scorecardresearch

বড় খবর

বিরাটকে উষ্ণ আলিঙ্গন অনুষ্কার, ভিডিও ভাইরাল সোশ্যালে

ব্যাট হাতে কোহলি ইডেনে গোলাপি বলে দেশের আন্তর্জাতিক ক্রিকেটে প্রথমবার শতরান করেছিলেন। তার জেরেই কোহলি আপাতত টেস্টের ক্রমতালিকায় শীর্ষে ওঠার পথে।

Virat Kohli Ansuhka Sharma
বিরাট কোহলি ও অনুষ্কা শর্মা (অনুষ্কার ইনস্টাগ্রাম)
মাঠে গ্য়ালারি থেকে গলা ফাটানো হোক বা সোশ্য়াল মিডিয়ায় স্বামীর জন্য ভালবাসা প্রদর্শন- অনুষ্কা শর্মা কোনও কিছুতেই পিছিয়ে নেই। বিরাটের সবথেকে বড় লেডি ফ্যান সবসময়েই সোশ্য়াল মিডিয়ায় আলোচনা, খেলা হোক বা গ্ল্যামার দুনিয়া। এবার সাক্ষাৎ কোহলির জন্য উষ্ণ আলিঙ্গন বরাদ্দ রাখলেন অনুষ্কা। ইডেনে দুরন্ত জয়ের পরে কলকাতা থেকে মুম্বইয়ে ফিরলেন ফ্লাইটে। তারপরেই এয়ারপোর্টে বিরাটকে রিসিভ করতে হাজির ছিলেন স্বয়ং অনুষ্কা।

গাড়িতে বিরাট বসতেই আলিঙ্গনে ভরিয়ে দিলেন ভালবাসার মানুষকে। সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হওয়া একটি ভিডিওতে দেখা যাচ্ছে, অনুষ্কা বিরাটের জন্য গাড়ির মধ্যেই প্রতীক্ষায় ছিলেন। গাড়িতে বিরাট উঠতেই হাই বলে গভীর আলিঙ্গন! স্বামীর অদর্শনে কতটা ব্যাকুল ছিলেন অনুষ্কা, তা তাঁর প্রতিক্রিয়াতেই স্পষ্ট। দুই তারকার সেই একান্ত মুহুর্ত মন কেড়ে নিয়েছে নেটিজেনদের।

 

View this post on Instagram

 

#viratkohli big surprise ❤❤❤❤

A post shared by Viral Bhayani (@viralbhayani) on

আরও পড়ুন হিমালয়ের সৌন্দর্য্য়ে মোহিত বিরাট, অনুষ্কার সঙ্গে শেয়ার করলেন ছবি

দেড় বছর আগে বিরাটের সঙ্গে গাঁটছড়া বেঁধেছিলেন অনুষ্কা। ইতালির তাসকানিতে আলোয় ধাঁধিয়ে দেওয়া বিয়ে সেরেছিলেন দুই সেলেব। সেই বিয়ে নজর কেড়ে নিয়েছিল গোটা বিশ্বের। ঘনিষ্ঠ আত্মীয় পরিজনদের নিয়ে বিয়ে সারার পরে দেশে ফিরে জোড়া রিসেপশন পার্টি দিয়েছিলেন দুই তারকা।

আরও পড়ুন জন্মদিন বলে কথা, বিরাটের সঙ্গে ট্রেকিং ট্রিপে অনুষ্কা

এরপরে সোশ্য়াল মিডিয়ায় একাধিকবার একে অন্যের প্রতি ভালবাসা বোঝাতে কার্পণ্য করেননি সেলেব যুগল। কিছুদিন আগেই বিরাট ৩১ বছরে পা দিয়েছিলেন। সেই সময় ট্রেকিং করতে ভুটানে পাড়ি দিয়েছিল বিরুষ্কা। সেখান থেকে সোশ্যাল মিডিয়ায় ট্রেকিংয়ের ছবি পোস্ট করে বিরাটকে প্রকাশ্যে ভালবাসা জ্ঞাপন করেছিলেন অভিনেত্রী।

কোহলিও ট্রেকিংয়ের ছবি পোস্ট করে লিখেছিলেন, “প্রাকৃতিক সৌন্দর্য্য়ের সাহচর্যে আসলে মানুষের ভাবনাচিন্তা বন্ধ হয়ে যায়। সেই মুহূর্তের সঙ্গে নৈর্ব্যক্তিক হয়ে যাওয়া যায়।”

ব্যাট হাতে কোহলি ইডেনে গোলাপি বলে দেশের আন্তর্জাতিক ক্রিকেটে প্রথমবার শতরান করেছিলেন। তার জেরেই কোহলি আপাতত টেস্টের ক্রমতালিকায় শীর্ষে ওঠার পথে। দু-নম্বরে থাকলেও প্রথম স্থানে থাকা স্টিভ স্মিথের থেকে কোহলির পয়েন্টের ব্যবধান মাত্র ৩। টেস্টের র‌্যাঙ্কিংয়ে শীর্ষে ওঠা যে বিরাটের সময়ের অপেক্ষা, তা আর বলার দাবি রাখে না।

Stay updated with the latest news headlines and all the latest Sports news download Indian Express Bengali App.

Web Title: Virat kohli gets hugs from anushka video goes viral