বড় খবর

“তুমি খাইসো?” মাঠ থেকে গর্ভবতী অনুষ্কার যত্ন বিরাটের, নয়া প্রেমকাহিনী আইপিএলে

বিরাটের সঙ্গেই সন্তান সম্ভবা অনুষ্কা রয়েছেন দুবাইয়ে। গ্যালারি থেকে একাধিক ম্যাচে অনুষ্কাকে দেখা গিয়েছে স্বামী বিরাটকে চিয়ার করতে।

“তুমি খাইসো?” আইপিএলের মহা গুরুত্বপূর্ণ ম্যাচে খেলছেন বিরাট। অথচ আসন্নপ্রসবা স্ত্রী-র যত্ন আত্তির ব্যাপারে কড়া নজর তাঁর। ম্যাচ চলাকালীনই তাই ইশারায় জিজ্ঞাসা করলেন অনুষ্কা খেয়েছেন কিনা!

বিরাট কোহলির এমন কেয়ারিং ভাবভঙ্গিতেই আপাতত মজে নেটদুনিয়া। অনুষ্কার সঙ্গে বিরাটের জুটি মানেই গ্ল্যামার আর দক্ষতার এক অদ্ভুত ককটেল। সেই জুটি বহুদিনই হিট। একে অন্যের সান্নিধ্যে থাকতেই পছন্দ করেন অধিকাংশ সময়। শ্যুটিংয়ের কাজ ফেলে অনুষ্কা প্রায়ই উড়ে গিয়েছেন বিরাটের সঙ্গে থাকবেন বলে। সেই সম্পর্কের সমীকরণই এবার নয়া মাত্রা পেল সিএসকে ম্যাচে।

আরো পড়ুন: জাতীয় দলে বাদ, কোহলিকে মাঠেই লাল চোখ সূর্যকুমারের, রইল ভিডিও

ধোনির সিএসকের বিপক্ষে খেলতে নেমেছিলেন বিরাট। সেই ম্যাচেরই একটি ভিডিও ভাইরাল হয়েছিল। ভাইরাল সেই ভিডিওয় দেখা যায়, গ্যালারি থেকে লাল ড্রেস পরে অন্তঃসত্ত্বা অনুষ্কা স্বামী বিরাটকে চিয়ার করছিলেন। ফিল্ডিং করার সময়েই বিরাট অনুষ্কার দিকে ইঙ্গিত করে জিজ্ঞাসা করে তিনি ঠিক রয়েছেন কিনা, খেয়েছেন কিনা! অনুষ্কা চওড়া হাসি হেসে থাম্বস আপ দেখিয়ে জবাব দেন তিনি ঠিকঠাক রয়েছেন। সেলেব জুটির এই ইশারায় বার্তালাপ মন জিতে নিয়েছে নেট দুনিয়ার।

আসন্ন জানুয়ারিতেই বিরুষ্কার সংসারে নতুন অতিথি আসার কথা। আইপিএলের এই ভাইরাল ভিডিও প্রথমে টুইটারে পোস্ট করেন একজন ব্যবহারকারী। তিনি সেই ভিডিও পোস্ট করে লেখেন, “যেন একে অন্যের সঙ্গে থাকার জন্য রয়েছেন! কতটা শুদ্ধ ও পবিত্র দুজনে। ভালোবাসায় ভরপুর। অনেক শুভেচ্ছা অনুষ্কা ম্যাডাম। নিজের প্রতি যত্ন নিন।” তারপরই সেই ভিডিও ভাইরাল হতে সময় লাগেনি।

বর্তমানে বিরাটের সঙ্গেই সন্তান সম্ভবা অনুষ্কা রয়েছেন দুবাইয়ে। গ্যালারি থেকে একাধিক ম্যাচে অনুষ্কাকে দেখা গিয়েছে স্বামী বিরাটকে চিয়ার করতে।

এর আগে গত ২৭ আগস্ট নিজের অফিশিয়াল ফেসবুক, টুইটার ও ইনস্টাগ্রাম অ্যাকাউন্টে স্বামী বিরাটের সঙ্গে ছবি শেয়ার করেছিলেন অনুষ্কা শর্মা। ক্যাপশনে তিনি লিখে সন্তান ধারণের কথা সবাইয়ের সঙ্গে শেয়ার করেছিলেন। ক্যাপশনে তিনি লেখেন, “আমরা তিনজন! নতুন অতিথি আসছে ২০২১-র জানুয়ারিতে।” বেশ কয়েক বছর চুটিয়ে প্রেম করার পর ২০১৭ সালের ১১ ডিসেম্বর ইতালির তাসকেনি রিসর্টে বিয়ে করেন বিরাট কোহলি ও অনুষ্কা শর্মা।

Read the full article in ENGLISH

ইন্ডিয়ান এক্সপ্রেস বাংলা এখন টেলিগ্রামে, পড়তে থাকুন

Web Title: Virat kohlis gesture towards anushka sharma wins the hearts of nerizens

Next Story
জাতীয় দলে টানা ব্রাত্য সূর্যকুমার, এবার মুখ খুললেন শাস্ত্রীও
The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com