বড় খবর

‘ঈশ্বরের আপন দেশ’-এ সবাইকে আহ্বান কোহলির

তিরুঅনন্তপুরমের দ্য লীলা রভিজ কোভালাম হোটেলে রয়েছে টিম ইন্ডিয়া। কেরালারর প্রাকৃতিক সৌন্দর্য্যে মুগ্ধ টিম ইন্ডিয়ার ক্যাপ্টেন। এখানে সবাইকে আসার আহ্বান জানিয়েছেন বিরাট কোহলি।

Virat Kohli
‘ঈশ্বরের আপন দেশ’-এ সবাইকে আহ্বান কোহলির (ছবি টুইটার)
আগামিকাল ওয়েস্ট ইন্ডিজের বিরুদ্ধে চলতি পাঁচ ম্যাচের ওয়ান-ডে সিরিজের পঞ্চম ও ফাইনাল ম্যাচ। গত ম্যাচে মুম্বইয়ে ২২৪ রানে জয়ের সুবাদে সিরিজে ভারত ২-১ এগিয়ে গিয়েছে। বৃহস্পতিবার তিরুঅনন্তপুরমের গ্রিনফিল্ড ইন্টারন্যাশনাল স্টেডিয়ামে হবে ম্যাচ।

এই মুহূর্তে তিরুঅনন্তপুরমের দ্য লীলা রভিজ কোভালাম হোটেলে রয়েছে টিম ইন্ডিয়া। কেরলের প্রাকৃতিক সৌন্দর্য্যে মুগ্ধ টিম ইন্ডিয়ার ক্যাপ্টেন। ভারতের এই উপকূলীয় রাজ্য নৈসর্গিক রূপের জন্যই ‘ঈশ্বরের আপন দেশ’ হিসেবে বিখ্যাত। কেরালায় সবাইকে আসার আহ্বান জানিয়েছেন কোহলি। হোটেলের নোট প্যাডে একটি নোট লিখে দিয়েছেন তিনি। কোহলির লিখেছেন, “কেরালায় থাকতে পারাটা আশীর্বাদের মতো। আমার এখানে আসতে খুবই ভাল লাগে। একটা অসাধারণ এনার্জি রয়েছে এই রাজ্যের। আমি সবাইকে এখানে আসার জন্য বলব। ঈশ্বরের আপন দেশের প্রাণশক্তির সাক্ষী থাকুক সবাই। কেরালা আবার নিজের জায়গায় ফিরে এসেছে। নিশ্চিন্তে এখানে আসা যায়। এই অসাধারণ জায়গা আসলে প্রতিবারই আমি খুশি হয়ে যাই। ”

আরও পড়ুন: মাইলস্টোন স্পর্শ করেছেন কোহলি, কী করলেন অনুষ্কা!

কোহলির এই বার্তার পর কেরালার পর্যটন সেক্টর অবশ্যই বাড়তি অক্সিজেন পেয়ে গেল। সম্প্রতি কেরালার পর্যটন দফতর একটি রিপোর্ট দিয়েছে। সেখানে বলা হয়েছে, এখানকার বেশিরভাগ পর্যটন কেন্দ্রগুলোই এখন স্বাগত জানানোর জন্য প্রস্তুত। ওই রিপোর্টে আরও বলা হয়েছে যে, শেষ এক মাসে দেশ-বিদেশের পর্যটকদের আগমনও বেড়েছে এখানে।

লতি বছর অগাস্টে প্রকৃতির ভয়ানক ধ্বংসলীলার সাক্ষী থেকেছে কেরালা। এ যুগের সবচেয়ে ভয়াবহ বন্যায় এই রাজ্যে প্রাণ হারিয়েছেন ৩৭০ জন মানুষ। প্রায় ৯ লক্ষ মানুষকে আশ্রয় নিতে হয়েছিল ত্রাণ শিবিরে। দেশ-বিদেশের সাহায্য়ের হাত পেয়েছে কেরালা। ভারতের অসাধারণ সুন্দর এই রাজ্যটি ফের ট্র্যাকে ফিরেছে।

Get the latest Bengali news and Sports news here. You can also read all the Sports news by following us on Twitter, Facebook and Telegram.

Web Title: Virat kohli praises kerala urges people to pay a visit

The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com