দেখুন ভিডিও: ভারতীয় ফ্যানেরা শোয়েব মালিককে ‘জিজু’ বলে ডাকলেন, তারপর!

শোয়েব যখন বাউন্ডারি লাইনে ফিল্ডিং করছিলেন, তখনই কয়েকজন ভারতীয় সমর্থক শোয়েবের উদ্দেশে বলতে থাকেন, “জিজু লুক হেয়ার ওয়ান্স।” বাংলায় যার তর্জমা করলে দাঁড়ায়, জামাইবাবু একবার এদিকে তাকান।

By: Dubai  September 24, 2018, 3:28:42 PM

রবিবার দুবাইয়ে এশিয়া কাপের সুপার ফোরের ম্যাচে পাকিস্তানকে ন’উইকেটে হারিয়ে দিয়েছে ভারত। কার্যত ফাইনালে পৌঁছে গিয়েছে রোহিত শর্মা অ্যান্ড কোং। এদিনের ম্যাচে পাকিস্তানের হয়ে দুর্দান্ত ব্যাট করেছিলেন শোয়েব মালিক। ৯০ বলে ৭৮ রানের ইনিংস এসেছিল তাঁর ব্যাট থেকে। ক্যাপ্টেন সরফরাজ আহমেদের সঙ্গে চতুর্থ উইকেটে ১০৭ রানের পার্টনারশিপ গড়ে তোলেন তিনি।


যদিও শোয়েবের ইনিংস চাপা পড়ে গিয়েছিল রোহিত শর্মা ও শিখর ধাওয়ানের সেঞ্চুরিতে। কিন্তু এদিন ম্যাচে এমন একটা ঘটনা ঘটল যার জন্য় মন জয় করে নিলেন শোয়েব। ঘটনাচক্রে পাক অলরাউন্ডার শোয়েব ভারতের জামাই। এ দেশের টেনিস স্টার সানিয়া মির্জাকে ২০১০-এ বিয়ে করেন তিনি।

আরও পড়ুন: দেখুন ভিডিও: রাজনীতির উর্ধ্বে ক্রিকেটীয় সৌজন্য, নেটে গল্প জুড়লেন ধোনি-মালিক

ইন্দো-পাক ম্যাচে শোয়েব যখন বাউন্ডারি লাইনে ফিল্ডিং করছিলেন, তখনই কয়েকজন ভারতীয় সমর্থক শোয়েবের উদ্দেশে বলতে থাকেন, “জিজু লুক হেয়ার ওয়ান্স।” বাংলায় যার তর্জমা করলে দাঁড়ায়, জামাইবাবু একবার এদিকে তাকান। শোয়েবও বিষয়টি অত্যন্ত স্পোর্টিংলি নিয়েছেন। তিনি পিছন ফিরে তাকিয়েই তাঁদের উদ্দেশে হাত নাড়ান। টুইটারে এই ভিডিও এখন আলাদা জায়গা করে নিয়েছে।

এই সিরিজ শুরুর আগেই শোয়েব খবরে এসেছিলেন। ভারতের প্র্যাকটিসের সময় তিনি নেটে এসে মহেন্দ্র সিং ধোনির সঙ্গে করমর্দন করে গিয়েছিলেন। সেই ভিডিও নিয়েও জোর চর্চা হয়েছিল। ফের একবার খরবে শোয়েব। এবার যদিও মজায় অংশ নেওয়ার জন্য়।

Get all the Latest Bengali News and West Bengal News at Indian Express Bangla. You can also catch all the Sports News in Bangla by following us on Twitter and Facebook

Web Title:

Watch indian fans call shoaib malik jiju pakistan all rounder surprises them

The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com.
Advertisement

ট্রেন্ডিং
করোনা আপডেট
X