বড় খবর

রোহিতের সঙ্গে সম্পর্কে কতটা পচন! মুখ খুলে সত্যিটা জানালেন কোহলি

প্রথমে রোহিত শর্মা সম্পর্কিত বিতর্কিত প্রশ্ন এড়ানোর জন্য ওয়েস্ট ইন্ডিজ সফরে রওনা দেওয়ার আগে বিদায়ী সাংবাদিক সম্মেলনও করতে চাননি কোহলি। তবে সমস্ত বিতর্ক এড়িয়ে কোহলি সাংবাদিকদের সামনে শান্তিপ্রস্তাবই দিলেন।

virat kohli and rohit sharma
সাংবাদিক সম্মেলনে রোহিত শর্মাকে নিয়ে মুখ খুললেন বিরাট কোহলি (ফেসবুক)

জাতীয় দলের পারফরম্যান্স এতটাও খারাপ হয়নি যে তার জন্য ড্রেসিংরুমে অশান্তি শুরু হয়ে যাবে! কার্যত এমন ভাষাতেই বিরাট কোহলি বিশ্বকাপের পরে প্রথমবার সাংবাদিক সম্মেলনে এসে রোহিত শর্মার সঙ্গে নিজের দ্বন্দ্বের ব্যাখ্যা দিলেন। প্রথমে রোহিত শর্মা সম্পর্কিত বিতর্কিত প্রশ্ন এড়ানোর জন্য ওয়েস্ট ইন্ডিজ সফরে রওনা দেওয়ার আগে বিদায়ী সাংবাদিক সম্মেলনও করতে চাননি কোহলি। তবে সমস্ত বিতর্ক এড়িয়ে কোহলি সাংবাদিকদের সামনে শান্তিপ্রস্তাবই দিলেন। জানিয়ে দিলেন, “বাইরে থেকে এই বিষয়ে অনেক কিছু শুনেছি। যদি আমাদের ড্রেসিংরুমে পরিবেশ ঠিকঠাকই না থাকে, তাহলে আমরা ওডিআই-তে শীর্ষস্থান দখল করতে পারতাম না।”

কোহলির সাংবাদিক সম্মেলন পুরোটাই রোহিতের সঙ্গে তাঁর সম্পর্কের রসায়ন নিয়ে। যেখানে ক্রিকেটীয় প্রশ্ন রইল অনেকটাই পিছনের সারিতে। কোহলিকে বলতে হল, “যদি ড্রেসিংরুমের পরিবেশ ঠিক না থাকে, তাহলে বিশ্বকাপে আমরা এত ভাল পারফরম্যান্স করতে পারতাম না। যে ধরনের পারফরম্যান্স আমরা মেলে ধরেছি, তা কেবলমাত্র বন্ধুত্ব, বিশ্বাস এবং পারস্পরিক সমঝোতার মাধ্যমেই আসা সম্ভব।”

আরও পড়ুন পছন্দের নয় রোহিত! চাহাল-রাহুলের প্রকাশ্যে ‘স্বীকারোক্তি’

এখানেই না থেমে বিরাট কোহলি জানালেন, “আমার মতে। এটা পুরোটাই নির্ভেজাল মিথ্য়া। এমন ধরনের খবর পড়াটাই হাস্যকর। আমরা ক্রমাগত মিথ্যের আশ্রয় নিয়ে নিজেদের মন গড়া কাহিনী তৈরি করছি। এই বিষয়ে ব্যক্তিগত সম্পর্ক জড়িয়ে দেওয়াটা অশ্রদ্ধার।”

কোহলি আরও জানাচ্ছেন, “ড্রেসিংরুমে গেলেও বোঝা যাবে, প্রত্যক্ষ করা যাবে দারুণ একটা সাজঘর ভাগাভাগি করে থাকি আমরা। মিথ্যাগুলো সত্য়ির মতো দেখাচ্ছে।” এরপরেই তিনি রোহিতের প্রসঙ্গ এনে যোগ করেন, “যদি আমি কাউকে অপছন্দ করি, সেটা আমার মুখের অভিব্যক্তিতেই স্পষ্ট হয়ে যাবে। আমি সবসময়েই রোহিতের প্রশংসা করে থাকি। নিজেদের মধ্যে কোনও সমস্যা নেই। জানি না, কারা এই ধরনের খবরে প্রকৃত লাভবান হচ্ছে। আমরি একসঙ্গে দেশকে ক্রিকেটের শীর্ষস্থানে নিয়ে যেতে চাইছি। যদি ক্রিকেটাররা একে অন্যের সঙ্গে একাত্ম অনুভব না করে থাকে, তাহলে এমন প্যাশন আসা সম্ভব নয়।”

Read the full Story in ENGLISH

Web Title: Virat kohli denies any rift with rohit sharma before departure of west indies tour

Next Story
কোহলিকে বেনজির আক্রমণ গাভাসকারের! আগুনে পুড়ে খাক বিরাটের ঔদ্ধত্যVirat Kohli reveals how he kept his father’s dream alive
The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com