বড় খবর

মেওয়েদারকে টপকে ইনস্টাগ্রামে কোহলির বাজিমাত

হপার এইচকিউ সম্প্রতি  ইনস্টাগ্রামের ৭৫ জন ধনী সেলিবদের তালিকা প্রকাশ করেছে। সেখানে ১৭ নম্বরে বিরাজমান কোহলি (২৩.২ মিলিয়ন ফলোয়ার)। তিনি ছাপিয়ে গিয়েছেন ফ্লয়েড মেওয়েদার ও স্টিফেন কারিকে।

kohli-anushka-759
মেওয়েদারকে টপকে ইনস্টাগ্রামে কোহলির বাজিমাত

সোশ্যাল মিডিয়ায় ‘মোস্ট ফলোড’ অ্যাথলিটদের তালিকায় অন্যতম টিম ইন্ডিয়ার ক্যাপ্টেন বিরাট কোহলি। ইনস্টাগ্রামের পোস্ট সিডিউলার হপার এইচকিউ সম্প্রতি  ইনস্টাগ্রামের ৭৫ জন ধনী সেলিবদের তালিকা প্রকাশ করেছে। সেখানে ১৭ নম্বরে বিরাজমান কোহলি (২৩.২ মিলিয়ন ফলোয়ার)। তিনি ছাপিয়ে গিয়েছেন ফ্লয়েড মেওয়েদার ও স্টিফেন কারিকে।

আরও পড়ুন: অনুষ্কার সঙ্গে বিরাটকে থাকতে দেবে না বিসিসিআই

ইনস্টাগ্রামে প্রতিটি প্রোমোশনল পোস্ট পিছু কোহলি পান প্রায় ১ লক্ষ ২০ হাজার মার্কিন ডলার। এই তালিকায় মগডালে বিরাজমান কাইলি জেনার। মার্কিনি এই মডেল ও টেলিভিশন ব্যক্তিত্ব প্রতিটি প্রোমোশনল পোস্টে ১.১ মিলিয়ন মার্কিন ডলার পেয়ে থাকেন।  কোহলি তাঁর একের দশ শতাংশ পান। স্পোর্টস ব্যক্তিত্বদের মধ্যে সবার উপরে ক্রিশ্চিয়ানো রোনাল্ডো। বিশ্বের অন্যতম সেরা ফুটবলার এই তালিকায় তিনে। সিআর সেভেনের প্রতিটা পোস্ট থেকে আসে ৭ লক্ষ ৫০ হাজার ডলার। রোনাল্ডোর ওপরে জেনার ও পপস্টার সেলেনা গোমেজ। ব্রাজিলের স্টার নেইমার আটে ও আর্জেন্তাইন কিংবদন্তি লিওনেল মেসি ন নম্বরে। কোহলির আগে রয়েছেন ডেভিড বেকহ্যাম, গ্যারেথ বেল, জালাটন ইব্রাহিভোমিচ, লুইস সুয়ারেজ ও কনর ম্যাকগ্রেগর।

এই মুহূর্তে ব্রিটিশ তল্লাটে গ্রীষ্মকালীন লম্বা ক্রিকেটীয় সফরে ভারত। টি-২০ সিরিজে জয় দিয়ে শুরু করে ওয়ান ডে হেরেছে কোহলি অ্যান্ড কোং। আগামী ১ অগস্ট থেকে শুরু অ্যাসিড টেস্ট। পাঁচ ম্যাচের টেস্ট সিরিজে মুখোমুখি হবে দুই দল। চেমসফোর্ডে কাউন্টি দল এসেক্সের বিরুদ্ধে এখন চারদিনের প্রস্তুতি ম্যাচ খেলছেন কোহলিরা।

Get the latest Bengali news and Sports news here. You can also read all the Sports news by following us on Twitter, Facebook and Telegram.

Web Title: Virat kohli makes it to instagram rich list heres how much he earns per post

Next Story
ফের ফিফা-র বর্ষসেরায় মনোনীত জিদান-রোনাল্ডোRonaldo and Zidane
The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com