বড় খবর

আজকের দাদাগিরিতে বড় চমক! থাকছেন সৌরভের ছয় ‘বন্ধু’

সঞ্চালক সৌরভ গঙ্গোপাধ্যায় নিজে এই এপিসোড নিয়ে বেশ উত্তেজিত। প্রত্যেক ক্রিকেটারের সঙ্গেই ব্য়ক্তিগত পর্যায়ে সম্পর্ক রয়েছে সৌরভের।

Sourav Ganguly
সৌরভের অনুষ্ঠানে আসছেন ছয় তারকা (ইউটিউব)
দাদাগিরিতে আসছে বড়সড় চমক। জি বাংলার দাদাগিরি আনলিমিটেড-এর অষ্টম সংস্করণে দর্শকদের কাছে সারপ্রাইজ আসছে নিয়মিত। তবে সবথেকে বড় চমকের সাক্ষী থাকতে চলেছে আজকের সংস্করণ। সৌরভের শো-তে এবার অতিথি হয়ে আসছেন সৌরভ গঙ্গোপাধ্যায়ের প্রিয় ছয় ক্রিকেটার।

ভিভিএস লক্ষ্মণ, বীরেন্দ্র শেওয়াগ, হরভজন সিং, মহম্মদ কাইফ, অশ্বিন এবং জাহির খান উপস্থিত থাকবেন আজকের এপিসোডে। যা নিয়ে এখন থেকেই উত্তেজনা তুঙ্গে। সেই স্পেশ্যাল এপিসোডের নামকরণ করে ফেলা হয়েছে ইতিমধ্যেই- দাদা তোমায় সেলাম!

আরও পড়ুন বাবাকে না জানিয়েই বাগদান হার্দিকের, সরব এবার ‘অভিমানী’ পিতা

সূত্রের খবরে জানা গিয়েছে, ইতিমধ্যেই ছয় তারকা ক্রিকেটার শ্যুটিং শেষ করে ফেলেছেন। ৬ জানুয়ারি আজকেই সম্প্রচারিত হতে চলেছে।

সঞ্চালক সৌরভ গঙ্গোপাধ্যায় নিজে এই এপিসোড নিয়ে বেশ উত্তেজিত। প্রত্যেক ক্রিকেটারের সঙ্গেই ব্য়ক্তিগত পর্যায়ে সম্পর্ক রয়েছে সৌরভের। বিসিসিআইয়ের সভাপতি হওয়ার পরে সৌরভ আপাতত ভারতীয় ক্রিকেটের শীর্ষপদে। ক্রিকেটীয় কোনও অনুষ্ঠানের বাইরে সৌরভের সঙ্গে এই ছয় তারকা ক্রিকেটারেরও ছোটখাটো রি-ইউনিয়ন গোছের হতে চলেছে।

আরও পড়ুন ধোনি কবে অবসর নিচ্ছেন, প্রকাশ্যেই বার্তা সৌরভের

অবশ্য় এই ছয় তারকা ক্রিকেটারই নন। সৌরভের শো-এ সুরের মৌতাত তুলতে হাজির থাকবেন উষা উত্থুপ। তিনি অনুষ্ঠানের মাঝেই জনপ্রিয় গানে মাতিয়ে তুলবেন। দাদাগিরি আনলিমিটেড বাংলার টিভি-তে স্বতন্ত্র এক জায়গা করে নিয়েছে। এত বছর সম্প্রচারিত হওয়ার পরেও সৌরভের ম্যাজিকে অনুষ্ঠানের আকর্ষণ এক বিন্দুও কমেনি। টিআরপি-তে বরাবরই দাদাগিরি ফার্স্ট বয়। শুধু মাঠেই নয়, মাঠের বাইরেও সৌরভের চার্ম অব্যাহত!

Get the latest Bengali news and Sports news here. You can also read all the Sports news by following us on Twitter, Facebook and Telegram.

Web Title: Vvs laxman harbhajan singh virendra sehwag to be present in sourav gangulys dadagiri show

Next Story
বাবাকে না জানিয়েই বাগদান হার্দিকের, সরব এবার ‘অভিমানী’ পিতাHardik Pandya with his father and girlfriend
The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com