বড় খবর

বিরাট না রোহিত, কাকে ক্যাপ্টেন চান ভারতীয় সমর্থকরা, সমীক্ষায় চাঞ্চল্যকর ফল

৭৭.২৮ শতাংশ ক্রিকেট প্রেমীই চাইছেন বিরাটকে টি২০ ও ওয়ানডে ক্রিকেটের অধিনায়কত্ব থেকে সরিয়ে রোহিতকে দায়িত্বে আনা হোক। রোহিতকে অধিনায়ক করার পক্ষে রায় দিয়েছেন ৫২২৮২ জন।

রোহিত শর্মার চোট নিয়ে ঢাক গুড়গুড়। অন্যদিকে, রোহিতের অনুপস্থিতিতে জাতীয় দলের টানা দু ম্যাচ মুখ থুবড়ে পড়া। বেআব্রু হওয়া অস্ট্রেলিয়ার সফরেই।

আইপিএলে মুম্বই ইন্ডিয়ান্স চ্যাম্পিয়ন হওয়ার পর রোহিতকে জাতীয় দলের নেতা করার দাবি তুলেছিল ক্রিকেট মহল। গম্ভীর সহ অনেক প্রাক্তন তারকা রোহিতের ক্যাপ্টেনশীপে সওয়াল করেন। যদিও রোহিত বর্তমানে চোটগ্রস্ত। তাই প্রথমে পুরো অজি সফরেই বাইরে রাখা হয় তাঁকে। পরে ক্রিকেট মহলের চাপে রোহিতকে টেস্ট সিরিজে অন্তর্ভুক্ত করা হলেও, সেই সিরিজেও সম্ভবত খেলতে পারবেন না হিটম্যান।

আরো পড়ুন: জলের দরে রান বিলিয়েছেন, টিম ইন্ডিয়া থেকে বাদ পড়ার মুখে সাইনি

এমন আবহেই পরপর দু ম্যাচে বিশাল রান তাড়া করতে নেমে মুখ থুবড়ে পড়েছে টিম ইন্ডিয়ার। রোহিতের অনুপস্থিতিতে ভারত যে বড় টার্গেট তাড়া করে জিততে পারবে না, তা ফের বলছে ওয়াকিবহাল মহল। শুধু চলতি ওডিআই সিরিজই নয়। গত বছর ফেব্রুয়ারি তে নিউজিল্যান্ডের কাছে সীমিত ওভারের সিরিজ খুইয়েছিল ভারত। নিউজিল্যান্ডের পর এবার অস্ট্রেলিয়ার বিরুদ্ধও হোয়াইট ওয়াশ আশঙ্কায় টিম ইন্ডিয়া।

এমন অবস্থাতেই চাঞ্চল্যকর ফলাফল বেরিয়ে এল এক সমীক্ষার রিপোর্টে। ইনসাইড স্পোর্টস-এর নিজস্ব এক সমীক্ষা করা হয়। সেখানে বিষয় ছিল, রোহিত না বিরাট সীমিত ওভারের জাতীয় দলে কার অধিনায়ক হওয়া উচিত! সোমবারের এই সমীক্ষায় মঙ্গলবার দুপুর তিনটে পর্যন্ত মোট ৬৭,৬৫২ জন ভোট দিয়েছেন।

এই ভোটে ৭৭.২৮ শতাংশ ক্রিকেট প্রেমীই চাইছেন বিরাটকে টি২০ ও ওয়ানডে ক্রিকেটের অধিনায়কত্ব থেকে সরিয়ে রোহিতকে দায়িত্বে আনা হোক। রোহিতকে অধিনায়ক করার পক্ষে রায় দিয়েছেন ৫২২৮২ জন। কোহলি ভোট পেয়েছেন মাত্র ১৫৩৭০টি।

দেখা গিয়েছে, রোহিতের পক্ষে বেশি ভোট দিয়েছেন পশ্চিম ভারতের ক্রিকেট প্রেমীরা। অন্যদিকে, উত্তর ভারতের অধিকাংশ সমর্থক কোহলির পক্ষে।

ইন্ডিয়ান এক্সপ্রেস বাংলা এখন টেলিগ্রামে, পড়তে থাকুন

Get the latest Bengali news and Sports news here. You can also read all the Sports news by following us on Twitter, Facebook and Telegram.

Web Title: Virat kohli must be removed from captaincy wants indian cricket fans

Next Story
হারের মধ্যেই স্বান্ত্বনা! আগারকারের ১৮ বছরের রেকর্ড ভাঙার সামনে শামি
The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com