বড় খবর

কোহলিকে হঠানোয় কোনও স্বচ্ছতা নেই! সৌরভকে ভয়াবহ আক্রমণ বিরাট-কোচের

কোহলিকে ওয়ানডে নেতৃত্ব থেকে সরিয়ে দেওয়া নিয়ে বিতর্কের ঝড় বয়ে চলেছে ভারতীয় ক্রিকেটে। তাতে নয়া বিতর্ক আমদানি করলেন কোহলির কোচ।

টি২০ বিশ্বকাপের পরে কুড়ি কুড়ির নেতৃত্ব থেকে স্বেচ্ছায় সরে দাঁড়িয়েছিলেন কোহলি। তবে ওয়ানডে অধিনায়কত্ব ছাড়ার কোনও অবকাশ ঘটল না। সরিয়ে দেওয়া হয়েছে তাঁকে। বোর্ডের এমন সাহসী সিদ্ধান্ত অবাক করেছে অনেককে। কোহলি যেখানে নিজে চেয়েছিলেন ওয়ানডে এবং টেস্টে দলকে নেতৃত্ব দিতে, সেখানে আচমকা তাঁকে সরিয়ে দেওয়ার সিদ্ধান্তে বোর্ডের স্বচ্ছতার অভাব রয়েছে বলে মনে করেন বিরাট কোচ রাজকুমার শর্মা।

খেলনীতি পডকাস্টে রাজকুমার শর্মা বিতর্ক উস্কে দিয়ে বলে দিয়েছেন, “কোহলির সঙ্গে এখনও কথা হয়নি। ওঁর ফোন সুইচড অফ। তবে আমার মতে কোহলি যখন টি২০-র নেতৃত্ব ছেড়ে দেয়, সেই সময় নির্বাচকদের পক্ষ থেকে ওঁকে বলা উচিত ছিল সীমিত ওভারের দুই ধরণের ক্রিকেট থেকেই সরে দাঁড়াক, না হলে সরে দাঁড়ানোর প্রয়োজনই নেই।”

আরও পড়ুন: চাকরি যেতেই শাস্ত্রীকে ফোন চ্যাপেলের! বিস্ফোরক খোলসা রবির সহকারীর

সৌরভ ৪৮ ঘন্টা আগেই জানিয়েছেন, কোহলিকে বোর্ডের তরফ থেকে টি২০-র নেতৃত্ব থেকে সরে দাঁড়াতে নিষেধ করা হয়েছিল। তবে সৌরভের এমন বিবৃতিতে কার্যত অবাক হয়েছেন রাজকুমার শর্মা। তিনি সাফ জানিয়েছেন, “সৌরভের বক্তব্য পড়লাম। উনি নাকি টি২০-র নেতৃত্ব থেকে কোহলিকে সরে দাঁড়াতে বারণ করেন। এমন কোনও কিছু কিন্তু আমার মনে পড়ছে না। এমন বিবৃতি আমাকে অবাক করেছে। আলাদা বিবৃতি ভেসে বেড়াচ্ছিল।”

তাঁর বক্তব্য, কোহলি টি২০ নেতৃত্ব থেকে সরে দাঁড়ানোর পরে বোর্ডের তরফ থেকে সরাসরি ওঁর ভবিষ্যৎ পরিকল্পনা ছকে ফেলা উচিত ছিল। “কেন কোহলিকে সরানো হল, তাঁর কারণ কিন্তু জানাননি নির্বাচকরা। বিসিসিআই, টিম ম্যানেজমেন্ট অথবা নির্বাচকরা কী চাইছেন, সেই বিষয়ে কিন্তু আমরা কেউই জানি না। কোনও স্বচ্ছতাই নেই আসলে এই সিদ্ধান্তে। ভাবতেও খারাপ লাগছে যে এমনটা ঘটল। কোহলি ওয়ানডেতে এত সফল একজন অধিনায়ক!”

ইন্ডিয়ান এক্সপ্রেস বাংলা এখন টেলিগ্রামে, পড়তে থাকুন

Get the latest Bengali news and Sports news here. You can also read all the Sports news by following us on Twitter, Facebook and Telegram.

Web Title: Virat kohli coach rajkumar sharma surprised over sourav ganguly statement

The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com