বড় খবর

ভিডিও দেখুন: আম্পায়ারের ওপর ক্ষোভ উগরে দিলেন গম্ভীর

গৌতম গম্ভীরের মাঠে মেজাজ হারানোর ঘটনা নতুন কিছু নয়। দেশের জার্সি হোক বা আইপিএল। ভারতীয় দলের এই ব্রাত্য় ক্রিকেটার যে, ‘শর্ট টেম্পার্ড’ তার পরিচয় একাধিকবার পাওয়া গিয়েছে।

Frustated Gautam Gambhir
গৌতম গম্ভীর (ছবি টুইটার)

গৌতম গম্ভীরের মাঠে মেজাজ হারানোর ঘটনা নতুন কিছু নয়। দেশের জার্সি হোক বা আইপিএল। ভারতীয় দলের এই ব্রাত্য় ক্রিকেটার যে, ‘শর্ট টেম্পার্ড’ তার পরিচয় একাধিকবার পাওয়া গিয়েছে। এবার ঘরোয়া ক্রিকেটে মেজাজ হারালেন গম্ভীর। আম্পায়ারের সিদ্ধান্ত মেনে নিতে না-পেরে তাঁর ওপর ক্ষোভ উগরে দিলেন দেশের বিশ্বকাপ জয়ী বাঁ-হাতি ওপেনার। রঞ্জি ট্রফি সাক্ষী থেকেছে এই ঘটনার। 

গত সোমবার ফিরোজ শাহ কোটলায় রঞ্জির দ্বিতীয় রাউন্ডের ম্যাচে দিল্লি মুখোমুখি হয়েছিল হিমাচল প্রদেশের। গম্ভীর দুরন্ত ছন্দেই ব্যাট করছিলেন। আটটি চারের সৌজন্য়ে ঝকঝকে ৪৪ রানের ইনিংস খেলেন তিনি। কিন্তু ম্য়াচের ১৭ নম্বর ওভারে হিমাচলের স্পিনার ময়ঙ্ক ডাগারের বল ডিফেন্ড করতে গিয়ে প্রিয়াংশু খান্দুরির হাতে শর্ট লেগে ক্যাচ হয়ে যান তিনি। ডাগার দ্রুত আউটের আবেদন করেন। আর আম্পায়ার সঙ্গে সঙ্গে আউটের সিদ্ধান্ত দিয়ে দেন। আউটের সিদ্ধান্ত মেনে নিতে পারেননি গম্ভীর। তিনি আম্পায়ারের দিকে শুধু ঘুরে তাকাননি, ড্রেসিংরুমে ফেরার সময় দু’এক কথা শুনিয়েও যান। সেটাই ধরা পড়েছে ভিডিও-তে।

আরও পড়ুন: এক বছরে দু’বার দিল্লির মসনদ ছাড়লেন গম্ভীর

চলতি মাসের পাঁচ তারিখ গম্ভীর জানিয়ে দিয়েছিলেন যে, এই মরসুমে তিনি রঞ্জিতে আর দিল্লির ক্যাপ্টেনসি করতে চান না। তরুণ কোনও ক্রিকেটারের হাতেই অধিনায়কত্বের ব্যাটন উঠুক। দলে থেকেই নয়া অধিনায়ককে ম্য়াচ জেতার জন্য সাহায্য করতে চান তিনি।এমনটাই ইচ্ছার কথা জানিয়েছিলেন গৌতি। দিল্লি অ্যান্ড ডিসট্রিক্ট ক্রিকেট ‌অ্যাসোসিয়েশন ঘরের ছেলের কথাতেই সিলমোহর দিয়েছিল। গম্ভীর রঞ্জি খেলছেন সিনিয়র ক্রিকেটার হিসেবেই। এবার দিল্লির ক্যাপ্টেন হয়েছেন নীতিশ রানা।

গম্ভীরের ব্য়বহার নিয়ে বিভিন্ন সময় নানা কথা শোনা গিয়েছে অতীতে। দিল্লির বছর সাঁইত্রিশের ক্রিকেটারের ঔদ্ধত্য় নিয়েও অনেকে প্রশ্ন তুলেছেন। টিমের অন্দরমহলে কান পাতলে শোনা যায় যে, শুধু ধোনই নয়, কোহলির সঙ্গেও গম্ভীরের সম্পর্কের রসায়ন ভাল না।

Get the latest Bengali news and Sports news here. You can also read all the Sports news by following us on Twitter, Facebook and Telegram.

Web Title: Watch gautam gambhir upset with umpiring decision

Next Story
ওয়েস্ট ইন্ডিজকে দুরমুশ করেও রোহিতের মনে ধোনিই বিরাজমানMS Dhoni and Rohit Sharma
The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com