অস্ট্রেলিয়া সফরের আগে বিরাটদের কী বার্তা দিলেন বীরু!

টুইটারে বিরাট কোহলিদের পেপটক দিলেন বীরেন্দ্র শেহওয়াগ। ইংল্যান্ডের মাটিতে ১-৪ সিরিজ খোয়ানো দলকে চাঙ্গা করার চেষ্টা করলেন দেশের প্রাক্তন ক্রিকেটার।

By: New Delhi  Sep 12, 2018, 14:47:49 PM

টুইটারে বিরাট কোহলিদের পেপটক দিলেন বীরেন্দ্র শেহওয়াগ। ইংল্যান্ডের মাটিতে ১-৪ সিরিজ খোয়ানো দলকে চাঙ্গা করার চেষ্টা করলেন দেশের প্রাক্তন ক্রিকেটার।ওভালে পাঁচ ম্যাচের সিরিজের শেষ টেস্টে দুর্দান্ত ব্যাটিং করেছেন লোকেশ রাহুল ও ঋষভ পন্থ। দু’জনেই করেছেন ঝকঝকে সেঞ্চুরি। রাহুলের ব্যাট থেকে এসেছে ১৪৯। ঋষভ পন্থ করেছেন ১১৪। দু’জনের প্রশংসা করার পাশাপাশি বীরু ভারতীয় বোলারদের ধারাবাহিক ভাল পারফরম্যান্সের কথাও বলেছেন টুইটে।

ইংল্যান্ডের মাটিতে ভারতীয় পেসাররা এবার রীতিমতো সফল। চলতি সিরিজে তাঁর প্রমাণ মিলেছে। ৩৮ বছরের পুরনো রেকর্ড ভেঙে নয়া নজির গড়েছেন তাঁরা। এই সিরিজে ইশান্ত শর্মা, জসপ্রীত বুমরাহ, মহম্মদ শামি, হার্দিক পাণ্ডিয়া ও উমেশ যাদবরা মিলিত ভাবে ৫৮টি উইকেট নিয়েছে।এটাই যুগ্মভাবে একক সিরিজে পাওয়া ভারতীয় পেসারদের  সর্বোচ্চ উইকেট সংখ্য়া।অতীতে কপিল দেব (৩২টি), কারসন ঘাউড়ি (১৫টি) ও রজার বিনি (১১টি)র ত্রিফলা ১৯৭৯-৮০-তে পাকিস্তানের বিরুদ্ধে ৫৮টি উইকেট পান। সেই রেকর্ডই ভাঙলেন ইশান্ত-শামিরা। শেহওয়াগ লিখলেন, “৪-১ সিরিজ জেতার জন্য ইংল্যান্ড দলকে শুভেচ্ছা। ভারতের ব্যাটে সেভাবে ধারাবাহিকতা দেখা যায়নি। কিন্তু শেষ দিনে পন্থ ও রাহুলের ব্যাট মন ছুঁয়ে নিয়েছে। যদিও কোহিল আর তার বোলাররা গোটা সিরিজেই ধারাবাহিকতা দেখিয়েছে। পরের সফরের জন্য অনেক কাজ বাকি রয়েছে। এবার মিশন অস্ট্রেলিয়া।”

আরও পড়ুন: ভারতের অস্ট্রেলিয়া সফর: দেখে নিন পূর্ণাঙ্গ সফর সূচি

নভেম্বর মাসে অস্ট্রেলিয়া সফরে উড়ে যাবে টিম ইন্ডিয়া। তার আগে ভারতে আসছে ওয়েস্ট ইন্ডিজ দু’টি টেস্ট, পাঁচটি ওয়ান ডে ও তিনটি টি-২০ ম্যাচ হবে দু’দলের মধ্যে।ক্যাঙারুর দেশে দু মাস থাকবে বিরাট কোহলি অ্যান্ড কোং। পূর্ণাঙ্গ এই ক্রিকেট সিরিজে তিনটি টি-২০, চারটি টেস্ট ও তিনটি ওয়ান-ডে ম্যাচ খেলা হবে।

Indian Express Bangla provides latest bangla news headlines from around the world. Get updates with today's latest Sports News in Bengali.


Title: India vs England:অস্ট্রেলিয়া সফরের আগে বিরাটদের কী বার্তা দিলেন বীরু!

Advertisement

Advertisement

Advertisement