বিরাটের প্রিয় অনুষ্কা-র সিনেমা, জানিয়ে দিলেন ক্যাপ্টেন

সেই সাক্ষাৎকারে জানিয়ে দিলেন, অনুষ্কা শর্মা অভিনীত 'অ্যায় দিল হ্যায় মুশকিল' তাঁর ভীষণই প্রিয়। অনুষ্কার অভিনীত চরিত্র আলিজে খান এখনও তাঁর হৃদয়ে। প্রায়ই তিনি ইউটিউবে সেই সিনেমার ক্লিপিংস দেখেন।

By:
Edited By: Subhasish Hazra Mumbai  Updated: December 2, 2019, 06:13:29 PM

অভিনেত্রী অনুষ্কা শর্মার ভক্তের সংখ্যা নেহাত কম নয়। বিরাট কোহলি সেই ভক্তের তালিকায় শীর্ষস্থানেই থাকবে। জানা গেল চলতি সপ্তাহেই। ইন্ডিয়া টুডে-কে দেওয়া এক সাক্ষাৎকারে অনুষ্কার জাবরা-ফ্যান বিরাট কোহলি জানিয়ে দিলেন তাঁর প্রিয় অনুষ্কা সিনেমা।

সেই সাক্ষাৎকারে জানিয়ে দিলেন, অনুষ্কা শর্মা অভিনীত ‘অ্যায় দিল হ্যায় মুশকিল’ তাঁর ভীষণই প্রিয়। অনুষ্কার অভিনীত চরিত্র আলিজে খান এখনও তাঁর হৃদয়ে। প্রায়ই তিনি ইউটিউবে সেই সিনেমার ক্লিপিংস দেখেন।

আরও পড়ুন ফারুখের চা-মন্তব্যে এবার অনুষ্কাকে আড়াল করলেন বিরাট

বিরাট জানান, “কোনও সন্দেহ নেই আমার প্রিয় সিনেমা অ্যায় দিল হ্যায় মুশকিল। ওই সিনেমার অনুষ্কা চরিত্র আমার ফেভারিট। আমি প্রায়ই অনুষ্কাকে এই কথা বলি। এখনও মাঝেমাঝে ইউটিউব খুলে অনুষ্কার ক্যানসার আক্রান্ত হওয়ার দৃশ্য দেখি। সেই সময় যখন রণবীর ফিরে আসে সেই অংশটা বারবার দেখি। ওই গানটা হৃদয় ছুয়ে থাকে। কখনও এই দৃশ্যটা ভুলব না।”

আরও পড়ুন বিরাটকে উষ্ণ আলিঙ্গন অনুষ্কার, ভিডিও ভাইরাল সোশ্যালে

প্রসঙ্গত, ২০১৬ সালে রিলিজ করে ব্লকবাস্টার অ্যায় দিল হ্যায় মুশকিল সিনেমা। প্রযোজক ছিলেন করণ জোহর। সিনেমায় রণবীর-অনুষ্কার সঙ্গে ছিলেন ফাওয়াদ খান, ঐশ্বর্য রায়ের মতো প্রথমসারির তারকারাও। সেই সিনেমায় রণবীর-অনুষ্কার প্রেম মন কেড়ে নিয়েছিল সিনে-প্রেমীদের। মাত্র ৬৮ কোটি টাকা ব্যয়ে নির্মিত এই সিনেমা বক্স অফিসে ব্যবসা করে ২৩৭.৫৬ কোটির।

যাইহোক, বিরাট আপাতত ঘরের মাঠে ওয়েস্ট ইন্ডিজের বিরুদ্ধে সীমিত ওভারের ক্রিকেট খেলার মহড়া নিচ্ছেন। ক্যারিবিয়ানদের বিরুদ্ধে তিনটে করে ওয়ান ডে ও টি২০ খেলবে ভারত। বাংলাদেশের বিরুদ্ধে টি২০ থেকে বিশ্রাম দেওয়া হয়েছিল ক্যাপ্টেন কোহলিকে। ক্যারিবিয়ানদের বিরুদ্ধে ফে একবার টি২০তে নামছেন তিনি। ব্যাট হাতে নিজের ফর্ম তিনি ধরে রাখতে পারেন কিনা, সেটাই দেখার।

Read the full article in ENGLISH

Get all the Latest Bengali News and West Bengal News at Indian Express Bangla. You can also catch all the Sports News in Bangla by following us on Twitter and Facebook

Web Title:

Virat kohli let everyone know which is his favourite anushka sharma movie

The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com.
Advertisement

ট্রেন্ডিং