scorecardresearch

টি-শার্টে লুকিয়ে বিরাট প্রেমের গল্প, সোশালে শোনালেন অনুষ্কা, মজলেন নেটিজেনরা

তাঁরা এই প্রজন্মের প্রকৃত লাভ বার্ড। বিরাট কোহলি আর অনুষ্কা শর্মার নামের আগে জুড়ে গিয়েছে হ্য়াশট্য়াগ কাপল গোলস। বিরুষ্কার ছবি থেকে ভিডিও, সোশাল মিডিয়ার কাছে ভাইরাল কনটেন্ট।

টি-শার্টে লুকিয়ে বিরাট প্রেমের গল্প, সোশালে শোনালেন অনুষ্কা, মজলেন নেটিজেনরা
বিরাট কোহলি, অনুষ্কা শর্মা (টুইটার)

তাঁরা এই প্রজন্মের প্রকৃত লাভ বার্ড। বিরাট কোহলি আর অনুষ্কা শর্মার নামের আগে জুড়ে গিয়েছে হ্য়াশট্য়াগ কাপল গোলস। বিরুষ্কার ছবি থেকে ভিডিও, সোশাল মিডিয়ার কাছে ভাইরাল কনটেন্ট। তাঁদের ভালবাসার ঝুলি উপুড় করে দেন নেটিজেনরা। সোমবার টিম ইন্ডিয়ার ক্য়াপ্টেন টুইটারে আরও একটা প্রেমের ছবি পোস্ট করলেন। যা দেখে আর নিজেদের  সামলাতে পারলেন না টুইটারাত্তিরা।

অনুষ্কা শর্মা বিরাটের একটি ক্য়ান্ডিড ছবি তুলে দিয়েছেন। বিরাটের পরনে রয়েছে একটি দুধ-সাদা রাউন্ড নেক টি-শার্ট। এই টি-শার্টের বাঁ-দিকে এম্বেড করা রয়েছে একটি ছোট্ট হৃদয়। আর তার ওপরে জ্বলজ্বল করছে ইংরাজি বর্ণমালার প্রথম অক্ষর ‘এ’। আর এই টি-শার্টেই মজেছেন সকলে।

আরও পড়ুন: ভাইরাল ভিডিও: অনুষ্ঠানের মাঝেই বিরাটের হাতে অনুষ্কার চুম্বন, মোহিত নেট দুনিয়া

অন্য়দিকে গত রবিবার বৃষ্টিতে ভেস্তে গেল দক্ষিণ আফ্রিকার বিরুদ্ধে ভারতের প্রথম টি টোয়েন্টি ম্যাচ। বৃষ্টির দাপটে ধরমশালার এইচপিসিএ ক্রিকেট গ্রাউন্ডে এক বলও করা গেল না। অপেক্ষা আগামী বুধবার পর্যন্ত। মোহালিতে হবে সিরিজের দ্বিতীয় ম্য়াচ। বেঙ্গালুরুতে সিরিজের তৃতীয় ও শেষ টি২০ ম্যাচ হবে বেঙ্গালুরুতে। মোহালির উদ্দেশ্য়ে রওণা দিয়েছে টিম ইন্ডিয়া। হার্দিক পাণ্ডিয়ার সঙ্গে ছবি পোস্ট করে সেই খবর জানালেন কোহলিই।

Stay updated with the latest news headlines and all the latest Sports news download Indian Express Bengali App.

Web Title: Virat kohli wears anushka sharma t shirt