scorecardresearch

দেখুন ভিডিও: মাঠেই উত্তপ্ত বাক্য বিনিময় রাবাদা-ডিককের

রাবাদা ও ডিকক সর্বসমক্ষেই প্রকাশ্যে একে অন্যকে গালিগালাজে ভরিয়ে দিলেন। ভারতীয় ইনিংসের ১২৩তম ওভারের ঘটনা। রাবাদার একটি গুড লেংথের বল ব্যাকফুটে খেলেছিলেন জাদেজা। সেই বল সংগ্রহ করে উইকেট ভেঙে দেওয়ার লক্ষ্যে থ্রো করেছিলেন রাবাদা।

Rabada and De kock
রাবাদা ও ডিকক ঝামেলায় জড়ালেন মাঠেই (টুইটার)

সারাদিন বাইশ গজে ভারতীয়দের ব্যাটি বিক্রম। প্রথমদিনে মায়াঙ্ক আগারওয়ালের পরে দ্বিতীয় দিনে কখনও কোহলি, কখনও রাহানে-জাদেজা! দক্ষিণ আফ্রিকান বোলারদের ত্রাহি ত্রাহি দশা সবুজ মাঠে। এতটাই হতাশ হয়ে পড়লেন বোলাররা যে নিজেদের মধ্যেই ঝামেলায় জড়িয়ে পড়লেন। অবিশ্বাস্য এমন ঘটনারই সাক্ষী থাকল শুক্রবারে পুণের গ্রিনফিল্ড স্টেডিয়াম।

রাবাদা ও ডিকক সর্বসমক্ষেই প্রকাশ্যে একে অন্যকে গালিগালাজে ভরিয়ে দিলেন। ভারতীয় ইনিংসের ১২৩তম ওভারের ঘটনা। রাবাদার একটি গুড লেংথের বল ব্যাকফুটে খেলেছিলেন জাদেজা। সেই বল সংগ্রহ করে উইকেট ভেঙে দেওয়ার লক্ষ্যে থ্রো করেছিলেন রাবাদা। সেই বল অবশ্য উইকেটে না লেগে বেশ কিছুটা দূর দিয়ে ওভার থ্রো হয়ে যায়। ডিকক সেই বল সংগ্রহ করতে পারেননি।

আরও পড়ুন IND vs SA 2nd test: বিরাটের ডাবল এবং উমেশের জোড়ায় হারের ভ্রুকুটি প্রোটিয়াজদের

সেই সময়েই হতাশ রাবাদা হতাশায় রাগে ফেটে পড়েন। সরাসরি গালিগালাজ করে বলে দেন, “ভাল করে বলটা লক্ষ্য করো।”

https://platform.twitter.com/widgets.jsএরপরে ডিককেও কানে হাত দিয়ে ক্রুদ্ধ হয়ে পালটা রাবাদাকেও কিছু একটা বলতে দেখা যায়, যদিও কী বলেছেন, তা বোঝা যায়নি। ক্রমশ দুই তারকার ঝামেলা যখন সীমারেখা অতিক্রম করে যাচ্ছে, সেই সময়েই দুই সতীর্থকে শান্ত করতে এগিয়ে আসেন অধিনায়ক ফাফ ডুপ্লেসিস। প্রসঙ্গত, প্রথম দিনে রাবাদাই ভারতের তিনটে উইকেট দখল করেছিলেন। যদিও দ্বিতীয় দিনে উইকেটশূন্য়ই থাকতে হল তারকা পেসারকে।

আরও পড়ুন সপ্তম ডাবল সেঞ্চুরি কোহলির, ভারতীয়দের মধ্য়ে সর্বাধিক, পুনেতে রেকর্ডের ছড়াছড়ি

দ্বিতীয় দিনে ভারত ছশোর উপর রান স্কোরবোর্ডে তুলে ডিক্লেয়ার করে দেওয়ার পরে তিন প্রোটিয়াজ ব্য়াটসম্যান প্যাভিলিয়নে ফিরে গিয়েছেন।

Read the full article in ENGLISH

Stay updated with the latest news headlines and all the latest Sports news download Indian Express Bengali App.

Web Title: Watch rabada and de kock engaged in verbal fight