকেটার হিসেবে পঞ্চাশ ওভারের ফর্ম্যাটে ১০ হাজার রান পূরণ করেছেন। উইন্ডিজের বিরুদ্ধে দু’ম্যাচের টেস্ট সিরিজে বিরাটের ব্যাট থেকে এসেছিল ১৮৪ রান। পঞ্চাশ ওভারের ফর্ম্যাটে শুরুটাই দুরন্ত মেজাজে করেছিলেন তিনি। প্রথম ওয়ান-ডে ম্যাচে ১৪০ করার পর দ্বিতীয় ওয়ান-ডে-তে ১৫৭ করেন তিনি। এমনকি তৃতীয় ওয়ান-ডে ম্যাচেও কোহলি শতরান করেন। তাঁর ব্যাট থেকে এসেছে ১০৭।

Get all the Latest Bengali News and West Bengal News at Indian Express Bangla. You can also catch all the Sports News in Bangla by following us on Twitter and Facebook

Web Title:

Virat kohli birthday indian captain turns 30 wishes pour in for king of cricket

The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com.
Advertisement

ট্রেন্ডিং
BIG NEWS
X