scorecardresearch

বড় খবর

অশান্তি আনবে বিজেপি! মুখ ফসকে বেফাঁস বয়ান তারকা পদ্মপ্রার্থী দিন্দার, তুঙ্গে আলোচনা

টুইটে যে তিনি ‘অশান্তি’ শব্দটি ভুলবশত লিখেছেন, তা সহজেই অনুমেয়। এরকম ভুল হামেশাই হয়ে থাকে। তবে এই ভুল সংশোধন করা হয়নি।

অশান্তি আনবে বিজেপি! মুখ ফসকে বেফাঁস বয়ান তারকা পদ্মপ্রার্থী দিন্দার, তুঙ্গে আলোচনা

বিজেপি বাংলায় এলে ‘আসবে অশান্তি’। সংযুক্ত মোর্চা কিংবা বিরোধী তৃণমূল নয়, এমনই অশান্তির বাণী এবার খোদ বিজেপির টিকিটে ময়না কেন্দ্রের ক্রিকেটার প্রার্থী অশোক দিন্দা।

তিনি যে ভুল করে এমনটা লিখে ফেলেছেন, তা নিয়ে কোনো সন্দেহ নেই। সাধারণত, ভুল করার পরে রাজনৈতিক দলের নেতা-নেত্রীরা তা সংশোধন করে দেন। অথবা মুছে ফেলেন। তবে দিন্দার বিতর্কিত ভুল পোস্ট কয়েক ঘন্টা পেরিয়ে রাজ্য রাজনীতিতে তোলপাড় ফেললেও, হুঁশ নেই দিন্দার। একদম অবিকৃত অবস্থায় রয়ে গিয়েছে সেই টুইট।

ঠিক কী লিখেছিলেন বাংলার স্পিডস্টার? বাংলায় তৃতীয় দফা নির্বাচনের দিনেই পা পড়েছিল প্ৰধানমন্ত্রী নরেন্দ্র মোদির। তাঁকে স্বাগত জানাতে গিয়েই মহা-ভুল করে বসেন তিনি। “আর নয় রাজনৈতিক হত্যা। আসবে অশান্তি। শান্তির বার্তা নিয়ে বঙ্গে পা রাখলেন প্রধানমন্ত্রী মোদীজি। এবার আসবে আসল পরিবর্তন।” ভুল করে ‘অশান্তি’ লিখে ফেললেও তা সংশোধন করা হয়নি এখনো। এরপরেই রাজনৈতিক ট্রোলের শিকার তারকা।

আরো পড়ুন: খেলা হবে! আইপিএল শুরুর আগেই ধোনিকে ‘হুঁশিয়ারি’ ক্যাপ্টেন পন্থের

এমনিতে বাংলার রাজনীতিতে দিলীপ ঘোষের ‘রগড়ে দেব’ মন্তব্য নিয়ে ব্যাপক আলোচনা চলছে। সেই আলোচনার রেশ এখনো শেষ হয়নি। তাঁর মধ্যেই ভোট প্রচারে তারকা প্রার্থীর ভুল- সবমিলিয়ে নেট দুনিয়ায় তীব্র হাসির রোল।

ইন্ডিয়ান এক্সপ্রেস বাংলা এখন টেলিগ্রামে, পড়তে থাকুন

Stay updated with the latest news headlines and all the latest Sports news download Indian Express Bengali App.

Web Title: Wb election 2021 ashok dinda gets trolled for his controversial facebook post