scorecardresearch

মেসি ম্যাচে সেরার সেরা পারফরম্যান্স! রোনাল্ডোর সমালোচকদের সপাটে ঝাপটা দিলেন এবার কোহলি

সমালোচকরা কোথায় লুকোলেন! রোনাল্ডোর হয়ে ব্যাট ধরে ধুন্ধুমার কাণ্ড এবার কোহলির

মেসি ম্যাচে সেরার সেরা পারফরম্যান্স! রোনাল্ডোর সমালোচকদের সপাটে ঝাপটা দিলেন এবার কোহলি

পিএসজির মত শক্তিশালী দলের বিরুদ্ধে জোড়া গোল করে ক্রিশ্চিয়ানো রোনাল্ডো বুঝিয়ে দিয়েছেন, তিনি এখনও ফুরিয়ে যাননি। আল নাসের এবং আল হিলাল ক্লাবের বাছাই একাদশের নেতৃত্বের দায়িত্বে ছিলেন পর্তুগিজ সুপারস্টার। আর নেমেই সুপারহিট তিনি। বিরতির আগেই জোড়া গোল করলেন।

প্ৰথমে ঘুঁষি হজম করে পেনাল্টি আদায় করলেন। তারপরে অনভ্যস্ত বাঁ পায়ে রামোসদের শক্তিশালী ডিফেন্সকে ফাঁকি দিয়ে কেলর নাভাসকে পরাস্ত করলেন মহাতারকা। রিবাউন্ড থেকে নিজের দ্বিতীয় গোল করলেন তিনি। ম্যাঞ্চেস্টার ইউনাইটেড বিতর্কিত এবং তারপরে বিশ্বকাপ বিপর্যয়ের পর এই প্ৰথম প্রতিদ্বন্দ্বিতামূলক ম্যাচে নামলেন সিআরসেভেন। আর নেমেই সুপারহিট তিনি।

হয়ত শেষবারের মত মাঠে মোকাবিলা করলেন চিরপ্রতিদ্বন্দ্বী লিওনেল মেসির সঙ্গে। আর শেষবারের এই যুদ্ধে মেসির পিএসজি ৫-৪ গোলের থ্রিলারে জয়লাভ করলেও রোনাল্ডো হৃদয় জিতে নেন বিশ্বের। ম্যাচের সেরাও হন তিনি।

আরও পড়ুন: হ্যাটট্রিকের সুযোগ পেয়েও করলেন না! নেইমার-এমবাপেকে পেনাল্টি মারতে দিয়ে হৃদয় জয় মেসির

আর রোনাল্ডোর এই পারফরম্যান্স দেখে উদ্বুদ্ধ হচ্ছেন বিরাট কোহলি। নিউজিল্যান্ডের বিপক্ষে দ্বিতীয় ওয়ানডে ম্যাচে খেলতে নামার আগেই পর্তুগিজ মহাতারকার জন্য সম্মানের চাদর বিছিয়ে দিলেন প্রিয় তারকার জন্য। রোনাল্ডোর সমালোচনায় যাঁরা মুখর হয়েছেন তাঁদেরও একহাত নেন ভারতীয় ক্রিকেটের পোস্টার বয়।

ইন্সটা-স্টোরিতে কোহলি লিখে দিলেন, “৩৮ বছরেও সর্বোচ্চ পর্যায়ে নিজেকে প্রমাণ করে চলেছেন। যে ফুটবল বিশেষজ্ঞরা বসে বসে প্রত্যেক সপ্তাহে ওঁর সমালোচনা করে চলেছেন স্রেফ খবরের শিরোনামে আসার জন্য তাঁরা এখন চুপ করে গিয়েছেন। রোনাল্ডো বিশ্বের সেরা এক ক্লাবের বিপক্ষে এরকম পারফরম্যান্স মেলে ধরল। ওঁকে বলে দেওয়া হচ্ছিল ও নাকি ফুরিয়ে গিয়েছে!”

আরও পড়ুন: বিশ্বকাপ ফাইনালে মেসিদের সঙ্গে বেয়াদপি করেই চলেন এমবাপে! বিষ্ফোরক অভিযোগ এবার রোমেরোর

কোহলি বরাবরই রোনাল্ডোর অন্ধ ভক্ত। মেসির সঙ্গে তুলনায় তিনি বরাবর সিআরসেভেনের জন্য ব্যাট ধরে এসেছেন। কোহলি এর আগে একাধিকবার বলেছেন, তাঁর অনুপ্রেরণা স্বয়ং রোনাল্ডো।

Read the full article in ENGLISH

Stay updated with the latest news headlines and all the latest Sports news download Indian Express Bengali App.

Web Title: Virat kohli slams cristiano ronaldos critics after psg vs riyadh all star show