scorecardresearch

বড় খবর

ভিডিও: অদ্ভূতভাবে রান আউট উনাদকাট

৩০৩ রানের টার্গেট তাড়া করতে নেমে হনুমা বিহারীর নেতৃত্বাধীন ইন্ডিয়া এ দল শুরু থেকেই উইকেট হারাতে থাকে। ক্যাপ্টেন নিজে ক্রিজে টিকে থেকে ৫৯ করতে কী হবে বাকি ব্যাটসম্যানরা প্রতিপক্ষ বোলারদের সামনে দাঁড়াতেই পারেননি।

Jaydev Unadkat
মজার রান আউট জয়দেব উনাদকাট (বিসিসিআই)
হাস্যকরভাবে রান আউটের শিকার জয়দেব উনাদকাট। দেওধর ট্রফির শুরুর ম্যাচেই ইন্ডিয়া এ বনাম ইন্ডিয়া বি দলের ম্য়াচ সাক্ষী থাকল অদ্ভূত রান আউটের। যা নিয়ে ম্যাচের পরেও তুমুল হইচই। ব্যাট করতে নেমে শট খেলে ক্রিজে পৌঁছতেই ভুলে গেলেন সৌরাষ্ট্রের ক্রিকেটার। আর এতেই রান আউট করে দেন পার্থিব প্যাটেল।

প্রথমে ব্যাট করতে নেমে ইন্ডিয়া বি দল স্কোরবোর্ডে নির্ধারিত ৫০ ওভারে তুলেছিল ৩০২ রান। জোড়া সেঞ্চুরি করে যান দুই তরুণ তারকা। রুতুরাজ গায়কোয়াড় ১১৩ করার পরে বাবা অপরাজিতের ব্যাট থেকে আসে ১০১ রানের ইনিংস। নয় ওভারে ৪৭ রান দিয়ে দুই উইকেট নেন উনাদকাট। ৪০ রানে দুই উইকেট নেন রবিচন্দ্রন অশ্বিন।

আরও পড়ুন ভিডিও: বেনজির ব্য়াটিং স্টান্স বেইলির! হতবাক ক্রিকেট ফ্য়ানেরা

৩০৩ রানের টার্গেট তাড়া করতে নেমে হনুমা বিহারীর নেতৃত্বাধীন ইন্ডিয়া এ দল শুরু থেকেই উইকেট হারাতে থাকে। ক্যাপ্টেন নিজে ক্রিজে টিকে থেকে ৫৯ করতে কী হবে বাকি ব্যাটসম্যানরা প্রতিপক্ষ বোলারদের সামনে দাঁড়াতেই পারেননি। মাত্র ১৯৪ রানে গুটিয়ে যায় ইন্ডিয়া এ দলের ইনিংস। রুশ কালারিয়া এবং মহম্মদ সিরাজের বোলিং ইন্ডিয়া এ দলের মেরুদণ্ড ভেঙে দেয়। কালারিয়া নেন ৩ উইকেট। মহম্মদ সিরাজের ঝুলিতে ২ উইকেট।

আরও পড়ুন ভিডিও: টিটি-তে ধোনির শটে চমকালেন ব্র্য়াভো, জাদেজার কেরামতি বিলিয়ার্ড বোর্ডে

এই ম্যাচেই অন্যভাবে শিরোনামে জয়দেব উনাদকাট। তিনি নিজে ২ উইকেট নিলেও ব্যাটিংয়ের জন্য প্রচারমাধ্য়মে নজর কেড়ে নিয়েছেন। ব্যাট করতে নেমেছিলেন দলের কঠিন পরিস্থিতিতে। ব্যাটিং করার সময় বোলারের বল রক্ষণাত্মক ভঙ্গিতে খেলেছিলেন। অনেকটাই এগিয়ে এসে ডিফেন্স করেছিলেন তিনি। তবে ক্রিজে ফেরার বিষয়ে হুঁশ ছিল না তাঁর।

কখন যে ফিল্ডার উইকেটকিপার পার্থিব প্যাটেলের হাতে বল ছুঁড়ে দিয়েছেন। এবং পার্থিব উইকেট ভেঙে দিয়েছেন তা-ও খেয়াল করেননি। তবে খানিক বাদেই সম্বিত ফেরে তাঁর। তারপরে আর দেরি না করে প্যাভিলিয়নের পথে হাঁটা দেন।

Read the full article in ENGLISH

Stay updated with the latest news headlines and all the latest Sports news download Indian Express Bengali App.

Web Title: Watch video jaydev unadkat forgets to return to crease