scorecardresearch

বড় খবর

ভিডিও: বিশাল ছক্কা দাভিদ মালানের, পেরোল স্টেডিয়াম

ক্রাইস্টচার্চে প্রথম ম্যাচ জিতে সিরিজে ১-০ এগিয়ে গিয়েছিল ইংরেজরা। তবে ওয়েলিংটনে জিতে কিউয়িরা সিরিজে ১-১ সমতা ফিরিয়ে আনল। প্রথমে ব্যাট করে নিউজিল্যান্ড নির্ধারিত ২০ ওভারে ৮ উইকেটে ১৭৬ তুলেছিল স্কোরবোর্ডে।

Dawid Malan six
স্টেডিয়াম পেরিয়ে গেল দাভিদ মালানের ছক্কা (টুইটার)
জিমি নিশামের বলে সজোরে লং অনের উপর দিয়ে খেললেন দাভিদ মালান। স্টেডিয়াম পেরিয়ে আছড়ে পড়ল বল। ইংল্য়ান্ড বনাম নিউজিল্যান্ডের দ্বিতীয় টি২০ ম্যাচে এমনই দৃশ্য দেখা গেল ওয়েলিংটনের ওয়েস্টপ্যাক স্টেডিয়ামে।

ইংল্যান্ডের রান তাড়া করার সময়ে দশম ওভারের ঘটনা। জিমি নিশামের লেংথ বল শাফল করে আড়াআড়ি খেলেছিলেন। ডিপ স্ক্যোয়ার লেগের বাউন্ডারি পেরিয়ে দৈতাকৃতি ছক্কা। সেই বল স্টেডিয়ামের ছাদ পেরিয়ে বাইরে চলে গেল।

ইংরেজ ওপেনার বিশাল ছক্কায় মানসিকভাবে এতটাই চাঙ্গা হলে গেলেন যে মিচেল স্যান্টনারের পরের ওভারেও চালিয়ে খেলতে গিয়েছিলেন। ছক্কাও হাকালেন। তবে প্যাভিলিয়নেও ফিরতে হল সেই ওভারে। ৩২ বছরের তারকা ইংরেজ ক্রিকেটার শেষ পর্যন্ত ২৯ বলে ৩৯ রান করে ১২তম ওভারে আউট হয়ে যান। তাঁর ইনিংস সাজানো দুটো ছক্কা ও দুটো বাউন্ডারিতে।

আরও পড়ুন প্রথম টি২০: কিউয়িদের বিপক্ষে জয় ইংল্যান্ডের

মালানের ছক্কা হাকানোর নজির সত্ত্বেও দ্বিতীয় ম্যাচে হেরে গেল ইংল্যান্ড। ক্রাইস্টচার্চে প্রথম ম্যাচ জিতে সিরিজে ১-০ এগিয়ে গিয়েছিল ইংরেজরা। তবে ওয়েলিংটনে জিতে কিউয়িরা সিরিজে ১-১ সমতা ফিরিয়ে আনল। প্রথমে ব্য়াট করতে নেমে নিউজিল্যান্ড নির্ধারিত ২০ ওভারে ৮ উইকেট হারিয়ে ১৭৬ তুলেছিল স্কোরবোর্ডে। জবাবে ব্যাট করতে নেমে ১৯.৫ ওভারে ১৫৫ রানে অল আউট হয়ে যায় ইংল্যান্ড।

নিউজিল্যান্ডের হয়ে এদিন রান পেয়েছেন ওপেনার মার্টিন গুপ্টিল (২৮ বলে ৪১) এবং জিমি নিশাম (২২ বলে ৪২)। রস টেলর এবং কলিন গ্র্যান্ডহোম দুজনেই ২৮ করে যান মিডল অর্ডারে। ইংল্যান্ডের হয়ে প্রথম ম্যাচের মতোই বল হাতে সফল ক্রিস জর্ডন। ৩ উইকেট দখল করেন তিনি। ২ উইকেট নিয়েছেন স্যাম কুরান।

রান তাড়া করার সময় দাভিদ মালান বাদে ইংল্যান্ডের হয়ে কিছুটা রান করে যান অধিনায়ক ইওন মর্গ্যান (১৭ বলে ৩২) এবং ক্রিস জর্ডন (১৯ বলে ৩৬)। বাকি ব্য়াটসম্যানরা দু-অঙ্কের রান করতেই ব্যর্থ। কিউয়ি বোলারদের মধ্য়ে প্রায় প্রত্যেকেই সফল। মিচেল স্যান্টনার একাই ৩ উইকেট নেন। টিম সাউদি, লকি ফার্গুসন এবং ইশ সোধি দুটো করে উইকেট পকেটে পোরেন।

Read the full article in ENGLISH

Stay updated with the latest news headlines and all the latest Sports news download Indian Express Bengali App.

Web Title: Watch video dawid malans huge six off james nisham goes straight out of the park