ক্যাপ্টেনকে না জানিয়েই বিশাল পরিবর্তন আরসিবিতে, রাগে ফেটে পড়লেন বিরাট

১২ বছর আইপিএল সংসারে খেলছে আরসিবি। প্রত্যেক মরশুমে হেভিওয়েট দল গড়েও একবারও খেতাব জিততে পারেননি বেঙ্গালুরুর দলটি। কোহলির অধিনায়কত্ব বারেবারেই প্রশ্নের মুখে।

By:
Edited By: Subhasish Hazra Bangalore  Updated: February 13, 2020, 12:01:15 PM

কোহলিকে না জানিয়েই আরসিবি নিজেদের সোশ্যাল মিডিয়া অ্যাকাউন্টের লোগো ফাঁকা করে ফেলল। মুছে ফেলা হল পুরনো টুইট। এমন ঘটনায় স্তম্ভিত ক্রিকেট মহল। যুজবেন্দ্র চাহাল এই ঘটনাকে গুগলি বললেও রাগে ফেটে পড়লেন কোহলি। তিনি আবার সরাসরি টুইট করে লিখলেন, “পোস্ট মুছে ফেলা হচ্ছে, ক্যাপ্টেন জানতেও পারছে না। কোনও সাহায্যের প্রয়োজন হলে আমাকে বলা হোক।”

চাহাল নিজের টুইটারে লিখলেন, “আরে আরসিবি টুইটস, এটা কী ধরনের গুগলি? তোমার প্রোফাইল পিকচার, ইনস্টাগ্রাম পোস্ট কোথায় গেল!” ফ্র্যাঞ্চাইজি সূত্রের খবর, আরসিবি নামটাই বদলে ফেলা হচ্ছে। ইন্ডিয়ান এক্সপ্রেসকে এক কর্তা জানিয়েছেন, “শেষ রাউন্ডের কথাবার্তা চলছে। সমর্থকদের পুরো বিষয়টাই জানানো হবে।”

আরও পড়ুন বাহুবলী নয়, দেবসেনা বিয়ে করছেন তারকা ক্রিকেটারকে

১২ বছর আইপিএল সংসারে খেলছে আরসিবি। প্রত্যেক মরশুমে হেভিওয়েট দল গড়েও একবারও খেতাব জিততে পারেননি বেঙ্গালুরুর দলটি। শেষ কয়েক মরশুমে কোহলির অধিনায়কত্বে তো একদমই হতাশাজনক পারফরম্যান্স উপহার দিয়েছে আরসিবি।

তাই নিজেদের নাম ও লোগো বদলে ফেলতে উদ্যোগী হয়েছে ফ্র্যাঞ্চাইজিটি। দিল্লি ডেয়ারডেভিলস যেমন দিল্লি ক্যাপিটালস হয়ে গিয়েছে, তেমনই নাম বদলে ফেলার মুখে আরসিবি। দু-মাসও বাকি নেই আইপিএল শুরু হতে। তার আগেই এমন কাণ্ড করতে চলেছে আরসিবি। যদিও অধিনায়ক কোহলি পুরো বিষয়টিতেই অন্ধকারে। জানা গিয়েছে, চলতি সপ্তাহেই দলের নতুন নাম ও লোগো প্রকাশ করে ফেলা হবে।

RCB সোশ্যাল মিডিয়া অ্যাকাউন্টের স্ক্রিনশট

আরও পড়ুন শোচনীয়ভাবে ব্যর্থ বুমরা! ‘জায়গা’ হারালেন তারকা পেসার

স্থানীয় বেশ কিছু মিডিয়া সূত্রে জানানো হয়েছে, শহরের নাম বদলে বেঙ্গালুরু হয়ে গেলেও ফ্র্যাঞ্চাইজি এখনও ব্যবহার করে ব্যাঙ্গালোর। এটা অনেক সমর্থকই মেনে নিতে পারছে না। তাই বেঙ্গালুরু নাম ব্যবহার করতে পারে ফ্র্যাঞ্চাইজিটি। সেই কারণেই বুধবার আরসিবির টুইটার, ফেসবুক ও ইনস্টাগ্রাম ফাঁকা করে দেওয়া হয়েছে।

যা কোহলি জানতেন না। এতেই ক্রুদ্ধ তারকা ক্রিকেটার।

Read the full article in ENGLISH

Get all the Latest Bengali News and West Bengal News at Indian Express Bangla. You can also catch all the Sports News in Bangla by following us on Twitter and Facebook

Web Title:

Virat kohli tweets after rcbs social media account goes blank

The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com.
Advertisement

ট্রেন্ডিং
Weather Update
X