আইপিএলে একই দলে ধোনি, কোহলি, রোহিত! বড় খবর মুম্বইয়ে

এবারের আইপিএলে চমক থাকছে একাধিক। আইপিএলের বল গড়ানোর আগে বিশ্বের তাবড় তাবড় তারকা ক্রিকেটারদের নিয়ে দুটো দলে ভাগ করে অলস্টার ম্যাচ খেলা হবে চ্যারিটির জন্য।

By:
Edited By: Subhasish Hazra Mumbai  Updated: January 28, 2020, 06:31:44 PM

আইপিএলে এবার একই দলে খেলতে দেখা যেতে পারে ধোনি-কোহলিকে। এমনই সম্ভবনা তৈরি হয়েছে। তবে আইপিএলের মূল টুর্নামেন্টে নয়। আইপিএল অলস্টার একাদশে সতীর্থ হিসেবে ফের খেলতে দেখা যেতে পারে কোহলি-ধোনিকে। ইএসপিএনক্রিকইনফো-র তরফে এমনটাই দাবি করা হয়েছে।

এবারের আইপিএলে চমক থাকছে একাধিক। আইপিএলের বল গড়ানোর আগে বিশ্বের তাবড় তাবড় তারকা ক্রিকেটারদের নিয়ে দুটো দলে ভাগ করে অলস্টার ম্যাচ খেলা হবে চ্যারিটির জন্য। তবে বোর্ডের অ্যাপেক্স কমিটির তরফে এখনও চূড়ান্ত সিদ্ধান্ত নেওয়া হয়নি এই ম্যাচের বিষয়ে। বলা হয়েছিল, বিশ্বের বৃহত্তম স্টেডিয়াম যে হতে চলেছে সেই মেতেরা স্টেডিয়ামে এই ম্যাচ খেলা হবে।

আরও পড়ুন আইপিএলে এবার এক দলে ১২ জন ক্রিকেটার! বড় ঘোষণা সৌরভের

তবে সৌরভ জানিয়ে দিয়েছেন, “আইপিএলের প্রথম ম্যাচ খেলার তিনদিন আগে অলস্টার ম্যাচ আয়োজন করা হবে। তবে এই ম্যাচ আমেদাবাদে হবে না। কারণ সেখানে স্টেডিয়াম গড়ার কাজ এখনও সম্পূর্ণ নয়। পাশাপাশি ম্যাচ থেকে সংগৃহীত অর্থ কোথায় দান করা হবে, সেই বিষয়েও কোনও সিদ্ধান্ত নেওয়া হয়নি।”

জানা গিয়েছে, অলস্টার ক্রিকেট ম্যাচের ভাবনা পুরোপুরি সৌরভের। তিনি আইপিএল গর্ভনিং কাউন্সিলের বৈঠকে ব্রিজেশ প্যাটেলের সঙ্গে একান্ত আলোচনার পরে এই ম্যাচের সরকারি ঘোষণা করেন।

আরও পড়ুন টিম ইন্ডিয়ার দুই তারকাকে বিয়ে! এই মহিলাকে নিয়ে এখনও অস্বস্তি জাতীয় দলে

যাইহোক, সেই অলস্টার ম্যাচেই ফের একবার ধোনি-কোহলি জুটি বাঁধতে পারেন। ক্রিনইনফো-র সেই প্রতিবেদনে জানানো হয়েছে, আইপিএলের প্রতিটি দলের প্রতিনিধিদের নিয়ে দুই দলের একাদশ গড়া হবে। সেই খেলা হতে চলেছে সম্ভবত ২৯ মার্চ। যদিও সরকারিভাবে এখনও কিছু ঘোষণা করা হয়নি। আইপিএল ফাইনাল ও অলস্টার ম্যাচের ভেন্যু হয়তো মুম্বইয়েই।

ক্রিকইনফো-র তরফে আরও বলা হয়েছে, উত্তর, পূর্ব ভারতের ফ্র্যাঞ্চাইজিগুলি থেকে ক্রিকেটার বাছা হবে একটি একাদশ বাছাইয়ের ক্ষেত্রে। অন্যদিকে, প্রতিপক্ষ দল গড়া হবে দক্ষিণ ও পশ্চিম ভারতের আইপিএল ফ্র্য়াঞ্চাইজি ক্রিকেটারদের নিয়ে। সেই হিসেবেই কেকেআর, রাজস্থান রয়্যালস, দিল্লি ক্যাপিটালস এবং কিংস ইলেভেন পাঞ্জাব ক্রিকেটারদের নিয়ে প্রথম একাদশ গড়া হবে। মুম্বই ইন্ডিয়ান্স, রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালোর, চেন্নাই সুপার কিংস এবং সানরাইজার্স হায়দরাবাদের ক্রিকেটার থাকছেন দ্বিতীয় একাদশে।

এই ফর্মুলা মানলে মুম্বইয়ের রোহিত, চেন্নাইয়ের ধোনি এবং বেঙ্গালুরুর কোহলি থাকবেন একই একাদশে। ঘটনা হল, এই একাদশের অধিনায়ক কে হবেন? তা নিয়ে শুরু হয়েছে আবার একপ্রস্থ জল্পনা।

Read the full article in ENGLISH

Get all the Latest Bengali News and West Bengal News at Indian Express Bangla. You can also catch all the Sports News in Bangla by following us on Twitter and Facebook

Web Title:

Virat kohli rohit sharma and ms dhoni likely to play together in ipl all stars match

The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com.
Advertisement

ট্রেন্ডিং
রাশিফল
X