ভুবি-শামিদের সামলানোর পথ দেখাবেন ইনি, পোলার্ডদের দলে এখন ভারতীয় কোচ

ভারতের বিরুদ্ধে সীমিত ওভারের সিরিজে মুখোমুখি হচ্ছে ওয়েস্ট ইন্ডিজ। তার আগেই দলে নতুন সাপোর্ট স্টাফ নিয়োগ করল ক্য়ারিবিয়ান বোর্ড। কায়রন পোলার্ডদের ব্য়াটিং কোচ হিসাবে নিযুক্ত হলেন ভারতের মন্টি দেশাই।

By:
Edited By: Subhapam Saha Hyderabad  December 4, 2019, 12:35:20 PM

ভারতের বিরুদ্ধে সীমিত ওভারের সিরিজে মুখোমুখি হচ্ছে ওয়েস্ট ইন্ডিজ। তার আগেই দলে নতুন সাপোর্ট স্টাফ নিয়োগ করল ক্য়ারিবিয়ান বোর্ড। কায়রন পোলার্ডদের ব্য়াটিং কোচ হিসাবে নিযুক্ত হলেন ভারতের মন্টি দেশাই।

বুধবার বিবৃতি মারফত এই খবর জানিয়ে দিল উইন্ডিজ ক্রিকেট। হায়দরাবাদের রাজীব গান্ধী আন্তর্জাতিক স্টেডিয়ামে হেড কোচ ফিল সিমন্সের সঙ্গে কাজ শুরু করে দিয়েছেন তিনি। দলের ব্য়াটিংয়ে রাখছেন চোখ।

কোচ হিসাবে মন্টির অভিজ্ঞতা প্রশ্নাতীত। প্রায় এক যুগ কাটিয়ে ফেলেছেন কোচ হিসাবে। শুধু ভারতীয় ক্রিকেটেই তিনি পরিচিত মুখ নন। একাধিক আন্তর্জাতিক দলের দায়িত্বও সামলেছেন মন্টি। আইপিএলে রাজস্থান রয়্য়ালস ও গুজরাত লায়ন্সের সঙ্গে থাকা মন্টি আফগানিস্তান, নেপাল, কানাডা ও ইউএই-র গুরুভারও পেয়েছেন।

আরও পড়ুন-ভারতের বিরুদ্ধে আমরা আন্ডারডগ, কিন্তু যে কোনও কিছু ঘটতে পারে: পোলার্ড

ভারতের সঙ্গে তিন ম্য়াচের টি-২০ ও সমসংখ্য়ক ওয়ানডে খেলবে দুই দল। আগামী ৬ ডিসেম্বর কোহলি বনাম পোলার্ডদের প্রথম টি-২০ হায়দরাবাদে। অতীতে সিমন্স কাজ করেছেন মন্টির সঙ্গে। তিনি বলছেন,“ আমি মন্টির সঙ্গে আগে কাজ করেছি। ও অসাধারণ কোচ, খেলোয়াড়দের প্রতিভার পূর্ণ বিকাশ ঘটিয়ে ম্য়াচে আরও ভাল পারফর্ম করানোয় ও সিদ্ধহস্ত। বিষয়টা পরীক্ষিত। ওর এই খেলা নিয়ে অগাধ জ্ঞান। আমি দেখতে চাই ও সব ফর্ম্য়াটে আমাদের ব্য়াটসম্য়ানদের সঙ্গে কীভাবে কাজ করে। আর শুরুটা ভারতের সঙ্গেই হচ্ছে। এটাই সবচেয়ে ভাল ব্য়াপার।”নতুন দায়িত্ব পেয়ে খুশি মন্টি। তিনি বলছেন, “হেড কোচ সিমন্স, ডিরেক্টর অফ ক্রিকেট জিমি অ্যাডামস এবং আমাদের অধিনায়কদের সঙ্গে কাজ করার জন্য় মুখিয়ে আছি।”

 

Get all the Latest Bengali News and West Bengal News at Indian Express Bangla. You can also catch all the Sports News in Bangla by following us on Twitter and Facebook

Web Title:

West indies appointed monty desai as new batting coach ahead of india t20i167437

The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com.
Advertisement

ট্রেন্ডিং
মমতার পাশেই অভিজিৎ
X