পন্থের গালে ব্রণ, নেচে-গেয়ে সমাধান দিলেন কোহলি, ধুয়ে দিল টুইটার

এই বিজ্ঞাপনের পর ইংরেজ পেসার স্টুয়ার্ট ব্রডও মজা করে লিখেছেন যে, জস বাটলার এবং বেন স্টোকস এই বিজ্ঞাপন এনডোর্স করার জন্য় আদর্শ ব্য়ক্তি। কেউ বলছেন কোহলিদেরও নির্বাসনে পাঠানো উচিত।

By: Published: May 18, 2019, 4:43:35 PM

বিরাট কোহলি আজ বিশ্ব ক্রিকেটে প্রতিষ্ঠিত নাম। ভারত অধিনায়ক নিজেই একটা ব্র্যান্ড হয়ে গিয়েছেন। শেষ কয়েক’টা বছর শুধু বাইশ গজে শাসন করেছে তাঁর ব্যাট। অন্যদিকে ঋষভ পন্থও টিমের আগামির তারকা। বিশ্বকাপের বিমানে তাঁরও থাকা উচিত ছিল বলেই সওয়াল করেছিলেন প্রাক্তনরা। কিন্তু দীনেশ কার্তিক তাঁকে অভিজ্ঞতা আর কঠিন পরিস্থিতিতে ঠান্ডা মাথায় পরিস্থিতি সামলানোর ক্ষমতায় মাত করেছেন। এহেন বিরাট আর পন্থই এবার জুটি বাঁধলেন অন্য ময়দানে।

কোহলি-পন্থকে দিয়ে বিজ্ঞাপন করাল হিমালয়া। তাদের ‘মেন পিম্পল কেয়ার নিম ফেস ওয়াশ’-এর হয়ে টিভিসি শুট করেছেন কোহলি এবং পন্থ। সেখানে দুই ক্রিকেটারই নেচে গেয়ে মাত করে দিয়েছেন। পন্থের ব্রণর সমস্যার সমাধান দিতে দেখা গেল কিং কোহলিকে। এই ভিডিও ইতিমধ্যেই সোশাল মিডিয়া মিশ্র প্রতিক্রিয়া ফেলেছে। হিমালয়া মেন তাদের অফিসিয়াল অ্যাকাউন্ট থেকে এই বিজ্ঞাপন শেয়ার করেছে। পোস্ট করেছেন কোহলিও।

আরও পড়ুন: ICC Cricket World Cup 2019: বাকি দলগুলো প্রস্তুতি সারছে, শুধু বিরাটরাই বিশ্রামে, কিন্তু কেন?

এই বিজ্ঞাপনের পর ইংরেজ পেসার স্টুয়ার্ট ব্রডও মজা করে লিখেছেন যে, জস বাটলার এবং বেন স্টোকস এই বিজ্ঞাপন এনডোর্স করার জন্য় আদর্শ ব্য়ক্তি। কেউ বলছেন কোহলিদেরও নির্বাসনে পাঠানো উচিত, কারোর মতে ব্রণ নিয়ে কী করে গান হতে পারে! টুইটারে বোমা বর্ষণ চলছেই।

Get all the Latest Bengali News and West Bengal News at Indian Express Bangla. You can also catch all the Sports News in Bangla by following us on Twitter and Facebook

Web Title:

Virat kohli rishabh pant mercilessly trolled for their rap in new ad103288

The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com.
Advertisement

ট্রেন্ডিং
করোনা আপডেট
X