বড় খবর

সিনেমা হলে রাতের বেলায় অনুষ্কাকে এই কথাই বললেন বিরাট! সোশালে তুমুল ঝড়

নিজামের শহরে নামার আগে কোহলি আছেন ফুরফুরে মেজাজে। বুধবার স্ত্রী ও বলিউড ডিভা অনুষ্কা শর্মার সঙ্গে নাইট শো-তে সিনেমা দেখতে গিয়েছিলেন বিরাট। সেই ছবিই টুইটারে শেয়ার করেছেন ভারত অধিনায়ক।

Virat Kohli shares adorable selfie with Anushka Sharma as couple enjoys movie night
সিনেমা হলে রাতের বেলায় অনুষ্কাকে এই কথাই বললেন বিরাট! সোশালে তুমুল ঝড়
পাঁচ দিনের বদলে দেখতে গেলে আড়াই দিনেই শেষ হয়ে গিয়েছিল দেশের প্রথম গোলাপি টেস্ট। ফলে বিরাট কোহলি অ্যান্ড কোং বাংলাদেশের বিরুদ্ধে টেস্ট সিরিজ শেষ করা আর ওয়েস্ট ইন্ডিজের বিরুদ্ধে সীমিত ওভারের সিরিজ শুরু করার মাঝে হাতে আরও দু’টো দিন অতিরিক্ত পেয়ে গিয়েছে।

আগামী ৬ ডিসেম্বর ক্য়ারিবিয়ানদের বিরুদ্ধে তিন ম্য়াচের টি-২০ সিরিজের শুভারম্ভ হায়দরবাদে। নিজামের শহরে নামার আগে কোহলি আছেন ফুরফুরে মেজাজে। বুধবার স্ত্রী ও বলিউড ডিভা অনুষ্কা শর্মার সঙ্গে নাইট শো-তে সিনেমা দেখতে গিয়েছিলেন বিরাট। সেই ছবিই টুইটারে শেয়ার করেছেন ভারত অধিনায়ক।

আরও পড়ুন-বিরাটকে উষ্ণ আলিঙ্গন অনুষ্কার, ভিডিও ভাইরাল সোশ্যালে

অনুষ্কাকে টুইটে ‘হটি’ বলেই সম্বোধন করেছেন কিং কোহলি। আর এই ছবি সোশালে দেখার পরেই বিরুষ্কার ফ্য়ানেরা তাঁদের ভূয়সী প্রশংসায় মাতেন। একজন মন্তব্য় করে বসলেন যে, বিরাট যখন ব্য়াট করতে নামেন তখনই তাঁর জন্য় সিনেমা শুরু হয়ে যায়।

দেখুন টুইটারে কে কী লিখলেন:

সোশাল মিডিয়ায় একাধিকবার একে অন্যের প্রতি ভালবাসা বোঝাতে কার্পণ্য করেননি সেলেব যুগল। কিছুদিন আগেই বিরাট ৩১ বছরে পা দিয়েছিলেন। সেই সময় ট্রেকিং করতে ভুটানে পাড়ি দিয়েছিল বিরুষ্কা। সেখান থেকে সোশ্যাল মিডিয়ায় ট্রেকিংয়ের ছবি পোস্ট করে বিরাটকে প্রকাশ্যে ভালবাসা জ্ঞাপন করেছিলেন অভিনেত্রী।

Get the latest Bengali news and Sports news here. You can also read all the Sports news by following us on Twitter, Facebook and Telegram.

Web Title: Virat kohli shares adorable selfie with anushka sharma as couple enjoys movie night165885

The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com