বড় খবর

দ্বিতীয় টেস্ট হারলেই নেতৃত্ব ছাড়বেন কোহলি! চাঞ্চল্যকর পূর্বাভাষ তারকার

দ্বিতীয় টেস্টে হারলেই জাতীয় দলের নেতৃত্ব থেকে সরে দাঁড়াবেন কোহলি। এমনটাই জানালেন ইংল্যান্ডের প্রাক্তন স্পিনার মন্টি পানেসর।

চাপ টের পাচ্ছেন কোহলি। দীর্ঘদিন ধরে জাতীয় দলকে টেস্টে জেতাতে না পারায় প্রবল চাপে থাকবেন কোহলি। এমনটাই ভবিষ্যৎবাণী করলেন ইংল্যান্ডের একসময়ের তারকা স্পিনার মন্টি পানেসর। কোহলি টানা চার টেস্টে নেতা হিসাবে হেরেছেন। অন্যদিকে, জাতীয় দলের নেতা হিসেবে সোনা ফলিয়েছেন অজিঙ্কা রাহানে।

উইন-কে দেওয়া সাক্ষাৎকারে মন্টি পানেসর জানিয়েছেন, “বিরাট কোহলি সর্বকালের অন্যতম সেরা ব্যাটসম্যান। তবে জাতীয় দল কোহলির নেতৃত্বে ভালো খেলতে পারছে না। শেষ চার টেস্টেই দেখা গিয়েছে এই বিষয়। আমার মনে হয় কোহলি মারাত্মক চাপে থাকবে। কারণ টিম ইন্ডিয়া রাহানের নেতৃত্বে দুর্ধর্ষ খেলেছে।”

আরো পড়ুন: দুই তারকাকে বাদ দিয়েই দ্বিতীয় টেস্টে ভারত, হারের পর কড়া হচ্ছে ম্যানেজমেন্ট

এরপরেই ইংরেজ স্পিনার বলেছেন, “ভারত ইতিমধ্যেই টানা চার টেস্ট কোহলির নেতৃত্বে হেরেছে। সেই সংখ্যাটা পাঁচে পৌঁছালে কোহলি নেতৃত্ব থেকে সরে দাঁড়াবে। এমনটাই মনে হচ্ছে।”

ইংল্যান্ডের বিরুদ্ধে চেন্নাইয়ে প্রথম টেস্টে ২২৭ রানে হারের সঙ্গেই কোহলির নেতৃত্বে পরাজয়ের সংখ্যা চারে পৌঁছেছে।

প্রথম টেস্টের বিষয়ে বলতে গিয়ে পানেসর আরো বলেছেন, “ইংল্যান্ডের এই জয় অবিশ্বাস্য। টেস্টের পাঁচদিনই ওরা যে ভঙ্গিতে খেলল তাতেই পরিষ্কার ইংল্যান্ডের আত্মবিশ্বাস কোন জায়গায় রয়েছে। জো রুট যেভাবে দলকে নেতৃত্ব দিচ্ছে, তাতে ওর প্রশংসা প্রাপ্য। দলের প্রত্যেকেই জয়ে অবদান রেখেছে। এটাই দলগত খেলায় প্রয়োজন। এই মুহূর্ত দীর্ঘ সময় জমিয়ে রাখতে হবে। বহুদিন ধরে এই জয়ের সেলিব্রেশন চলবে।”

ইন্ডিয়ান এক্সপ্রেস বাংলা এখন টেলিগ্রামে, পড়তে থাকুন

Get the latest Bengali news and Sports news here. You can also read all the Sports news by following us on Twitter, Facebook and Telegram.

Web Title: Virat kohli to give up captaincy if loses in 2nd test predicts monty panesar

Next Story
দুই তারকাকে বাদ দিয়েই দ্বিতীয় টেস্টে ভারত, হারের পর কড়া হচ্ছে ম্যানেজমেন্ট
The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com