টিমের এই সদস্য়কে হারানো প্রায় অসম্ভব, জানিয়ে দিলেন বিরাট কোহলি

শুধু বাইশ গজেরই নন, বিশ্বের অন্যতম ফিট অ্যাথলিট বিরাট কোহলি। সোমবার ভারত অধিনায়ক জানিয়ে দিলেন যে, তিনি কিন্তু দলের দ্রুততম নন। সেই জায়গায় রাখলেন তাঁর সতীর্থ রবীন্দ্র জাদেজাকে।

virat kohli names ravindra jadeja as almost impossible to outrun
টিমের এই সদস্য়কে হারানো প্রায় অসম্ভব, জানিয়ে দিলেন বিরাট কোহলি (অলঙ্করণ-অভিজিত বিশ্বাস)
শুধু বাইশ গজেরই নন, বিশ্বের অন্যতম ফিট অ্যাথলিট বিরাট কোহলি। সোমবার ভারত অধিনায়ক জানিয়ে দিলেন যে, তিনি কিন্তু দলের দ্রুততম নন। সেই জায়গায় রাখলেন তাঁর সতীর্থ রবীন্দ্র জাদেজাকে।

গতকালই কলকাতায় ঐতিহাসিক দিন-রাতের টেস্ট জিতে বাংলাদেশকে হোয়াইটওয়াশ করেছে বিরাট অ্যান্ড কোং। আর তার পরের দিনই কোহলি টুইটারে ঋষভ পন্থ আর জাদেজার কনডিশানিং সেশনের ছবি পোস্ট করেছেন। সেখানে দেখা যাচ্ছে কোহলি-জাদেজা ও পন্থ একসঙ্গে দৌড়ালেও, এগিয়ে আছেন জাড্ডুই। কোহলি লিখলেন,  “গ্রুপ কনডিশানিং সেশনগুলো বড্ড ভালবাসি। আর জাড়্ডু এই দলে থাকলে তাঁকে হারানো প্রায় অসম্ভব।

আরও পড়ুন-কোহলির এইট প্য়াক অ্যাবসে মুগ্ধ ওয়ার্নার, লিখলেন ‘ওহ আই লাভ দিস ম্য়ান’

ইন্দোরের পর কলকাতাতেও ভারত ইনিংসে জিতেছে। বুঝিয়েছে ক্রিকেটে তাদের আধিপত্য়। ক্রিকেট ইতিহাসের প্রথম দল হিসেবে টানা চারটি টেস্টে ভারত ইনিংসে জয় পেয়েছে। এর সঙ্গেই টানা ডজন হোম সিরিজ জয়ের কৃতিত্বও অর্জন করলেন কোহলিরা।

আরও পড়ুন-কোহলির মুখে সৌরভ বন্দনায় ফোঁস করলেন গাভাস্কর, ঝড় উঠল ভারতীয় ক্রিকেটে

ভারত বুঝিয়ে দিয়েছে যে, তারা এখন কোন পর্যায় ক্রিকেটটা খেলছে। কখনও ব্য়াটসম্য়ানরা কথা বলছেন তো কখনও জ্বলে উঠছেন বোলাররা। এককথায় টিম গেমের নিদর্শন রেখেই একের পর এক টিমকে উড়িয়ে দিচ্ছে বিরাট কোহলি অ্যান্ড কোং। এই টিমের সফলতার অন্য়তম কারণ ফিটনেস। আর সেই মানদণ্ডটা কোহলিই নির্ধারণ করে দিয়েছেন।আর সেই পথ ধরেই বাকিরা এগিয়ে যাচ্ছেন।

Get the latest Bengali news and Sports news here. You can also read all the Sports news by following us on Twitter, Facebook and Telegram.

Web Title: Virat kohli names ravindra jadeja as almost impossible to outrun164786

Next Story
আন্ডারটেকারকে চ্যালেঞ্জ ছুঁড়লেন জন সিনা
The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com